টিপস

অনলাইনে ইনকাম বাংলাদেশের সাইট ২০২৩

হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সকলেই ভাল আছেন আমরাও ভালো আছি। আপনাদের কে আমাদের এই সাইডে আমার পক্ষ থেকে জানাই অত্যন্ত স্বাগতম। আজকের পোস্টে আমি আপনাদের সাথে অনলাইনে ইনকামে বাংলাদেশের সাইটের বিষয়টি নিয়ে কথা বলব তো চলুন দেরি না করে আমাদের পোস্টটি শুরু করে দেওয়া যাক। অনলাইনে ইনকাম কে না করতে চায়। সবাই চায় নিজের হাত খরচটা নিজেই বহন করতে। হয় বাংলাদেশে ওয়েবসাইট থেকে তাহলে তো আর কোন প্রশ্নই আসে না। কেননা বিদেশি ওয়েবসাইট থেকে আয় করা গেলেও তা উত্তোলন করতে আন্তর্জাতিক ব্যাংক একাউন্ট লাগে যা অনেকেরই থাকেনা। সেজন্যসকলেই বাংলাদেশী ওয়েবসাইট থেকে ইনকাম করতে চায়। কিন্তু বাংলাদেশে ওয়েবসাইট অনেক কম থাকায় অনেকেই জানেন না যে বাংলাদেশী ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা সম্ভব। আমরা আজকে এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে সেই বিষয় সম্পর্কে জানাবো।

Trick bd.com থেকে অনলাইন ইনকাম ২০২৩

ট্রিকbd.com বাংলাদেশের বহুল পরিচিত একটি ওয়েবসাইট হলো। এই ওয়েবসাইটটি বাংলাদেশের অনেক বড় একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আয় করতে হলে আপনাকে আর্টিকেল লেখা সম্পর্কে জানতে হবে। আপনারা বর্তমানে যে আমার পোস্টটি পড়ছেন সেটা হল মূলত আর্টিকেল। তো আপনারা যদি এরকম আর্টিকেল লিখতে পারেন তাহলে আপনি খুব সহজেই এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট লাগবে এই ওয়েবসাইটে এখন এই সাইটে রেজিস্ট্রেশন চলছে সেটা যখন তখন বন্ধ হয়ে যেতে পারে তাই চাইলে খুব দ্রুত আপনারা এই একাউন্ট খুলতে পারেন। খোলার পর আপনি কন্ট্রিবিউট পাবেন। তবে সেখানে তিনটি কপি মুক্ত নিয়ম অনুযায়ী পোস্ট করলে ট্রেইনারের রিকুয়েস্ট করলে একটি ট্রেনের আইডি পেয়ে যাবেন তখন পোস্ট করলে তার সাথে সাথে পাবলিক হয়ে যাবে। প্রতিটি প্রশ্নের জন্য আপনি যথেষ্ট পরিমাণ সম্মানই পাবেন

JIT.com.bd বিডি থেকে টাকা ইনকাম ২০২৩

বাংলাদেশের আরও একটি ব্লক ওয়েবসাইট হলো যে আইটি ডট কম। ওয়েবসাইটটিতে ইনকাম
করার জন্য আপনাকে রেজিস্ট্রেশন করে একটি একাউন্ট করে নিতে হবে। ইনকামের অনেকগুলো উপায় রয়েছে সেগুলো হল বাংলায় কনটেন্ট লিখে আয়, তাদের প্রকাশিত ব্লক শেয়ার করে আয়, আপনার কোন বন্ধুকে ওয়েবসাইট রেফার করে আয়, প্রশ্নের উত্তর দিয়ে আয়। এই চারটি টপিক নিয়ে অন্য নিয়ম অনুযায়ী করলে আপনি এই সাইট থেকে টাকা আয় করতে পারবেন। আর এই সাইট থেকে টাকা ইনকামের আরও একটি সোর্স আছে সেটি হলো আপনার কালো করা পোস্ট যদি ভালো পরিমাণ ভিউ পায় তবে সে হিসেবে এক্সট্রা সম্মান দেওয়া হয়।

Grathor. com থেকে ইনকাম

Gathor হলো আরো একটি ব্লক ওয়েবসাইট, যার মাধ্যমে আপনারা অনলাইনে টাকা উপার্জন করতে পারবেন। এখানে বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করা যাবে সেটা দিয়ে আপনি চাইলে সহজে বাংলা আর্টিকেল করতে পারবেন। এই ওয়েবসাইটি থেকে টাকা ইনকাম করার জন্য কয়েকটি উপায় রয়েছে সেগুলো হলো আর্টিকেল লিখে আয়, রেফারেন্স করে আয়, শেয়ারিং করে আয়, প্রশ্নের সমাধান করে আয়। এর মাধ্যম গুলোর মাধ্যমে আপনারা অনায়াসে টাকা উপার্জন করতে পারবেন।

অনলাইনে ইনকাম বাংলাদেশ সাইট ২০২৩

এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পর সবাই কন্ট্রিবিউ আইডি পাবে তারপর যদি কোন লেখক আর্টিকেল লিখে তবে তার জন্য আট থেকে ৫০ টাকা পর্যন্ত পাবে। তবে প্রিমিয়াম আইডি থেকে পোস্ট করলে 10 থেকে 100 টাকা পর্যন্ত পাবে। আবার যদি কোন লেখক এর পোস্ট 1000 বার দেখা হয় তবে তার জন্য এক্সট্রা বোনাস পাবে তিনি। এই ওয়েবসাইটের লেখকদের পোস্টে ৫০ টি কমেন্ট করলে ৫ টাকা করে পাওয়া যায়। আবার এখানে রেফার করলে প্রতি রেফারে ৮ থেকে ৪০ টাকা পর্যন্ত হয় দেওয়া হয়। আবার মাস শেষে একজন সেরা লেখক নির্বাচন করে তাকে সম্মান দেওয়া হয়ে থাকে।

Belancer.com থেকে অনলাইনে ইনকাম

যেমন ফ্রিল্যান্সিং ওয়েবসাইট তেমনি ভিলেন স্যার হল একটি ওয়েবসাইট।তবে ফ্রিল্যান্সার হল একটু আন্তর্জাতিক ওয়েবসাইট যেখানে সকল কার্যক্রম ইংরেজিতে হয় তবে ভিলেন স্যার হলো একটি বাংলা ওয়েবসাইট যেখানে সকল কার্যক্রম বাংলাতে কার্যকর হয়। এইসব ওয়েবসাইট থেকে আপনি ঠিক ফ্রিল্যান্সিং নিয়ে যেভাবে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন এখানেও ঠিক সেভাবে টাকা উপার্জন করতে পারবেন।

Techtunes BD.com থেকে অনলাইন ইনকাম

ট্যাকটুনেস বিডি ডট কম হলো বাংলাদেশের আরো একটি ব্লগ ওয়েবসাইট এই ওয়েবসাইটটিতেও ইনকাম করার জন্য আপনাকে রেজিস্ট্রেশন করে একটি অ্যাকাউন্ট খুলে নিতে হবে। এরপর সেখানে আর্টিকেল লেখার মাধ্যমে আপনারা টাকা আয় করতে পারবেন। টাকা আয় করার পর সেটা উত্তোলন করার জন্য বিকাশ, রকেট, নগদ বা বিচার মাধ্যম ব্যবহার করতে পারবেন।

পরিশেষে

প্রিয় বন্ধুরা আজকের এই পোস্টে আপনারা জানলেন অনলাইনে ইনকাম বাংলাদেশের সাইট এবং বাংলাদেশী কোন কোন ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায়। আশা করি এই পোস্টটি আপনাদের কাছে অনেকটা ভালো লেগেছে ভালো লেগে থাকলে কিন্তু অবশ্যই কমেন্ট করে জানাবেন আমাদের। আর এরকম সব পোস্ট পেতে প্রতিদিন ভিজিট করতে থাকবেন আমাদের এই ওয়েবসাইটটিতে।

Comment Here