স্ট্যাটাস

অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি মেসেজ কবিতা

সম্মানিত পাঠক আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আমাদের আজকের এই গুরুত্বপূর্ণ পোস্ট হচ্ছে অবাধ্য স্ত্রী নিয়ে  উক্তি মেসেজ কবিতা সম্পর্কিত একটি পোস্ট। পৃথিবীতে প্রতিটি পুরুষের জীবনে যে নারীটির অবদান সব থেকে বেশি তিনি হচ্ছেন স্ত্রী। যা একজন পুরুষের জীবনের সকল সফলতার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে থাকেন। একজন পুরুষের জীবনের একজন আদর্শ স্ত্রীর ভূমিকা সব থেকে বেশি। কিন্তু অনেক স্ত্রী রয়েছেন যারা স্বামীর অবাধ্য। তারা মূলত একজন পুরুষের জীবনে ধ্বংসের প্রধান কারণ। আজকে আমরা যেন আমাদের ওয়েবসাইটে আপনাদের উদ্দেশ্যে অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি মেসেজ কবিতা সম্পর্কিত পোস্টটি তুলে ধরেছি। যার মাধ্যমে আপনারা অবাধ্য স্ত্রী সম্পর্কে জানতে পারবেন।

পৃথিবীতে প্রতিটি পুরুষের জীবনে স্ত্রীর গুরুত্ব রয়েছে। এই স্ত্রী একজন পুরুষের সফলতার পেছনে সব থেকে বেশি অবদান রেখে থাকে আবার এই স্ত্রীর কারণে একজন পুরুষের জীবন সন্নিকটে অবস্থান করে থাকে। পৃথিবীতে দুই ধরনের স্ত্রী থাকে। এক ধরনের স্ত্রী স্বামীর বাধ্য আর এক ধরনের স্ত্রী রয়েছে যারা স্বামীর অবাধ্য। অবাধ্য স্ত্রী বলতে বোঝায় সেসব স্ত্রীকে যারা স্বামীর কথামতো কোন কিছু করে না অথবা যারা সবকিছুতেই নিজের স্বাধীনতায় চলাফেরা করে থাকে। অবাধ্য স্ত্রীরা স্বামীর জন্য ক্ষতিস্বরূপ। পৃথিবীতে যেমন আদর্শ স্ত্রী কারণে একজন পুরুষের জীবন সুন্দর হয়ে উঠে এবং সফলতা তাড়াতাড়ি এসে থাকে ঠিক তেমনি অবাধ্য স্ত্রীর কারণে একজন পুরুষের জীবন ধ্বংস হয়ে যায় এবং জীবনে ব্যর্থতা এসে থাকে। একজন অবাধ্য স্ত্রী দুনিয়া ও আখিরাতে পুরুষের জীবনের ক্ষতি থেকে আনে। আমাদের সমাজ ও অবাধ্য স্ত্রী দের কে অপছন্দ করে থাকে। তাই আমাদের সকলের উচিত ব্যক্তিগত জীবনে স্বামীর বাধ্য স্ত্রী হওয়ার চেষ্টা করা।

অবাধ্য স্ত্রী নিয়ে উক্তি

পৃথিবীতে অনেক পুরুষ রয়েছেন যাদের ব্যক্তিগত জীবনের স্ত্রীর অবাধ্য। এই অবাধ্য স্ত্রীদের কারণে পুরুষদের জীবনে ক্ষতি সাধন হয়ে থাকে। আজকে আমরা সেসব আবার দুই স্ত্রী নিয়ে আমাদের ওয়েবসাইটে বিখ্যাত মনীষীদের উক্তি গুলো তুলে ধরব। আপনারা আজকের এই উক্তিগুলোর মাধ্যমে বাস্তব জীবনে অবাধ্য স্ত্রী সহজেই চিনতে পারবেন এবং তাদের ক্ষতিকর প্রভাব গুলো উপলব্ধি করতে পারবেন। আপনি আমাদের আজকের এই অবাধ্য স্ত্রী নিয়ে উক্তিগুলো আপনার পরিচিত প্রতিটি নারীর মাঝে শেয়ার করে তাদেরকে অবাধ্য স্ত্রী সম্পর্কে জানাতে পারবেন। আপনার শেয়ারের মাধ্যমে অনেকেই অবাধ্য স্ত্রী সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পারবে এবং নিজেকে একজন বাধ্য স্ত্রী হিসেবে তৈরি করতে পারবে। নিচে অবাধ্য স্ত্রী নিয়ে উক্তিগুলো তুলে ধরা হলো:

প্রতিদিন একবার স্ত্রীকে ” আমি তোমাকে ভালোবাসি ” বললে মাথার সব দুশ্চিন্তা দূর হয়ে যায়। – সত্যজিৎ রায়

স্ত্রীদের যা কিছু পাওনা রয়েছে, তা উত্তম আচরণের মাধ্যমে পৌছে দাও। আর তাদের উপরে পুরুষদের একটু উঁচু মর্যাদা রয়েছে। – আল-কুরআন

পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হচ্ছে, যে একজন নেককার স্ত্রী পেয়েছে। – আবু ইবনে তালীব (রাঃ)

সেই কাপুরুষ যে স্ত্রীর কাছে প্রেমিক হতে পারেনি। – কাজী নজরুল ইসলাম

স্ত্রীকে সপ্তাহে একদিন ফুচকা খাওয়াতে এবং মাসে একদিন ঘুরতে নিয়ে গেলে স্বামীর শরীর সাস্থ ভালো থাকে। – সমরেশ মজুমদার

অবাধ্য স্ত্রী নিয়ে মেসেজ

অনেকে অনলাইনে অবাধ্য স্ত্রী নিয়ে মেসেজগুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমরা অবাধ্য স্ত্রী নিয়ে মেসেজ সম্পর্কিত আজকের এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্টটি থেকে অবাধ্য স্ত্রী নিয়ে বেশ কিছু মেসেজ সংগ্রহ করতে পারবেন এবং ব্যক্তিগত জীবনে অবাধ্য স্ত্রী সম্পর্কে জানতে পারবেন। আমরা আপনাদের মাঝে অবাধ্য স্ত্রী সম্পর্কে জানাতে আমাদের ওয়েবসাইটে আজকে অবাধ্য স্ত্রী নিয়ে মেসেজগুলো তুলে ধরেছি। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে অবাধ্য স্ত্রী নিয়ে এই মেসেজগুলো সংগ্রহ করুন এবং আপনার বন্ধু-বান্ধবও পরিচিত সকলের মাঝে অবাধ্য স্ত্রী সম্পর্কে জানাতে আমাদের এই মেসেজগুলো শেয়ার করুন। নিচে অবাধ্য স্ত্রী নিয়ে মেসেজগুলো উপস্থাপন করা হলো:

চোখের ভাজে অবস্থিত জল,,
মনচোরা যত অবাধ্য Miss call
অচেনা পথে অচিন পাখি সেজে
বসন্ত আজ তোমার সাথে আড়ি।

তোমার জন্য রাত জেগে, যেহেতু চোখ কাদতো।
আমার আর দোষ কি বলো? মনটা যে অবাধ্য।

শ্রী বমি করলে সুখবর, আসামি বমি করলে-শালা আজকে আবার খেয়ে এসেছে।

অবাধ্য স্ত্রী নিয়ে কবিতা

আপনি কি অনলাইনে অবাধ্য স্ত্রী নিয়ে কবিতা সম্পর্কিত পোস্ট টি অনুসন্ধান করে যাচ্ছেন। কিন্তু কোন ওয়েবসাইটে আপনার পছন্দনীয় পোস্টটি খুঁজে পাচ্ছেন না। তাহলে আপনার জন্য আমাদের আজকের এই পোস্টটি। আজকে আমরা নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে অবাধ্য স্ত্রী নিয়ে কবিতা সম্পর্কিত এই পোস্টটি। এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে অবাধ্য স্ত্রী নিয়ে বেশ কিছু কবিতা তুলে ধরেছি যার মাধ্যমে আপনারা বাস্তব জীবনে অবাধ্য স্ত্রী সম্পর্কে জানতে পারবেন এবং সহজেই অবাধ্য স্ত্রী চিনে উঠতে পারবেন। আপনি আমাদের আজকের এই কবিতা গুলো আপনার পরিচিতদের মাঝে শেয়ার করে তাদেরকে অবাধ্য স্ত্রী সম্পর্কে জানাতে পারবেন।

Comment Here