কিছু কথা

আবেগী কিছু কথা ২০২৩

সম্মানিত পাঠক আপনাদের সকলকে জানাচ্ছি অনেক অনেক আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমরা আমাদের ওয়েবসাইটে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই নতুন পোস্টটি হচ্ছে আবেগে কিছু কথা সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের মাঝে আবেগী বেশ কিছু কথা তুলে ধরব এবং সেই সাথে আপনাদের মাঝে আবেগ সম্পর্কিত সামগ্রিক কিছু তথ্য উপস্থাপন করব। অনেকে ই নিজের সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম আবেগি স্ট্যাটাস দিয়ে থাকে তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। আপনারা আমাদের এই পোস্ট থেকে আবেগি সকল ধরনের কথা সংগ্রহ করতে পারবেন এবং আপনার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের আবেগী স্ট্যাটাস দিতে পারবেন। আপনাদের জন্য আমাদের আজকের এই পোস্টটিতে আবেগী কথাগুলো সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে । আশা করি আজকের এই আবেগী কথাগুলো আপনাদের সকলের পছন্দ হবে।

আবেগ শব্দটি বাংলা একটি শব্দ এর ইংরেজি প্রতিশব্দ আছে ইমোশন যা ল্যাটিন শব্দ ইমো ভার থেকে এসেছে। আবেগ অনুভূতির সাথে সম্পর্কিত একটি শব্দ। অনেকেই একে অনুভুতির সমার্থক শব্দ হিসেবে অবহিত করে থাকে। আবেগ দুই ধরনের হয়ে থাকে। একটি শারীরিক অবস্থার আবেগ সৃষ্টি হয় আবার মানসিক ভাবে ও আবেগ তৈরি হয়। আবেগ এমন একটি মানসিক অবস্থা যা মানুষের মনে স্বতঃস্ফূর্তভাবে হয়ে থাকে সচেতন উদ্যম থেকে নয়। তবে এটি সাধারণত মানুষের মানসিক অবস্থা থেকে সৃষ্টি হয়।আবেগ মানুষের জীবনে অনেক সময় নেতিবাচক প্রভাব ফেলে থাকে। কেননা আবেগের বশীভূত হয়ে মানুষ জীবনে সব সময় ভুল সিদ্ধান্ত নিয়ে থাকে। আবেগ সর্বদা মানুষ কে মানসিকভাবে বিপর্যস্ত করে তোলে।এটি মানুষের জীবনের অনেক সময় দুঃখের কারণ হয়ে দাঁড়ায়। জীবনে সফলতা অর্জন করতে হলে প্রতিটি মানুষের উচিত আবেগ নিয়ন্ত্রণ করা। তাহলে মানুষ জীবনে সফলতা লাভ করতে পারবে।

আবেগী কিছু কথা

আপনি কি আবেগী কিছু কথা সম্পর্কিত পোস্ট টির অনুসন্ধান করে যাচ্ছেন। তাহলে আপনি কে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আমরা আজকে আপনাদের কথা ভেবেই নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে আবেগী কিছু কথা সম্পর্কিত একটি নতুন পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের সহায়তা করার জন্যই আবেগী বেশ কিছু কথা সুন্দরভাবে উপস্থাপন করেছি। আপনি আমাদের এই পোস্ট থেকে আবেগে কথাগুলো সংগ্রহ করে আপনার প্রয়োজনে আমাদের আজকের এই পোস্টটি কাজে লাগাতে পারবেন। এছাড়া আমাদের এই পোস্ট থেকে আবেগী কথাগুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন। আপনি আমাদের আজকের এই আবেগের কথাগুলো সোশ্যাল মিডিয়ার স্ট্যাটাস ও ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে আবেগি কথাগুলো তুলে ধরা হলো:

  • আপনি যদি আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে না পারেন, তবে আপনি নিজের অর্থ নিয়ন্ত্রণ করতে পারবেন না ।
    — ওয়ারেন বাফেট
  • অর্থ এবং বিনিয়োগের জগতে, আপনাকে অবশ্যই নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে জানতে হবে ।
    — রবার্ট কিয়োসাকি
  • ঘোড় সওয়ারদের সবচেয়ে বড় চ্যালেঞ্জগুলির মধ্যে একটি হলো, নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারা ।
    — বাক ব্রান্নামান
  • আবেগ নিয়ন্ত্রণ করুন, আবেগ দ্বারা আপনি নিয়ন্ত্রিত হওয়ার আগেই।
    — স্কট ডাই
  • আমি আমার আবেগের দয়াতে থাকতে চাই না । আমি এটা ব্যবহার করতে,উপভোগ করতে এবং এটার উপর আধিপত্য বজায় রাখতে পছন্দ করি ।
    — অস্কার ওয়াইল্ড
  • একটা সময় ছিল পৃথিবীর বুকে আসা প্রতিটা বিশেষ দিনগুলো আমারা প্রিয় মানুষের সঙ্গে সেলিব্রেট করে
    — সংগৃহীত
  • পৃথিবীর সবথেকে সুন্দর জিনিসকে কখনো ছোঁয়া যায় না বা দেখা যায় না; তা কেবল অনুভবেই পাওয়া যায়।
    — সংগৃহীত
  • আমারো মন খারাপ হয়, কষ্ট লাগে একা লাগে শূণ্যতা কাজ করে।
    — সংগৃহীত

Comment Here