Company

আরএফএল কাস্টমার কেয়ার নাম্বার ও চেয়ারম্যানের মোবাইল নাম্বার

প্লাস্টিক জগতের সব থেকে বড় উৎপাদনকারী প্রতিষ্ঠানের নাম আরএফএল গ্রুপ। ১৯৮২ সালে প্রাণ-আরএফএল গ্রুপের যাত্রা শুরু করে। প্রাণ-আরএফএল গ্রুপ প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আমজাদ খান চৌধুরী। ১৯৮১ সালে টিউবওয়েল উৎপাদন মাধ্যমে আরএফএল গ্রুপ যাত্রা শুরু করে।৪০ বছরে আরএফএল গ্রুপ ৩৫০০ পণ্য উৎপাদন করেছে। বাংলাদেশ সকল মানুষের জন্য চাহিদা পূরণ করে বিদেশে অসংখ্য পণ্য রপ্তানি করে। আরএফএল পণ্য সৌদি আরব, আমেরিকা, মালয়েশিয়া, ওমান, ত্রিপুরা ও ভারত সহ অসংখ্য দেশে রপ্তানি করে।

২০১৬ সালে বিদেশে পণ্য রপ্তানি করে ১০ বিলিয়ন টাকা আয় করেছে। এছাড়া প্রতিবছর ভারতে আরএফএল ব্যবসা সফল বিজনেস করে। প্রায় ১১৮ টি দেশে আরএফএল গ্রুপের পণ্য এক্সপোর্ট করা হয়।ফার্নিচার আইটেম থেকে শুরু করে প্লাস্টিক অসংখ্য পণ্য রয়েছে আরএফএল গ্রুপ। তাই পণ্য ব্যবহার করতে গিয়ে কাস্টমারের কাস্টমার কেয়ার সম্পর্কে জানতে হয়। তাই আজকে আমরা প্রাণ-আরএফএল গ্রুপের কাস্টমার কেয়ার, মালিকের মোবাইল নাম্বার, ঠিকানা, আরএফএল গ্রুপের হেড অফিসের ঠিকানা ইত্যাদি তথ্যগুলো জানব।

আরএফএল হেড অফিস ঠিকানা ও ফোন নম্বর

দেশের বেকারত্ব থেকে মুক্তি দেওয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছে আরএফএল গ্রুপ। দেশের বেকার যুবক প্রাণ-আরএফএল গ্রুপে জব করে স্বাবলম্বী হচ্ছে। সেই সব মানুষ কাজের উদ্দেশ্যে আরএফএল গ্রুপের হেড অফিস ঠিকানা আসতে হয়। তাই আরএফএল গ্রুপের হেড অফিসের ঠিকানা ও নাম্বার গুলো সংযুক্ত করেছি।

105 প্রগতি সরণি,ঢাকা-১২১২

ফোন নম্বর : 0800-7777777

আরএফএল চেয়ারম্যানের মোবাইল নাম্বার

অবসরপ্রাপ্ত আমজাদ খান চৌধুরী মাধ্যমে আরএফএল এর যাত্রা শুরু করে। আজম খান চৌধুরী মৃত্যুর পর তার ছেলে ব্যবসার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয়। তার নেতৃত্বে বর্তমান সময়ে প্রাণ-আরএফএল গ্রুপ পরিচালিত হচ্ছে। প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও নাম হল আহসান খান চৌধুরী। তাঁর নেতৃত্বে প্রাণ-আরএফএল গ্রুপ সঠিকভাবে পরিচালিত হচ্ছে। আহসান খান চৌধুরী মোবাইল নাম্বার দেখে নেবেন।

Contact : +880 2-9881792

Email : @prangroup.com

আরএফএল সার্ভিস সেন্টার

আরএফএল এর সকল পণ্যের ওয়ারেন্টি ও গ্যারান্টি প্রদান করা হয়। তাই পণ্যের সমস্যা হলে সার্ভিস সেন্টার নাম্বারে যোগাযোগ করবেন অথবা সরাসরি সার্ভিস সেন্টারে গিয়ে আপনার পণ্যটি মেরামত করে নেবেন। সকল পণ্যের সার্ভিস সেন্টার মেরামত করা হয়। কোন প্রকার অথবা নষ্ট হলে সার্ভিস সেন্টারে যোগাযোগ করবেন। আরএফএল সার্ভিস সেন্টারের ঠিকানা ও মোবাইল নম্বরটি দেওয়া হল।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close