সায়েরী

একটা ভালো সায়েরি বলো

অনেকেই অনেক সময় নিজের বন্ধুদের কিংবা আপনজনদের কাছ থেকে একটা ভালো সায়েরি শোনার ইচ্ছা পোষণ করে থাকে। তারা প্রিয় জনদের কিংবা বন্ধুদেরকে ভালো শায়েরী বলার জন্য অনলাইনে একটা ভালো শায়েরী বল আর্টিকেল দিতে ক্লিক করে থাকে। তাদের উদ্দেশ্যে আমরা আজকে আমাদের এই পোস্টে বেশ কিছু ভালো ভালো শায়েরী নিয়ে হাজির হয়েছি। আপনাদের সকলের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটিতে ভালো ভালো সাইরি গুলো সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের এই পোস্টটি থেকে আপনাদের পছন্দনীয় সকল ধরনের সুন্দর সুন্দর শায়েরী গুলো সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব কিংবা আপনার প্রিয়জনদের কথা রাখতে আমাদের এই সাইরি গুলো বলতে পারবেন। আমরা আপনাদের কথা ভেবে আমাদের এই পোস্টটিতে ভালো ভালো শায়েরী গুলো সংগ্রহ করেছি। আশা করি আমাদের এই পোষ্টটি আপনাদের সকলের পছন্দ হবে।

সাইরি বলতে মূলত ছোট ছোট ছন্দ মিলিত বাক্যাংশকে বুঝে থাকে। যেগুলোর মাধ্যমে মনের ভাব সুন্দরভাবে প্রকাশ করা হয়। বর্তমান সময়ে সাইরি গুলো প্রতিটি মানুষের কাছে ব্যাপক আকারে পরিচিতি অর্জন করেছে। কেননা মানুষ এখন মনের অনুভূতি প্রকাশ করতে কিংবা বন্ধুদেরকে বিনোদন দিতে বিভিন্ন ধরনের শায়েরী ব্যবহার করছে। সাইরি গুলো প্রতিটি মানুষ তাদের জীবনের বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করছে। অনেকেই আবার শায়েরী গুলোর মাধ্যমে তাদের পছন্দের কিংবা ভালোবাসার মানুষদের ভালোবাসার অনুভূতি কিংবা ভালোবাসা জানাতে শায়েরী গুলো ব্যবহার করছে। আবার অনেকেই বন্ধু-বান্ধবদের মাঝে বিনোদন দিতে কিংবা বিভিন্ন প্রয়োজনে শায়েরী গুলো ব্যবহার করছে। অনেকেই আবার এই সাইরি গুলোর মাধ্যমে তাদের ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম কিংবা ইমোতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিচ্ছে। যার মাধ্যমে প্রতিটি ক্ষেত্রে এখন সাইরি গুলো ব্যবহার করা হচ্ছে।

একটা ভালো সায়েরি বল

অনেকেই অনলাইনে ভালো ভালো শায়েরী গুলো সম্পর্কে জানতে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকে। তাদের জন্যই আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে একটা ভালো শায়েরী বল সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে তুলে ধরার জন্য বেশ কিছু সুন্দর সুন্দর শায়েরী সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ভাল ভাল সাইরি গুলো সংগ্রহ করে আপনার বন্ধুবান্ধবদের বলতে পারবেন। এমনকি আমাদের আজকের এই পোস্ট থেকে ভালো ভালো সাইরি গুলো সংগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় ভার্চুয়াল জগতের বন্ধুদের মাঝে প্রচার করতে পারবেন। এছাড়াও আপনার বন্ধু-বান্ধব ও পরিচিতদের সকলের মাঝে আমাদের আজকের এই পোস্ট থেকে ভালো ভালো সাইরি গুলো সংগ্রহ করে শেয়ার করে দিতে পারবেন। নিচে একটা ভালো সাইরি বল সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো:

  • আজ আসবে তুমি বুঝেছি সে-কথা,তাই কাপছে শুধু আমার চোখের পাতা । চেয়ে চেয়ে পথের দিকে বয়ে যায় যে বেলা মনের মাঝে হাজার খুশি, করছে শুধু খেলা
  • যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালোবাসি, তবে সব গোলাপ শেষ হয়ে যাবে..তবুও আমার ভালোবাসা শেষ হবে না। হয়তো আজও আমার ভালোবাসার গভীরতা বুঝতে পারো নি।
  • আমি চাই তোমার শক্তি হয়ে উঠতে…তোমার দুর্বলতা নয়। আমি চাই তোমার হাসি হয়ে উঠতে…অশ্রু নয়। আমি চাই সবসময় তোমার সাথে থাকতে…দুরে যেতে নয়। কারণ আমি তোমাকে ভীষণ ভালোবাসি।
  • আজও আমাদের সম্পর্কের এতোদিন হয়ে যাওয়ার পরেও যখনি আমি তোমাকে দেখি, আমার হৃদস্পন্দন যেন আগের চেয়ে দ্বিগুন হয়ে যায়। আর আমি ভুলে যাই চোখের পাতা ফেলতে!
  • আমি জানি না আমি তোমাকে কতোটুকু ভালবাসি…কিন্তু এটুকু জানি, আমি আমার চেয়ে তোমাকে বেশী ভালোবাসি।
  • শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় মন । বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।
  • আমি জানি না ভালোবাসা কাকে বলে…যেটা আমি জানি তা হল আমি তোমাকে ছাড়া বাঁচতে পারবো না…আই লাভ ইউ।
  • মন আছে বলে আজ ভালোবাসার খুব প্রয়োজন । স্বপ্ন আছে বলে আজ ভালোবাসার এত আয়োজন । একটা সুন্দর মনের দেখা পাবো বলে অপেক্ষাই আছি সারাক্ষণ ।
  • আমি আমার জীবনকে ভালোবাসি। কারণ আমার জীবন আমাকে দিয়েছে তোমায়। আমি তোমাকে খুব ভালোবাসি। কারণ তুমিই আমার জীবন।
  • এই পারে যদিও মোদের, নাই বা হয় দেখা ঐ পারে সঙ্গী হবো, ভেবো না তুমি একা! ভালবেসে তোমায় আমি, জীবন ও দিতে পারি তোমায় পেলে সুখের সাথে ও, দেবো আমি আড়ি
  • আমি তোমাকে চাই কল্পনাতে নয়, বাস্তবে। আমি তোমাকে চাই, ছলোনাতে নয়, ভালোবাসায়। আমি তোমাকে চাই, আমার মতো করে নয়, তোমার মতো করে। আমি তোমাকে চাই ক্ষণিকের জন্য নয়, চিরদিনের জন্য।
  • আমি প্রতিদিন অন্তত তিনবার করে প্রেমে পড়ি..কিন্তু অদ্ভুত ব্যাপারটা হচ্ছে প্রতিবারই আমি তোমার প্রেমে নতুন করে পড়ি।

Comment Here