Skip to content

কুমিল্লা টু কক্সবাজার বাস ভাড়া, সময়সূচী, কাউন্টার ঠিকানা, মোবাইল নাম্বার

কুমিল্লা টু কক্সবাজার বাস

সম্মানিত যাত্রীবৃন্দ, আসসালামু আলাইকুম। আপনারা ভ্রমণের জন্য বাস সার্ভিস ব্যবস্থা গ্রহণ করে বাংলাদেশের যে কোন প্রান্তে ভ্রমণ করতে পারেন। বাংলাদেশে দূরপাল্লা থেকে শুরু করে আমাদের প্রতিনিয়ত যোগাযোগ করার জন্য আমরা বাস পরিবহন ব্যবস্থা গ্রহণ করি। আপনি যদি কুমিল্লা বাসী হয়ে থাকেন এবং কুমিল্লা থেকে ভ্রমণের উদ্দেশ্যে বাংলাদেশের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের ভ্রমণ করতে চান তাহলে বাস পরিবহন ব্যবস্থায় আপনি ভ্রমণ করতে পারেন। আজকের এই অনুচ্ছেদে কুমিল্লা থেকে কক্সবাজারে ভ্রমণের উদ্দেশ্যে বাসের সময়সূচী ভাড়া এবং বাসের কাউন্টার নাম্বার সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়া হয়েছে। ভ্রমণ সুন্দর এবং আরামদায়ক হোক এই জন্য আজকের এই অনুচ্ছেদে বাস পরিবহন ব্যবস্থা সম্পর্কে আলোচনা করা হয়েছে।

কক্সবাজার পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত। এই সমুদ্র সৈকত দেখতে পৃথিবীর বহু দর্শনার্থী প্রতিবছরে আগমন করে। আমাদের দেশের সকলেই একবার না হলেও কক্সবাজার ভ্রমণ করে। সুন্দর এই সমুদ্র সৈকতে সূর্য উদয় এবং সূর্য অস্ত যাওয়া দেখে আমরা সকলে মুগ্ধ হয়ে যাব। দীর্ঘতম এই সমুদ্র সৈকত দেখতে কুমিল্লা থেকে প্রতিনিয়ত ভ্রমণের উদ্দেশ্যে যাত্রীরা বাস পরিবহন ব্যবস্থা গ্রহণ করছে। আপনার ভ্রমণ নিরাপদ এবং ঝুঁকিমুক্ত হোক এই উদ্দেশ্যে আপনি অবশ্যই বাস ভ্রমণে কক্সবাজার কুমিল্লা থেকে ভ্রমণ করতে পারেন। খুব কম সময়ের মধ্যেই আপনি কুমিল্লা থেকে কক্সবাজারে রওনা দিতে পারেন। কুমিল্লা থেকে কক্সবাজার দূরত্ব খুব কম হয় আপনি খুব সহজেই আরামদায়ক ভাবে বাসে ভ্রমণ করতে পারবেন। শীত মৌসুমে নভেম্বর থেকে মার্চ মাস পর্যন্ত এই দীর্ঘতম সমুদ্র সৈকত দেখতে বাংলাদেশের থেকে শুরু করে পৃথিবীর অনেক দেশ থেকেই দর্শনার্থী ভ্রমণ করে। এছাড়া কাজের প্রয়োজনে কুমিল্লা থেকে বহু যাত্রী কক্সবাজার ভ্রমণ করে। তাই আপনি কুমিল্লা থেকে কক্সবাজার ভ্রমণ করার জন্য এসি নন এসি এবং ডিলাক্স বাস সার্ভিস ব্যবস্থা গুলোতে পরিবহন করতে পারেন।

কুমিল্লা টু কক্সবাজার বাসের সময়সূচী

কুমিল্লার মানুষ দীর্ঘদিন ধরে প্রত্যাশা করছে বিলাসবহুল এবং উন্নত মানের বাস কুমিল্লা থেকে কক্সবাজার পৌছাবে। কুমিল্লা থেকে কক্সবাজারে পৌঁছানোর জন্য কুমিল্লার কর্তৃপক্ষ অত্যাধুনিক আরামদায়ক এবং লাক্সারিয়াস বাস পরিবহন ব্যবস্থা চালু করেছে। বর্তমানে কুমিল্লা থেকে কক্সবাজারের ভ্রমণের উদ্দেশ্যে আপনি রয়েল কোচ বাস পরিবহনে ভ্রমণ করতে পারবেন। রয়েল বাসটিতে এসি এবং ক্যাটাগরির বাস রয়েছে। তাই আপনি কুমিল্লা থেকে কক্সবাজারে ভ্রমণের উদ্দেশ্যে এ সকল এসি নন এসি বাসে ভ্রমণ করতে পারবেন। কুমিল্লা থেকে কক্সবাজার এর উদ্দেশ্যে যে সকল বাস প্রতিনিয়ত চলাচল করছে সে সকল বাসের সময়সূচী নিচে দেওয়া হয়েছে।

এই ভ্রমণ খুব আরামদায়ক হবে এবং ১০০% নিরাপত্তার সাথে আপনি বাসগুলোতে কুমিল্লা থেকে কক্সবাজার ভ্রমণ করতে পারবেন। তাই আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে কুমিল্লা থেকে কক্সবাজার গামী বাসের সময়সূচী ভাড়া এবং কাউন্টার নাম্বার সম্পর্কে।

কুমিল্লা টু কক্সবাজার বাসের টিকিটের ভাড়া

কুমিল্লা থেকে কক্সবাজার ভ্রমণের উদ্দেশ্যে যে বাস পরিবহন ব্যবস্থা প্রথম চালু হয়েছে তা হচ্ছে রয়েল বাস সার্ভিস। এই বাসটি এসি এবং ক্যাটাগরিতে কুমিল্লা থেকে কক্সবাজার উদ্দেশ্যে গমন করে। খুব স্বল্প মূল্যে আরামদায়কভাবে আপনি এই বাসগুলোতে কুমিল্লা থেকে কক্সবাজার ভ্রমণ করতে পারবেন। বাঁশগুলো অত্যাধুনিক প্রযুক্তি এবং অবকাঠামো গত উন্নত হয় আপনি খুব আরামদায়ক ভাবে কুমিল্লা থেকে কক্সবাজারে অল্প সময়ের মধ্যে ভ্রমণ করতে পারবেন। কুমিল্লা থেকে কক্সবাজার গামী রয়েল বাস পরিবহন ব্যবস্থার মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৫০ টাকা । এছাড়া আপনি প্লাটিনাম ও সিঙ্গেল এসি হুন্ডে বাসের টিকিটের মূল্য এক হাজার পঞ্চাশ টাকা। কুমিল্লা থেকে কক্সবাজার যাওয়ার জন্য শীততাপ নিয়ন্ত্রিত একটি সিটের রয়েল কোচ সার্ভিস পরিবহন ব্যবস্থায় আপনি চোখে ঝুঁকিমুক্ত এবং আরামদায়কভাবে ভ্রমণ করতে পারবেন। নিচেই সকল বাসের ভাড়া দেওয়া হয়েছে।

কুমিল্লা টু কক্সবাজার বাসের কাউন্টার নাম্বার

আপনি যদি কুমিল্লা থেকে কক্সবাজার উদ্দেশ্যে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে বাস পরিবহন ব্যবস্থা গ্রহণ করতে হবে। বাস পরিবহন ব্যবস্থায় ভ্রমণ করলে আপনার ভ্রমণ হবে আরামদায়ক এবং ঝুঁকিমুক্ত। খুব অল্প সময়ের মধ্যেই আপনি কুমিল্লা থেকে কক্সবাজারের ভ্রমণ করতে পারবেন। কুমিল্লা থেকে কক্সবাজার গামী এ সকল বাসের টিকিট মূল্য খুব অল্প হয় আপনি সাশ্রয়ী ভাবে কক্সবাজার ভ্রমণ করতে পারবেন। দিনে এবং রাতে উভয় অবস্থাতে আপনি এ সকল বাসে আপনি খুব অল্প সময়ের মধ্যে কুমিল্লা থেকে কক্সবাজারে পৌঁছাবেন। রয়েল কোচ বাচ কুমিল্লা থেকে কক্সবাজারের প্রতিনিয়ত যাত্রী পরিবহন সেবা দিয়ে আসছে। এছাড়া বেশ কয়েকটি বাস কুমিল্লা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে প্রতিনিয়ত ভ্রমণ করছে। তাই আপনি যদি কুমিল্লা থেকে কক্সবাজারে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে কুমিল্লার কাউন্টার গুলোতে টিকিট সংগ্রহ করতে হবে এ সকল বাসের। তাই নিচে কুমিল্লা অবস্থিত এ সকল কাউন্টারের নাম্বার দেওয়া হয়েছে ইস্কুল কাউন্টার থেকে আপনি টিকিট ক্রয় করে কক্সবাজারের উদ্দেশ্যে গ্রহণ করতে পারবেন এ সকল বাসে।

  • জাঙ্গালিয়া বাস কাউন্টার মোবাইল নাম্বার :০১৭৬২ ১৬৮২৬১
  • পদুয়ার বাজার বিশ্বরোড বাস কাউন্টার মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১৬
  • ময়নামতি সেনানিবাস বাস কাউন্টার মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১৭
  • কমলাপুরবাস কাউন্টার মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১১-২
  • টিকাটুলি বাস কাউন্টার মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১৪

পরিশেষে ,আমাদের এই ওয়েবসাইটে বাংলাদেশের যে কোন প্রান্তে ভ্রমণ করার জন্য আপনি বাস কিংবা ট্রেনে ভ্রমণ করতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে এ সকল বাস বা ট্রেনের সময়সূচী এবং ভাড়া ও বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন। বাসের সময়সূচী ভাড়া এবং টিকিট মূল্য সম্পর্কে বহুল পোস্ট শেয়ার করা হয়েছে এই ওয়েবসাইটে। এ সকল পোস্ট দেখার আমন্ত্রণ জানিয়ে আজকে এ পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Comment Here