BUS

কুমিল্লা টু কক্সবাজার বাস ভাড়া ও সময়সূচী

কক্সবাজার একটি অন্যতম বৃহত্তর পর্যটন এলাকা। যেখানে বাংলাদেশসহ পৃথিবীর সকল দেশের মানুষ ভ্রমণ করতে আসে। বিশেষ করে শীত মৌসুমে নভেম্বর থেকে মার্চ মাস পর্যন্ত ভ্রমণকারী মানুষের বেশি দেখা মিলে। বাংলাদেশের উল্লেখযোগ্য জেলা কুমিল্লা। কুমিল্লা থেকে কক্সবাজার ভ্রমণ অথবা কাজের প্রয়োজনে হাজার হাজার মানুষ প্রতিনিয়ত আসে। সেই মানুষগুলোর জন্য বাস কর্তৃপক্ষ উন্নত ধরনের যাত্রী সেবা চালু করেছে। যার মধ্যে পাবেন ডিলাক্স, এসি ও নন এসি বাস সার্ভিস গুলো। এই বাসগুলোর সময়সূচী, টিকিটের মূল্য, যোগাযোগ নাম্বার, কাউন্টারে ঠিকানা ইত্যাদি তথ্য গুলো সংগ্রহ করতে পারবেন।

খুব ভাল, আরামদায়ক ও 100% নিরাপত্তার নির্ভরযোগ্য বাসগুলোতে সবাই ভ্রমণ করতে চান, তাহলে আমরা কিছু ঝুঁকিমুক্ত ও আরামদায়ক বাসের তালিকা জানাতে পারি।আমরা টেবিল আকারে কুমিল্লা থেকে কক্সবাজারের সকল তথ্য প্রকাশ করব।

কুমিল্লা টু কক্সবাজার বাসের সময়সূচী

কুমিল্লার মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা ও আকাঙ্ক্ষা উচ্চ ধারণ ক্ষমতা সম্পন্ন ও বিলাসবহুল বাস।আগে থেকে কুমিল্লা থেকে কক্সবাজারের বাস ছিল তবে অত্যাধুনিক আরামদায়ক ও লাক্সারিয়াস বাস ছিল না। বর্তমান সময়ে কুমিল্লা বাসীদের জন্য বিলাসবহুল রয়েল কোচ সার্ভিস নিয়মিত কক্সবাজার যাতায়াত করে। এছাড়া অন্যান্য নন এসি ও এসি বাসের টিকিটের মূল্য, সময়সূচী, ফার্স্ট ট্রিপ ও লাস্ট ট্রিপ সংক্রান্ত তথ্য গুলোর জন্য নিচে দেখুন।

কুমিল্লা টু কক্সবাজার বাসের টিকিট ভাড়া

কুমিল্লা থেকে সর্বপ্রথম এসি বাস সার্ভিস চালু করে রয়েল কোচ। যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৫০ টাকা। প্লাটিনাম ও সিঙ্গেল এসি হুন্ডাই বাসের টিকিটের মূল্য ১০৫০ টাকা। নন এসি বাসের সীমিত টাকার টিকিট সুব্যবস্থা রয়েছে। দীর্ঘ ১৮ বছর ধরে কুমিল্লা কক্সবাজার রুটে এসি এবং ননএসি বাস সার্ভিস প্রদান করতে সাউদিয়া পরিবহন। শীতাতপ নিয়ন্ত্রণ ৩১ সিটের এই বাসটি নিরাপদ, ঝুঁকিমুক্ত আরামদায়ক ও উন্নত মানের সেবা প্রদানের অঙ্গীকারবদ্ধ।

রয়েল কোচ বাস কুমিল্লা টু কক্সবাজার

কুমিল্লা প্রথম এসি বাস রয়েল কোচ সার্ভিস অত্যাধুনিক, আধুনিক সম্পন্ন, নিরাপদ ও আরামদায়ক। কুমিল্লা থেকে সরাসরি কক্সবাজার রয়েল কোচ সার্ভিস নিতে টিকিটের মূল্য সাধারণ সিট ৮৫০ টাকা ও বিলাসবহুল এ সিটের মূল্য ১০৫০ টাকা।এই বিলাসবহুল ও নন এসি বাস গুলো সাধারণত রাতে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়। তবে যাদের রাতের বেলা যানবাহন করতে অসুবিধা হয়, তাদের জন্য দিনের বাসে সুবিধা গ্রহণ করতে পারেন। রয়েল কোচ বাস সার্ভিস থেকে অগ্রিম টিকিট এর জন্য কল করুন। শীতের মৌসুমে সাধারণত কক্সবাজারের সকল বাসে টিকিট বুকিং থাকে। তাই টিকিট নিতে কষ্ট পোহাতে হয়। যারা আগে থেকে কক্সবাজার যাওয়ার প্লানিং করেছেন তাই অগ্রিম টিকিট কেটে নেবেন।

জাঙ্গালিয়া বাস কাউন্টার

  •  মোবাইল নাম্বার :০১৭৬২ ১৬৮২৬১

পদুয়ার বাজার বিশ্বরোড বাস কাউন্টার

  • মোবাইল নাম্বার  : ০১৮৪৪ ৪৭৬৭১৬

ময়নামতি সেনানিবাস বাস কাউন্টার

  • মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১৭

কমলাপুরবাস কাউন্টার

মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১১-২

টিকাটুলি বাস কাউন্টার

  • মোবাইল নাম্বার : ০১৮৪৪ ৪৭৬৭১৪

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close