Festivals

কুরবানীর ঈদে ছন্দ, এসএমএস, মেসেজ, পিকচার ও উইশ!

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক”। 2021 সালের পবিত্র ঈদুল আজহা এসএমএস, ছন্দ ও বাণী সম্পর্কে জানার জন্য আপনাকে স্বাগতম! মুসলিম উম্মাহর সবথেকে বড় উৎসব ঈদ। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ মানে গরিব-দুঃখী এবং সবার মাঝে আনন্দ ভাগাভাগি করে নেওয়া। পৃথিবীর সকল ধর্মপ্রাণ মুসলিম ঈদ উদযাপন করে। সারা পৃথিবীর মুসলিম উম্মাহ দুটি ঈদ পালন করে। একটি ঈদ-উল-ফিতর এবং আরেকটি হলো পবিত্র ঈদুল আযহা।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৃথিবীর সকল মুসলিম আল্লাহকে সন্তুষ্ট রাখার জন্য কুরবানী করে। এই কুরবানী উপলক্ষে অনেকে তাদের প্রিয় জন এবং আত্মীয়-স্বজনদের দাওয়াত করে। বর্তমান সময়ে অনলাইন ও এসএমএস এর মাধ্যমে বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের আমন্ত্রণ করে। তাইতো ঈদের বাড়তি আনন্দ দেওয়ার জন্য আমরা কুরবানী ঈদের সুন্দর সুন্দর এসএমএস, পিকচার, মেসেজ এবং ছন্দ গুলো সুন্দর করে সাজিয়েছি। জেনো আপনার ঈদের বাড়তি আনন্দ বাড়িয়ে দেয়।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, তাই তো ঈদের আনন্দ সবার সাথে আপনার ভাগাভাগি করে নিবো। আমরা গরিব দুঃখী দের সাহায্য করবো। সবার মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করার মাধ্যমে আমরা পবিত্র ঈদুল আযহা আনন্দ করব। তাইতো পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সমস্ত তথ্য গুলোর নিচে প্রদান করব। নিচে আপনার পাবেন পবিত্র ঈদ উপলক্ষে এসএমএস, পিকচার, ছন্দ এবং উইশ।

কুরবানীর ঈদে ছন্দ, এসএমএস, পিকচার ও উইশ!

  • আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে, বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে। অগ্রিম ঈদ মোবারাক !
  • স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক !
  • শুভরজনী,শুভদিন!।। রাত পোহালেই EID এর দিন,উপভোগ করবে সারাদিন। Eid পাবে না প্রতি দিন। দাওয়াত রইলো Eid এর দিন “ঈদ মোবারক” !
  • চিঠি দিয়ে নয়,ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়.কল দিয়ে নয়। মনের গহীন থেকে ,মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা।। “Eid Mubarak” 
  • ঈদের এই খুশীর দিনে, তোমায় পড়ে মনে,
    তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে,
    তুমি দূরে গেলে কষ্ট গুলো বাড়ে ,
    তাইতো তোমায় রেখেছি আমার মনের একটি কোনে ।  “ঈদ মোবারাক”
  • হাঁসের ডিম মুরগির ডিম’দেখা হবে ঈদের দিন’ ঈদ মানে আনন্দ ‘ঈদ মানে খুশি’ ঈদের দাওয়াত না দিলে মারবো একটা ঘুষি! ঈদ মোঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, “ঈদ মোবারক”।
  •  মন চাইছে কারো সাথে কথা বলি।
    মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।
    ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম।
    ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি । “ঈদ মোবারক”
  • আনন্দের এই সময় গুলো,
    কাটুক থেমে থেমে,
    বছর জুড়ে তোমার তরে,
    ঈদ আসুক নেমে,
    “ঈদ মোবারক”
  • ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে,
    খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়,
    আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানায়। “ঈদ মোবারাক” !
  • ভাবছি একটা কথা বলব
    কিভাবে শুরু করি ভেবে পাইনা
    তবুও বলতে হয় দোস্ত
    ঈদের দিনে তোর বাড়িতে
    খাব কিন্তু গোস্ত। “ঈদ মোবারক” !

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.

Related Articles

Back to top button
Close