Skip to content

খাগড়াছড়ি টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট ২০২৩

খাগড়াছড়ি টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

খাগড়াছড়ি থেকে বাসে ঢাকা আসার জন্য ভ্রমণ তথ্য জানার আগ্রহ প্রকাশ করে আমাদের আর্টিকেলে অবস্থান করছেন এমন ব্যক্তিদের জানাচ্ছি স্বাগতম। আপনারা যারা খাগড়াছড়ি থেকে ঢাকা কিংবা ঢাকা থেকে খাগড়াছড়ি বাসে ভ্রমণ করতে চান অবশ্যই ভ্রমণ তথ্যগুলো দিয়ে সহযোগিতার উদ্দেশ্যে আমাদের এই আলোচনা। বাংলাদেশের প্রায় সকল স্থানে বাস ভ্রমণের ক্ষেত্রে তথ্য দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে আমাদের এই ওয়েবসাইটে রয়েছে ভ্রমণ সহযোগী সকল ধরনের তথ্য। সেই ধারাবাহিকতা বজায় রাখতে আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি খাগড়াছড়িতে ঢাকা বাসের প্রয়োজনীয় সকল তথ্যগুলো যার উপর ভিত্তি করে সুন্দর ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে পারবেন আপনি। অত্যন্ত গুরুত্বপূর্ণ এই আলোচনাটি তাদের জন্য যারা কিনা খাগড়াছড়ি টু ঢাকা যাতায়াত করেন। আশা করছি আমাদের আলোচনার মাধ্যমে জানতে পেরেছেন আজকের আলোচনায় কি কি বিষয়গুলো তুলে ধরা থাকবে ।

আপনারা যারা খাগড়াছড়ি থেকে ঢাকা যাত্রা করছেন তাদের সহযোগিতায় জানিয়ে রাখছি যাত্রাপথের দূরত্ব সম্পর্কে। আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা নিয়মিত ঢাকা থেকে খাগড়াছড়ি কিংবা খাগড়াছড়ি থেকে ঢাকা যাতায়াত করে থাকেন তবে যাত্রা পদে দ্রুত সম্পর্কে জানা নেই । এমন ব্যক্তির উদ্দেশ্যে জানিয়ে রাখছি খাগড়াছড়ি থেকে ঢাকা যাত্রাপথের দূরত্ব হচ্ছে প্রায় 300 কিলোমিটার। সঠিকভাবে বলতে গেলে গুগলের তথ্যের উপর ভিত্তি করে জানিয়ে রাখছি এই যাত্রা দূরত্ব হচ্ছে 296.2 কিলোমিটার। এই যাত্রা করতে আপনাকে খরচ করতে হবে কত টাকা বাসের ভাড়া উপর ভিত্তি করে খরচের বিষয় ও সময়সূচির বিষয় সম্পর্কে জানিয়ে রাখবো পাশাপাশি অনলাইন এর মাধ্যমে টিকিট ক্রয় করতে চাইলে তাদেরকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করব।

খাগড়াছড়ি টু ঢাকা বাসের সময়সূচী

আপনি কি খাগড়াছড়ি থেকে যাত্রা শুরু করে ঢাকায় পৌঁছাতে চান এক্ষেত্রে নির্বাচন করুন বাস। আমরা আমাদের আলোচনায় আপনাদেরকে বাসের সময়সূচি দিয়ে সহযোগিতা করার জন্য উপস্থিত হয়েছি এখানে। আর্টিকেলের মাধ্যমে আপনারা খাগড়াছড়ি টু ঢাকা বাসের সময়সূচি সম্পর্কে সঠিক জ্ঞান লাভ করতে পারেন। আমরা আপনাদেরকে নিয়মিত সঠিক তথ্য প্রদানের উদ্দেশ্য নিয়ে খাগড়াছড়ি টু বাসের সময়সূচির আপডেট তথ্যের উপর ভিত্তি করে উল্লেখ করে থাকি সময়সূচী। যারা খাগড়াছড়ি থেকে ঢাকা বাসে ভ্রমণ করতে চাচ্ছেন তারা এখান থেকে সময়সূচী সম্পর্কে জেনে নিন আশা করছি আপনার প্রয়োজনে কোন বাসটি সঠিক সময়ে পৌঁছাতে সহযোগিতা করতে পারবে সেই বাসটির বিষয় সম্পর্কে বিস্তারিত জেনে নিতে সক্ষম হবেন আমাদের আজকের আর্টিকেলের মাধ্যমে। প্রথমত খাগড়াছড়ি টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কে জানুন।

খাগড়াছড়ি টু ঢাকা বাস ভাড়া

উপরের আলোচনার মাধ্যমে আপনি সময়সূচী সম্পর্কে জেনেছেন এক্ষেত্রে অবশ্যই আপনি সিদ্ধান্ত গ্রহণ করেছেন কোন বাসে ভ্রমণ করলে আপনার ভালো হবে। এবং আপনার নির্বাচিত বাসের ভাড়া বিশেষ সম্পর্কে জেনে নিতে পারছেন এখান থেকে। কিছুসংখ্যক ব্যক্তি আমাদের আলোচনায় এসে থাকেন যারা ভাড়ার বিষয়ের উপর ভিত্তি করে পরিবহন নির্বাচন করে থাকেন। আবার কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে যারা সময়সূচির উপর ভিত্তি করে পরিবহন নির্বাচন করেন এক্ষেত্রে আমরা প্রথমত প্রয়োজনীয় এই বিষয়টি উল্লেখ করে থাকি। এবং দুই বিষয়ের উপর ভিত্তি করে আপনি সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন আপনার জন্য উপযুক্ত বাস কোনটি। নিচে থেকে জেনে নিন খাগড়াছড়ি থেকে ঢাকা বাস ভাড়া।

Khagrachari to Dhaka AC Bus Ticket Price

বাসের নাম বাসের ব্র্যান্ড সিটের ধরণ ভাড়া
হানিফ এন্টারপ্রাইজ ভলভো (Volvo) বিজনেস ক্লাস ১৪০০
দেশ ট্রাভেলস হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৪০০
লন্ডন এক্সপ্রেস ম্যান (Man) বিজনেস ক্লাস ১৪০০
গ্রীন লাইন পরিবহন ভলভো (Volvo) বিজনেস ক্লাস ১৪০০
শ্যামলী পরিবহন হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৪০০
রবি এক্সপ্রেস হুন্দাই (Hyundai) বিজনেস ক্লাস ১৪০০
ইকোনো সার্ভিস হিনো (Hino) বিজনেস ক্লাস ৯০০

Khagrachari to Dhaka Non AC Bus Ticket Price

বাসের নাম বাসের ব্র্যান্ড সিটের ধরণ ভাড়া
শান্তি পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০
হানিফ এন্টারপ্রাইজ হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০
ইকোনো সার্ভিস হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬৩০
শ্যামলী পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০
সেন্টমাটিন পরিবহন হিনো (Hino) বিজনেস ক্লাস ৭০০
সৌদিয়া এয়ারকন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬২০

খাগড়াছড়ি টু ঢাকা বাস অনলাইন টিকিট

বর্তমান সময়ে মানুষ সরাসরি কাউন্টারে গিয়ে টিকিট ক্রয় করার আগ্রহ প্রকাশ করেন না। এর কারণ এতে করে সময় ও শ্রম এর প্রয়োজন হয়ে থাকে তাই বাসায় থেকে খুব সহজে অনলাইন সংযোগের মাধ্যমে পরিবহনের টিকিট সংগ্রহ করার বিষয়টি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এক্ষেত্রে খাগড়াছড়ি টু ঢাকা চলাচল করেন এমন বাসগুলোর টিকিট আপনারা চাইলে অনলাইন থেকে সংগ্রহ করতে পারেন। খাগড়াছড়ি টু ঢাকা বাসের টিকিট অনলাইন থেকে সংগ্রহ করতে চাইলে নিচের তথ্যের উপর ভিত্তি করে খুব সহজে টিকিট ক্রয় করার বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন।

Comment Here