Skip to content

গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট ২০২৩

গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচি জানার আগ্রহ প্রকাশ করে কিছু সংখ্যক মানুষ অনলাইনে অনুসন্ধান করে। এই পথ ভ্রমণের জন্য আপনি বাসের পরিবর্তে অন্যান্য বেশ কিছু পরিবহন পাবেন। এর কারণ গাজীপুর টু ঢাকা দূরত্ব কিছুটা কম তাই বিভিন্ন উপায়ে যাত্রা করা সম্ভব। যাত্রাপথের দ্রুত কম হলেও প্রতিদিন অসংখ্য মানুষ এই পথে যাত্রা করে থাকেন। বিভিন্ন পরিবহনের ক্ষেত্রে বিভিন্ন ধরনের ভাড়া নির্ধারিত রয়েছে। যেহেতু আজকের আর্টিকেলের মাধ্যমে আমরা গাজীপুর টু ঢাকা বাসের ভিসা সম্পর্কে আলোচনা করব তাই এই পথে চলাচলের জন্য কত টাকা খরচ হবে এবং কি কি বাস চলাচল করে থাকেন বাসের সময়সূচি সহ অনলাইনে টিকিট কাটার গ্রুপ প্রক্রিয়া সম্পর্কে জানাবো আপনাদের। যাত্রাপথের দূরত্ব কম হলেও গাজীপুর টু ঢাকা হচ্ছে ব্যস্ত সড়ক। নিয়মিত বিভিন্ন এসি নন এসি বাস যাত্রা করে থাকেন এই পথে। যারা নতুন এই পথে যাত্রা করছেন তারা অবশ্যই বাসের সময়সূচী এবং ভাড়ার বিষয়টি সম্পর্কে জেনে নিতে পারবেন এখান থেকে। আমরা আমাদের আলোচনায় আপনাদেরকে গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচী সহ ভ্রমণ সহযোগী প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে সহযোগিতা করব।

ঢাকা বাংলাদেশের রাজধানী এক্ষেত্রে বিভিন্ন প্রয়োজনে বিভিন্ন স্থান থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করে থাকেন অসংখ্য মানুষজন। এবং এদের মধ্যে অনেক ব্যক্তি রয়েছে যারা অনুমোদিত এবং নতুন। আমরা আমাদের আলোচনায় এমন ব্যক্তিদের জন্যই নিয়ে এসেছি প্রয়োজনীয় কিছু তথ্য। আশা করছি এই পথে চলাচলকৃত সকল ব্যক্তিগণ আমাদের আর্টিকেলের সাথে থাকার মাধ্যমে তাদের ভ্রমণ সহযোগী সকল তথ্য সম্পর্কে জানতে পারবেন। আলোচনার মাধ্যমে আপনাদেরকে এসি এবং নন এসি বাসের ভাড়ার বিষয়টি পৃথকভাবে উপস্থাপনের মাধ্যমে সহযোগিতা করা হবে।

গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচী ২০২৩

গুগল অনুসন্ধানের মাধ্যমে আমরা জানতে পারি গাজীপুর টু ঢাকা পথের দূরত্ব হচ্ছে 23 কিলোমিটার। এই পথটি পাড়ি দেওয়ার উদ্দেশ্যে অনেকেই পরিবহন হিসেবে নির্বাচন করেন সিএনজি কিংবা বাস। আলোচনা সাপেক্ষে আমরা আপনাদেরকে বাসের সময়সূচি দিয়ে সহযোগিতা করব। কুকুরের তথ্যের উপর ভিত্তি করে আপনার অবশ্যই জানতে পেরেছেন এটি খুবই ব্যস্ত একটি রোড অসংখ্য মানুষ নিয়মিত চলাচল করে থাকেন। যেহেতু এটি ব্যস্ত সড়ক তাই রাত্রি সেবা প্রদানের উদ্দেশ্যে নিয়মিত অনেক বাস চলাচল করে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচী দিয়ে সহযোগিতা করব আপনাদের। নিচে তুলে ধরছি গাজীপুর টু ঢাকা বাসের সময়সূচী।

গাজীপুর টু ঢাকা বাস ভাড়া ২০২৩

গাজীপুর টু ঢাকা যাওয়ার জন্য বাজে আপনাকে কত টাকা খরচ করতে হবে এ বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন এখানে। অনেকেই রয়েছে বাসে ভ্রমণের উদ্দেশ্যে ভাড়ার বিষয়টি সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন। এছাড়াও অন্যান্য পরিবহনের ভাড়ার সাথে সাদৃশ্য খুঁজতে কিছুসংখ্যক ব্যক্তি বাসের ভাড়াটি সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করেন। এক্ষেত্রে উভয় ব্যক্তি উপকৃত হবেন এর কারণ আমরা আমাদের আজকের আলোচনায় এসি নন এসি সকল বাসের ভাড়ার বিষয় সম্পর্কে আপনাদের জানাবো। এতে করে আপনি অন্যান্য পরিবহন নির্বাচন করার পাশাপাশি কোন বাসটিতে ভ্রমণ করে লাভবান হবেন এই বিষয়টি জেনে নিতে পারবেন।

বাস সার্ভিসের নাম নন-এসি বাস টিকিটের মূল্য (টাকা) লোকাল বা সাধারণ বাসের টিকিটের মূল্য (টাকা)
ঢাকা পরিবহন 40 TK
আজমিরী পরিবহন লি. 60 TK
Gazipur Paribahan Ltd 45 TK
আহসান এন্টারপ্রাইজ 100 TK
অনাবিল সুপার 50 TK
সালসাবিল লি. 40 TK
অনিক পরিবহন লি. 40 TK
Cholachol Paribahan Ltd. 40 TK
ট্রানসিলভা পরিবহন লি. 50 TK
স্কাইলাইন পরিবহন 40 TK
ভাওয়াল পরিবহন লি. 60 TK
কেটিসিএল 40 TK

গাজীপুর টু ঢাকা বাস অনলাইন টিকিট

যাত্রাপথের দূরত্ব কম হওয়ায় অনলাইনে টিকিট করার আগ্রহ নেই অনেক ব্যক্তির। এরপরেও অনেকেই টিকিট অনলাইনে করার আগ্রহ প্রকাশ করেন অনেক ভালো পরিবহন রয়েছে এখানে এসি নন এসি বাস গুলো টিকিট আপনারা চাইলেই অনলাইন থেকে সংগ্রহ করতে পারেন এক্ষেত্রে আমরা টিকিট ক্রয়ের বিষয়টি সুন্দরভাবে উপস্থাপন করছি নিচে অর্থাৎ আপনি নিজে থেকে জেনে নিন গাজীপুর টু ঢাকা বাস অনলাইন টিকিট করার নিয়ম।

Comment Here