সায়েরী

গুড মর্নিং সায়েরী বাংলা ২০২৩

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলের জন্য আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটের নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই নতুন পোস্টটি হচ্ছে গুড মর্নিং সায়েরী বাংলা সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটি আমরা আপনাদের মাঝে গুড মর্নিং নিয়ে বেশ কিছু বাংলা শায়েরি তুলে ধরব। আমাদের আজকের এই পোস্ট থেকে গুড মর্নিং নিয়ে সকল ধরনের বাংলা শায়েরী তুলে ধরব। অনেকে ই নিজের বন্ধুদের কিংবা প্রিয় মানুষদের good morning শুভেচ্ছা জানানোর জন্য অনলাইনে বাংলা শায়েরী গুলো অনুসন্ধান করে থাকে। তাদের জন্যই আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে গুড মর্নিং বেশকিছু বাংলা শায়েরী। আপনারা আমাদের আজকের এই শায়েরী গুলো সংগ্রহ করে আপনার বন্ধুবান্ধব কিংবা আপনজনদের সকলের শুভেচ্ছা জানাতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্ট টির গুড মর্নিং বাংলা শায়েরী গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

বর্তমান সময়ের প্রতিটি মানুষ ব্যক্তিগত জীবনের বিভিন্ন ক্ষেত্রে শায়েরী গুলো ব্যবহার করে থাকে। শায়েরী বিভিন্ন রকম হয়ে থাকে। বাংলা শায়েরী ইংরেজি শায়েরী হিন্দি শায়েরী ইত্যাদি। এসব শায়েরী মাধ্যমে প্রতিটি মানুষ তার ব্যক্তিগত জীবনের প্রিয় মানুষ কিংবা প্রিয় বন্ধুদেরকে বিভিন্ন ধরনের শুভেচ্ছা জানিয়ে থাকে । অনেকেই ব্যক্তিগত জীবনে এই শায়েরী গুলোর মাধ্যমে তার প্রিয় মানুষ কিংবা ভালোবাসার মানুষটিকে ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করে থাকে আবার অনেকেই জন্মদিন উপলক্ষে শায়েরী গুলোর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে থাকে। কেউ কেউ আবার এই সাইরি গুলো ব্যবহার করে গুড মর্নিং শুভেচ্ছা কিংবা গুড নাইট শুভেচ্ছা জানিয়ে থাকে। বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়া ব্যবহার করার মাধ্যমে প্রতিটি মানুষ যেমন সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে পরছে তেমনি এই সাইরি গুলো তাদেরকে সোশ্যাল মিডিয়ায় বন্ধু-বান্ধব হোক পরিষদের শুভেচ্ছা জানাতে সাহায্য করেছে।

গুড মর্নিং বাংলা শায়েরী

আপনি কি গুড মর্নিং বাংলা সাইরি গুলো অনুসন্ধান করে যাচ্ছেন কিন্তু আপনার পছন্দনীয় সাইরি গুলো খুঁজে পাচ্ছেন না তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটের স্বাগতম। আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য নিয়ে এসেছি গুড মর্নিং বেশকিছু বাংলা সাইরি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে গুড মর্নিং বাংলা সাইরি গুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধুবান্ধব ও পরিচিত সকলের মাঝে সকলের শুভেচ্ছা জানাতে আমাদের আজকের এই বাংলা শায়েরী গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আমাদের আজকের এই পোস্ট থেকে গুড মর্নিং বাংলা সাইরি গুলো সকলে করে আপনার সোশ্যাল মিডিয়ার facebook whatsapp কিংবা instagram এ বন্ধুদের মাঝে আমাদের আজকের বাংলা শায়েরী গুলো শেয়ার করতে পারবেন। নিচে গুড মর্নিং বাংলা সাইরি এগুলো তুলে ধরা হলো:

  • সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক,
    দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক,
    বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল,
    বন্ধু তোমাকে জানাই ।
    শুভ সকাল
  • প্রতিদিন সকালে তোমার কাছে দুটো পথখোলা আছে ।
    ঘুমটা চালিয়ে যাওয়া স্বপ্নদেখতে দেখতে
    অথবা জেগে উঠে স্বপ্নটারপিছনে দৌড়ানো।
    তোমার মর্জি কোনপথে যাবে।
    শুভ সকাল
  • সকালের রোদ তুমি বিকালের ছায়া,
    গোধূলির রং তুমি কখনও বা মায়া।
    ভোরের শিশির তুমি কখনও বা আলো,
    চাই তুমি সারাক্ষণ থেকেও যেনো ভালো।
    শুভ সকাল
  • শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে,
    শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে উঠে,
    তুমি ও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী,
    সকাল বেলার সূর্য তোমায় তাই করতে চায় সঙ্গী।
    শুভ সকাল
  • ভোর হলো দোর খোলো বন্ধু তুমি ওঠরে,
    ওই দেখ তোমার মোবাইলে এস,এম,
    এস টা এলোরে, তুলো মোবাইল খোলো চোখ এস,
    এম,এস টা পররে, এস,এম,
    এস টা বলছে শুভসকাল হলো রে
    শুভ সকাল

Comment Here