Skip to content

গোপালগঞ্জ টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট ২০২৩

গোপালগঞ্জ টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

গোপালগঞ্জ টু ঢাকা যাত্রার জন্য পরিবহন হিসেবে বহুল ব্যবহৃত বাস গুলোর বিষয় সম্পর্কে প্রয়োজনীয় তথ্যগুলো জানার অন্যতম সেরা ওয়েবসাইট এটি। আজকের আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদেরকে গোপালগঞ্জ টু ঢাকা বাসের বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্য দিয়ে সহযোগিতা করব যাযানের মাধ্যমে আপনি উপকৃত হবেন খুব সহজেই ভ্রমণ করতে পারবেন গোপালগঞ্জ টু ঢাকা কিংবা ঢাকা টু গোপালগঞ্জ। আপনারা যারা এই পথে নিয়মিত যাত্রা করে থাকেন তারা অবশ্যই আজকের আলোচনা বিষয় সম্পর্কে জানতে সক্ষম যারা নতুন এই পথে ভ্রমণ করছেন তাদের জন্য সহযোগী একটি আলোচনা বলে মনে করছি এটিকে। আমরা চেষ্টা করব এই রোডে চলা সকল বাসের বিষয় সম্পর্কে বিস্তারিত জানাতে। এর মাধ্যমে আপনি কম অর্থ ব্যয় করে ভ্রমণ করার পাশাপাশি অধিক অর্থ ব্যয়ের মাধ্যমে আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করার বিষয় সম্পর্কে জানতে পারবেন। বিভিন্ন ধরনের বাস রয়েছে বর্তমান দেশে এক্ষেত্রে এসি নন এসির পাশাপাশি এগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন বিভক্তিকরণ উন্নত মানের বাসে ভ্রমণ করতে চাইলে আপনাকে কিছুটা অর্থ বেশি প্রদান করতে হবে পাশাপাশি, তুলনামূলক কিছুটা কম অর্থ ব্যবহারের মাধ্যমে এমন করা সম্ভব এমন কিছু গাড়ির বিষয় সম্পর্কেও জানতে পারবেন এখান থেকে।

অন্যান্য পরিবহনের থেকে কিছুটা কম খরচেই বাসে ভ্রমণ করা সম্ভব তবে এর থেকে কম খরচে ট্রেনে ভ্রমণ করার সুযোগ রয়েছে। তবে সহজ ভাবে সকলেই বাসে ভ্রমণ করার আগ্রহ প্রকাশ করেন। অল্প কিছু সময় পরপরই বাসে ভ্রমণ করার সুযোগ রয়েছে এক্ষেত্রে বাস ভ্রমণ বেশ জনপ্রিয়। আপনারা যারা প্রথমবারের মতো গোপালগঞ্জ থেকে ঢাকা কিংবা ঢাকা থেকে গোপালগঞ্জ আসছেন তারা অবশ্যই সময়সূচী ভাড়া সহ পরিবহনের সুযোগ-সুবিধা সম্পর্কে জেনে নিতে পারেন।

গোপালগঞ্জ টু ঢাকা বাসের সময়সূচী

গোপালগঞ্জ থেকে ঢাকা কিংবা ঢাকা থেকে গোপালগঞ্জ বাসের মাধ্যমে যা যা করতে চাইলে আপনাকে সময়সূচী সম্পর্কে জানতে হবে। প্রায় সকল সময়ে এই পথে বাস সেবা প্রদান করে থাকেন আপনি আপনার প্রয়োজনে অবশ্যই যাত্রা করতে পারবেন। অনেকে রয়েছে যারা সময়সূচির উপর ভিত্তি করে পরিবহন নির্বাচন করেন এক্ষেত্রে আপনার প্রয়োজনে কোন বাসটিতে ভ্রমণ উত্তম তা নির্বাচন করতে পারবেন এখান থেকে। আমরা চেষ্টা করেছি এই রোডে চলাচলকৃত সকল বাঁচার বিষয় সম্পর্কে জানাতে নিচে থেকে জেনে নিন গোপালগঞ্জ থেকে ঢাকা বাসের সময়সূচির বিষয়ে বাসের নাম উল্লেখ করার মাধ্যমে সময় সুচির বিষয়টি প্রকাশ করা হয়েছে।

১) ইমাদ পরিবহন

গোপালগঞ্জ টু সায়দাবাদ/গুলিস্তান ভায়া ভায়া পদ্মা সেতু
মোবাইলঃ০১৩১৮৩০৩১৭৮(গোপালগঞ্জ)

২) মধুমতি পরিবহন

গোপালগঞ্জ টু সায়দাবাদ/গুলিস্তান ভায়া ভায়া পদ্মা সেতু
মোবাইলঃ০১৭১৬০১৯৯৩৭(গোপালগঞ্জ)
০১৭১১৯০০৬১৯(ঢাকা)

৩) টুংগীপাড়া এক্সপ্রেস
গোপালগঞ্জ টু সায়দাবাদ/গুলিস্তান ভায়া ভায়া পদ্মা সেতু
মোবাইলঃ০১৭১৬479631(গোপালগঞ্জ)
০১৭১6211642(ঢাকা)

৪) ওয়েলকাম এক্সপ্রেস
গোপালগঞ্জ টু সায়দাবাদ/গুলিস্তান ভায়া ভায়া পদ্মা সেতু
মোবাইলঃ ০১৩২১২১৬৩১৮(গোপালগঞ্জ)

৫)  দোলা পরিবহন
গোপালগঞ্জ টু সায়দাবাদ/গুলিস্তান ভায়া পদ্মা সেতু
মোবাইলঃ০১৭১১৩১১৭৫৬(গোপালগঞ্জ)
০১১৯৯০৩০১৮১(ঢাকা)

৬)  কমফোর্ট লাইন
গোপালগঞ্জ টু সায়দাবাদ/গুলিস্তান ভায়া পাটুরিয়া ফেরিঘাট
মোবাইলঃ০১৭১৬৪৫৩০৬১

গোপালগঞ্জ টু ঢাকা বাস ভাড়া

ভাড়ার বিষয়ের উপর ভিত্তি করে পরিবহন নির্বাচন করে থাকেন সাধারণ মানুষজন। আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা যারা বেশি অর্থ ব্যয়ের মাধ্যমে সুন্দর একটি পরিবহন নির্বাচন করে আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করতে আগ্রহ প্রকাশ করে। এছাড়াও কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে যারা কম অর্থ ব্যয়ের মাধ্যমে ভ্রমণ সম্পন্ন করতে চায় তাদের সহযোগিতায় আমরা ভাড়ার বিষয়ে দুই ধরনের পরিবহনের বিষয় সম্পর্কে জানিয়েছি। সুতরাং আমাদের সাথে থাকার মাধ্যমে গোপালগঞ্জ টু ঢাকা বাসের ভাড়ার বিষয় সম্পর্কে জেনে নিন আমরা চেষ্টা করেছি উভয় ব্যক্তিদের উদ্দেশ্যে পরিবহন এর ভাড়া গুলোর বিষয় সম্পর্কে সঠিক তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করতে।

বাস ভাড়া জনপ্রতি ২০০-২৫০ টাকা।

গোপালগঞ্জ টু ঢাকা অনলাইন টিকিট

গোপালগঞ্জ টু ঢাকা বাস ভ্রমণ এর ক্ষেত্রে অনলাইনে টিকিট করার পুরো প্রক্রিয়াটি সম্পর্কে জানতে পারবেন এখান থেকে। বর্তমান সময়ে সকল ক্ষেত্রে অনলাইনে ব্যবহার রয়েছে অনেকেই রয়েছেন যারা টিকিট ক্রয়ের ক্ষেত্রে অনলাইনে টিকিট ক্রয় করে থাকেন। এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে গোপালগঞ্জ টু ঢাকা ভ্রমণ করেন এমন সকল বাসের অনলাইন টিকিট সংগ্রহের সহজ উপায় গুলো জানিয়ে সহযোগিতা করা হবে। এছাড়াও আলোচনা সাপেক্ষে অনলাইনে টিকিট ক্রয়ের ক্ষেত্রে যে সমস্ত বিষয় সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ সেই সমস্ত তথ্য তুলে ধরা হচ্ছে নিচে। অনলাইনে টিকিট সংগ্রহের সহজ পদ্ধতি সম্পর্কে জানার মাধ্যমে খুব সহজেই গোপালগঞ্জ টু ঢাকা বাসের টিকিট সংগ্রহ করুন।

Comment Here