Skip to content

চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া অনলাইন টিকিট ২০২৩

চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া

সম্মানিত ভিউয়ার্স আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমরাও অনেক ভালো আছি। ভিউয়ার্স আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আমাদের আজকের এই গুরুত্বপূর্ণ পোস্ট হচ্ছে চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী ভাড়াও অনলাইন টিকেট ২০২৩ সম্পর্কিত একটি পোস্ট। আমরা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আপনাদের মাঝে চট্টগ্রাম থেকে ঢাকা পরিবহনকারী সকল ধরনের বাসের অনলাইন টিকিট ও ভাড়া এবং বাসের সময়সূচি ২০২৩ সম্পর্কিত সকল ধরনের তথ্য সম্পর্কে জানাবো। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে পরিবহনকারী সকল ধরনের বাসের সময়সূচির ভাড়া ও অনলাইন টিকেট ২০২৩ সম্পর্কিত আপডেট তথ্য গুলো সংগ্রহ করতে পারবেন। এক্ষেত্রে আমরা আজকে আপনাদেরকে সকল ধরনের সঠিক তথ্য দিয়ে সহায়তা প্রদান করব। তাই আশা করা যায় আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আপনারা প্রত্যেকে উপকৃত হবেন।

বাংলাদেশের প্রতিটি অঞ্চলে অত্যন্ত বিশ্বস্ততা ও নির্ভরযোগ্য যে পরিবহনটি যাত্রীদের সকল ধরনের সুযোগ-সুবিধা ও নিরাপদ পরিষেবা দিয়ে আসছে সে পরিবহনটি হচ্ছে বাস পরিবহন। যার উপর বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ নির্ভরশীল হয়ে পড়েছে। কেননা বাংলাদেশের প্রতিটি অঞ্চলে প্রাচীনকাল থেকে বাস পরিবহন টি যাত্রী পরিষেবা চালু করেছে। বাস পরিবহন নিরাপদে প্রতিটি অঞ্চলের যাত্রীদের দৈনন্দিন জীবনের সকল প্রয়োজনে বন্ধুর মত পাশে দাঁড়িয়ে সহায়তা করেছে। এই পরিবহনের মাধ্যমে যাত্রীরা নির্দিষ্ট এরিয়ার বিভিন্ন অঞ্চলে লোকাল অথবা মিনি বাস পরিবহন গুলোর মাধ্যমে দৈনন্দিন জীবনের সকল প্রয়োজনীয় অথবা কর্ম ক্ষেত্রে যাতায়াত করছে। এছাড়াও বাস পরিবহনের দীর্ঘ কোর্স সেবা চালুর মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের যাত্রীগণ সহজেই নিরাপদে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারছে এবং একটি সুন্দর ও আনন্দময় বাস ভ্রমণের অভিজ্ঞতা অর্জন করছে। বাস পরিবহন এর মাধ্যমে এখন বাংলাদেশের প্রতিটি অঞ্চলের সমস্ত দূরত্ব কে কাছে এনে দিয়েছে।

চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া

বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বাস পরিবহন চালু হয়েছে। এই পরিবহন গুলো নির্দিষ্ট সময়সূচির মাধ্যমে ও যাত্রীদের কাছে সীমিত পরিমাণে ভাড়া গ্রহণ করে তাদেরকে গন্তব্যস্থলে পৌঁছে দিয়ে থাকে। অনেকে অনলাইনে চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া সম্পর্কিত তথ্যগুলো সম্পর্কে অনুসন্ধান করে যায়। তাদের উদ্দেশ্যে আমাদের আজকে পোস্টটিতে আমরা নিয়ে এসেছি চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচি ও ভাড়া সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচি ও ভাড়া সম্পর্কিত সকল ধরনের তথ্য জানতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনারা সহজেই চট্টগ্রাম তো ঢাকার যেকোনো বাসের সময়সূচি ও ভাড়া সম্পর্কে ধারণা নিয়ে আপনি আপনার প্রয়োজনে বাসে যাতায়াত করতে পারবেন। তাই আর দেরি না করে দেখে নিন আমাদের আজকের এই পোস্টটি। নিচে চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

চট্টগ্রাম টু ঢাকা এসি বাসের ভাড়া ২০২৩

বাসের নাম ভাড়া
গ্রীন লাইন পরিবহন 1000-1300BDT
সেন্টমার্টিন পরিবহন 850-1250 BDT
সৌদিয়া কোচ পরিবহন 1250 BDT
হানিফ এন্টারপ্রাইজ 1250 BDT
দেশ ট্রাভেলস 1250 BDT
লন্ডন এক্সপ্রেস 1250 BDT
সোহাগ পরিবহন 1250 BDT
টিআর ট্রাভেলস 1250 BDT
হলুদ লাইন 1250 BDT
তুবা লাইন 1250 BDT
আজিজ ট্রাভেলস 800 BDT
রিলেক্স পরিবহন 1200 BDT

চট্টগ্রাম টু ঢাকা নন এসি বাসের ভাড়া ২০২৩

বাসের নাম ভাড়া
হানিফ এন্টারপ্রাইজ 480 BDT
শ্যামলী পরিবহন 480 BDT
সৌদিয়া কোচ পরিবহন 480 BDT
এস আলম সার্ভিস 480 BDT
এনা পরিবহন 480 BDT
ইউনিক পরিবহন 480 BDT
টিআর ট্রাভেলস 480 BDT
তুবা লাইন 480 BDT
শাহী সার্ভিস 480 BDT
বছর 71 480 BDT
রাজিব স্পেশাল 480 BDT

চট্টগ্রাম টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩

অনেকে অনলাইনে চট্টগ্রাম টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো অনুসন্ধান করে থাকে। তাদের কথা বিবেচনা করে আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি চট্টগ্রাম টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে চট্টগ্রাম টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত নতুন তথ্য গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনি সহজেই চট্টগ্রাম থেকে ঢাকা পরিবহনকারী যে কোন বাসের অনলাইন টিকিট সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে তথ্যগুলো সংগ্রহ করে আপনার ভাই বোন বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে অনলাইন টিকেট সম্পর্কে জানাতে পারবেন। নিচে চট্টগ্রাম টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

Comment Here