BUS

চট্টগ্রাম টু সিলেট বাস টিকিট মূল্য তালিকা, সময়সূচী ও দূরত্ব

চট্টগ্রাম ও সিলেট হাইওয়ে রোডে প্রতিদিন অসংখ্য গাড়ি যাতায়াত করে। এখানে স্বল্প পরিমাণে খরচে নন এসি বাস ব্যবহার করে। বিলাসবহুল ভ্রমণের জন্য এসি, হ্যুন্দাই, হিনো ক্লাস বাস সার্ভিস আছে। যে বাস গুলো প্রতিনিয়ত চট্টগ্রাম সিলেট ও সিলেট চট্টগ্রাম চলাচল করে। চট্টগ্রাম থেকে সিলেটের দূরত্ব লং জার্নিতে যাত্রাপথে সময় লাগে ৮ থেকে ৯ ঘণ্টা। আপনি যদি চট্টগ্রাম থেকে সিলেট বাসের টিকিট খোঁজেন। তাহলে সঠিক জায়গায় অবস্থান করেছেন। এখানে চট্টগ্রাম থেকে সিলেটের ভাড়া, দূরত্ব, কাউন্টার ঠিকানা, বাসের তালিকা, যোগাযোগ নাম্বার ইত্যাদি তথ্য গুলো দেওয়ার জন্য যথেষ্ট চেষ্টা করেছি। আশা করি সম্পূর্ণ পোস্টটি পড়ে উপকৃত হবেন।

চট্টগ্রাম থেকে সিলেট বাসের টিকিট, কাউন্টার নাম্বার থেকে অগ্রিম টিকিটের জন্য বুকিং করতে পারে। বুকিং করার জন্য কাউন্টার নাম্বার সংগ্রহ করবেন। এই রোডে আনন্দ ভ্রমণ করার জন্য এসি ও ননএসি উভয় পাশে বাস পাবেন। এসি ও নন এসি বাসের মূল্য তালিকা, যোগাযোগ নাম্বার দেওয়া হয়েছে তা দেখে নেবেন।

চট্টগ্রাম টু সিলেট নন এসি বাস টিকিট মূল্য

স্বল্পমূল্যে টিকিটের নন এসি বাস সার্ভিস খুবই ভালো ও আরামদায়ক। চট্টগ্রাম মহাসড়কে ননএসি লাক্সারিয়াস বাস গুলোর তালিকা ও টিকিটের মূল্য টেবিল আকারে প্রদান করা হলো।

বাস তালিকা

টিকিট মূল্য

এনা পরিবহন 700 টাকা
সৌদিয়া কোচ সার্ভিস 700 টাকা
রোমার সার্ভিস 600 টাকা
মামুন এন্টারপ্রাইজ 700 টাকা
বিআরটিসি 600 টাকা

চট্টগ্রাম টু সিলেট এসি বাস

চট্টগ্রাম টু সিলেট মহাসড়কে আন্তর্জাতিক মানের বাস সার্ভিস সেবা পাবেন। লাক্সারিয়াস ঝুঁকিমুক্ত ও নিরাপদ ভ্রমণের জন্য এসি বাস যাত্রীদের নজর কেড়েছে। যেখানে যাত্রীদের অতিরিক্ত কেয়ার করা হয়। একটি আরামদায়ক ও কোলাহল মুক্ত ভ্রমণের জন্য এসি টিকিট ক্রয় করুন । টিকিটের মূল্য তালিকা দেখতে চোখ রাখুন।

বাস তালিকা

টিকিট মূল্য

গ্রীন লাইন পরিবহন 1100 টাকা
লন্ডন এক্সপ্রেস 1100 টাকা
সৌদিয়া কোচ সার্ভিস 1200 টাকা

চট্টগ্রাম টু সিলেট দূরত্ব :

আকাশ পথে বিমানে চট্টগ্রাম থেকে সিলেট ভ্রমণ করতে অনেক টাকা খরচ হয়। তুলনামূলক কম টাকা খরচ করে বাসে অত্যাধুনিক সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারেন। মহাসড়ক চট্টগ্রাম থেকে সিলেটের দূরত্ব ৩৮০ কিলোমিটার। চট্টগ্রাম থেকে সিলেট পৌঁছাতে সময় লাগে আর থেকে ৮ ঘন্টা অনেক সময় জ্যামের কারণে বেশি সময় লাগতে পারে।

  • দূরত্ব ৩৮০ কিলোমিটার
  • পৌঁছাতে সময় লাগে আর থেকে ৮ ঘন্টা

পরামর্শ :

ভ্রমণের সময় অতিরিক্ত পরিমাণে লাগে বহন করতে পারবেন না। বেশি ওজনের লাগেজ বহন করলে অতিরিক্ত পরিমাণ চার্জ প্রদান করতে হবে। নিরাপদ ও সুরক্ষিত জন্য নিজের জিনিসপত্র নিজ দায়িত্বে রাখবেন। টিকিট নিশ্চিত হওয়ার পর বাস ছাড়ার ২০ মিনিট পূর্বে কাউন্টারে অবস্থান করবেন। যাত্রাপথে কোন প্রকার ধূমপান থেকে নিষিদ্ধ থাকবেন। আশা করি এই সমস্ত জিনিস মেইনটেন করলে ভালো একটি ভ্রমণ করতে পারবেন।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.

Related Articles

Back to top button
Close