Skip to content

চট্টগ্রাম টু সিলেট বাসের ভাড়া, সময়সূচী, অনলাইন টিকেট, কাউন্টার ফোন নাম্বার

চট্টগ্রাম টু সিলেট বাস

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। আপনি কি চট্টগ্রাম থেকে সিলেট বাসে করে ভ্রমণ করতে চাচ্ছেন? জানেন কি চট্টগ্রাম টু সিলেট কি কি বাস যাতায়াত করে? আপনি কি জানতে চান এই রুটে যাতায়াতকারী বাসের তালিকা, বাসগুলির সময়সূচী এবং অনলাইনে কিভাবে টিকেট ক্রয় করবেন সহ এসব বাসের কাউন্টার ও ফোন নম্বর গুলো জানতে চাচ্ছেন? আমরা আপনার কাঙ্খিত উত্তর গুলো প্রদান করব এই আর্টিকেলে। আপনি নিশ্চয়ই এই ব্যাপারে জানার জন্যই অনুসন্ধান করেছেন। তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা চট্টগ্রাম টু সিলেট যাতায়াতকারী বাস এবং বাস সংক্রান্ত যাবতীয় তথ্য আলোচনা করব এই আর্টিকেলে সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

চট্টগ্রাম টু সিলেট যাতায়াতকারী বাসের তালিকা ও ভাড়া

প্রতিদিনই চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াত করেন হাজার হাজার মানুষ। বিভিন্ন জন  চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতে বাস সার্ভিসকে উপযুক্ত মনে করেন। আপনি যদি চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াত করতে চান তবে এই রুটে চলাচলকারী বাস গুলো সম্পর্কে জানা থাকা উচিত। কোন কোন ভালো মানের বাস চট্টগ্রাম থেকে সিলেটে নিয়মিত যাতায়াত করে তা জানিয়ে দিব আমাদের এই তালিকায়। আমরা আলোচনা করব চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতকারী এসিও নন এসি বাস সম্পর্কে যা নিয়মিত এই রুটে চলাচল করে। আমাদের তালিকায় থাকা বাসগুলো অবশ্যই নিরাপদ ভ্রমণের নিশ্চয়তা প্রদান করছে দীর্ঘ বছর থেকে।

এনা পরিবহন 700 টাকা
সৌদিয়া কোচ সার্ভিস 700 টাকা
রোমার সার্ভিস 600 টাকা
মামুন এন্টারপ্রাইজ 700 টাকা
বিআরটিসি 600 টাকা

চট্রগ্রাম থেকে সিলেট এসি বাসের ভাড়া

বাস তালিকা টিকিট মূল্য
গ্রীন লাইন পরিবহন 1100 টাকা
লন্ডন এক্সপ্রেস 1100 টাকা
সৌদিয়া কোচ সার্ভিস 1200 টাকা

চট্টগ্রাম টু সিলেট বাসের সময়সূচী

তালিকায় প্রকাশিত বাসগুলো কখন কোন কাউন্টার থেকে যাত্রা শুরু করে তা জানতে হবে আপনাকে। কেননা আমাদের তালিকায় থাকা বাসগুলো বিভিন্ন সময়ে চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তাই আপনাকে সঠিক সময় সুচি জেনে নির্দিষ্ট সময়ে কাউন্টারে উপস্থিত থাকতে হবে। বিলাস বহুল বাস গুলো প্রতিদিন ই চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশ্যে চলাচল করছে। আসুন তাহলে এসব বাসের সময়সূচি গুলো সম্পর্কে জেনে নিন।

চট্টগ্রাম টু সিলেট বাসের অনলাইন টিকেট

বর্তমান সময়ে যুগের সাথে তাল মিলিয়ে উন্নত সকল বাস অনলাইনে টিকেট ক্রয়ের সুযোগ রেখেছে। চট্টগ্রাম থেকে সিলেটগামী বাসগুলো এর ব্যতিক্রম নয়। যুগের উন্নয়নে ঘরে বসেই অনলাইনে চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতকারী যেকোনো বাসকে পছন্দ করে সেই বাসের টিকেট ক্রয় করতে পারবেন। বিভিন্ন ই-কমার্স প্রতিষ্ঠান ওয়েবসাইটের মাধ্যমে চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতকারী যাত্রীদের টিকেট ক্রয়ের সুযোগ প্রদান করছে।

চট্টগ্রাম টু সিলেট বাসের অনলাইন টিকেট বুকিং ওয়েবসাইট

বর্তমান সময়ে বেশিরভাগ মানুষ অনলাইনে টিকিট ক্রয় করতে পছন্দ করে। নির্বিঘ্নে যাতায়াত করার জন্য এবং পছন্দের সিট নির্বাচনে অনলাইনের টিকিট ক্রয়ের সুযোগ রেখেছে এ সকল বাস। তাই খুব সহজে আপনার হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে নিচে উল্লেখিত ওয়েবসাইট গুলো থেকে আপনার পছন্দের বাসের টিকিট ক্রয় করে নিন।

চট্টগ্রাম টু সিলেট বাস কাউন্টার ঠিকানা

বিভাগীয় শহরে অবস্থিত চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতকারী বাসগুলো চট্টগ্রামের কাউন্টার থেকে যাত্রা করে সিলেটের উদ্দেশ্যে। এই বাসগুলোই আবার সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ফেরত আসে। আপনি যদি চট্টগ্রাম থেকে সিলেট কিংবা সিলেট থেকে চট্টগ্রাম আসতে চান এই বাসগুলোর মাধ্যমে তবে এদের কাউন্টারের ঠিকানা আপনাকে জানতে হবে। তাই আপনার সহজ ভ্রমণের জন্য আমরা নিচে চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতকারী বাসগুলোর কাউন্টার ঠিকানা গুলো আলোচনা করলাম।

চট্টগ্রাম টু সিলেট কাউন্টার নাম্বার

নিরাপদ ভ্রমণের জন্য টিকেট ক্রয় করতে কাউন্টারের নাম্বার প্রয়োজন হয়। তাই আপনি যাতে নির্বিঘ্নে চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াত করতে পারেন এজন্য আমরা প্রয়োজনীয় কাউন্টার নম্বর গুলো প্রদান করেছি এই আর্টিকেলে। এসব নাম্বারে কথা বলে আপনার টিকেট কনফার্ম করতে পারবেন কিংবা বাসগুলোর সময়সূচি সহ যাবতীয় সার্ভিস সম্পর্কে জানতে পারবেন।

চট্টগ্রাম থেকে সিলেট যাতায়াতকারী বাস তালিকা ও এসব বাসের কাউন্টার সহ যাবতীয় গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে আপনার সহায়ক হওয়ার চেষ্টা করলাম। বিস্তারিত জানতে কিংবা বিশেষ কোন এ সংক্রান্ত প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন।

Comment Here