Skip to content

চাঁদপুর টু ঢাকা বাসের সময়সূচী ২০২৩, ভাড়া, অনলাইন টিকিট

চাঁদপুর টু ঢাকা বাসের সময়সূচী

বাস সম্পর্কিত আরো একটি গুরুত্বপূর্ণ আলোচনায় আপনাদের জানাচ্ছি স্বাগতম। বাংলাদেশের পরিবহন গুলোর মধ্যে জনপ্রিয় পরিবহন হচ্ছে বাস। সাধারণ মানুষ চলাফেরায় খুব সহজে নির্বাচন করে থাকে এই পরিবহন টি। আজকে আমরা বেশ কিছু বাসের বিষয় সম্পর্কে আপনাদের জানাবো আমরা মূলত নির্দিষ্ট কোন বাসের বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করার উদ্দেশ্য নিয়ে উপস্থিত হয়নি আজকে, আজকের আলোচনা সাথে থাকার মাধ্যমে একাধিক বাসের বিষয় সম্পর্কে জানতে পারবেন যেগুলো মূলত চাঁদপুর টু ঢাকা নিয়মিত যাত্রাপালা থাকেন। google করার মাধ্যমে আমরা জানতে পারি চাঁদপুর থেকে ঢাকা দূরত্ব হচ্ছে ১০৮.৬ কিলোমিটার। নিঃসন্দেহে এটি দীর্ঘ একটি পথ এবং এই পথে ভ্রমণের জন্য বাস অত্যন্ত গুরুত্বপূর্ণ ও সুন্দর একটি পরিবহন বলে গণ্য করা যায়। প্রতিদিন বিভিন্ন প্রয়োজনে অনেকে এই পথ পাড়ি দিয়ে থাকেন। দীর্ঘ এই পথ পাড়ি দেওয়ার জন্য কোন বাসটি আপনার জন্য অন্যতম এই বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন এখান থেকে। আমরা অবশ্যই চেষ্টা করবো আপনাদেরকে এই পথে চলা কিছু সকল বাসগুলোর বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্য দিয়ে সহযোগিতা করতে।

পরিবহন সম্পর্কিত বিষয় সম্পর্কে জানার প্রয়োজনীয়তা অনেক বেশি। যারা নিয়মিত যাত্রা করে থাকেন তারা অবশ্যই সময়সূচি সহ ভাড়ার বিষয় সম্পর্কে জানতে সক্ষম। এছাড়া পরিবহন সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে তাদের ধারণা রয়েছে। তবে অনেক ব্যক্তি রয়েছেন যারা প্রথমবারের মতো চাঁদপুর টু ঢাকা বাসে ভ্রমণ করছেন এই রোডে নতুন চলাচল করছেন তাদের উদ্দেশ্যে সহযোগিতামূলক বেশ কিছু তথ্য থাকবে আমাদের আলোচনায় আমরা টাইটেলে যে বিষয়গুলো উল্লেখ করেছি সেই সমস্ত বিষয়ে বিস্তারিত তথ্য থাকছে আলোচনায়। সুতরাং আমাদের আলোচনা সাথে থাকুন এবং ভ্রমণ সুন্দর করতে প্রয়োজনীয় তথ্যগুলো সম্পর্কে জানুন।

চাঁদপুর টু ঢাকা বাসের সময়সূচী ২০২৩

নির্দিষ্ট কিছুদিন পর পর বাসের সময়সূচিতে কিছুটা পরিবর্তন লক্ষ্য করা যায়। এক্ষেত্রে আমাদের আর্টিকেলে আপডেট নতুন সময়সূচী দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে কিছুদিন পরপরই আমাদের আর্টিকেলটি আপডেট করা হয়। এক্ষেত্রে আপনারা আমাদের আজকের আর্টিকেলের মাধ্যমে জানতে পারছেন চাঁদপুর টু ঢাকা ভ্রমণকৃত সকল বাসের সময়সূচি নির্দিষ্ট কিছু সময় পরপরই বাস রয়েছে এর কারণ এই পথে যাত্রী সংখ্যা অনেক বেশি তাই যাত্রীসেবা প্রদান করতে অনেক বাস সার্ভিস চালু করা হয়েছে। জেনে নিন এখান থেকে চাঁদপুর টু ঢাকা ভ্রমণকৃত বাস গুলোর বিষয়ে জানতে পারবেন কতগুলো বাস নিয়মিত চলাচল করে থাকেন এই পথে।

Bus Name Bus Leaving Time Bus Arriving Time
Tisha Service Bus Company 5:30 AM 9:30 AM
Al Arafah Bus Company 6:10 AM 10:30 AM
Padma Bus Company 6:55 AM 10:50 AM
Saudia Paribahan Bus Company 7:30 AM 12:30 AM

চাঁদপুর টু ঢাকা বাস ভাড়া

চাঁদপুর টু ঢাকা বাস ভাড়া সম্পর্কে জানতে পারবেন এখান থেকে এসি নন এসি সহ সকল ক্যাটাগরির বাসের বিষয় সম্পর্কে জানানো হবে আপনাদের। আমরা আপনাদেরকে জানিয়েছি চাঁদপুর টু ঢাকা চলাচলকৃত বাসগুলোর সময় সুচির বিষয়ে সেখান থেকে যারা পরিবহন নির্ধারণ করেছেন তারা এখান থেকে সেই বাসটির ভাড়ার বিশেষ সম্পর্কে জেনে নিতে পারেন আশা করছি এখান থেকে ভাড়ার বিষয় সম্পর্কে জানার মাধ্যমে আপনি সিদ্ধান্ত গ্রহণ করতে আরো বেশ উপকৃত হবেন। চাঁদপুর টু ঢাকা বাস ভাড়ার বিষয় সম্পর্কে জেনে নিন নিচের তালিকার মাধ্যমে।

  • এসি বাস ভাড়া – ৪০০ টাকা
  • নন এসি বাস ভাড়া – ২৫০ টাকা

চাঁদপুর টু ঢাকা অনলাইন টিকিট

চাঁদপুর টু ঢাকা বাসে ভ্রমণ করতে চাইলে সরাসরি অনলাইন থেকে টিকিট ক্রয়ের সুযোগ থাকছে। বর্তমান সময়ে অনলাইনে টিকিট সংগ্রহ করার বিষয়টি বেশি জনপ্রিয় তাই প্রায় সকল বাস অনলাইনে টিকিট বিক্রয় করে থাকেন। এক্ষেত্রে উন্নত মানের সেবা প্রধানকৃত বাসগুলোর টিকিট সংগ্রহ করতে পারেন এখান থেকে। টিকিট সংগ্রহের জন্য বেশ কিছু বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে আপনারা চাইলে এখান থেকে সে বিষয়ে সম্পর্কে জেনে অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করে নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে পারেন। আমরা অবশ্যই আপনাদেরকে ভ্রমণের পূর্বেই টিকিট সংগ্রহের পরামর্শ প্রদান করছি।

Comment Here