Skip to content

টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট ২০২৩

টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

বাংলাদেশের রাজধানী ঢাকা। বাংলাদেশের সকল জেলা থেকে বিভিন্ন প্রয়োজনে মানুষকে ঢাকায় আসার দরকার হয়ে থাকে। এক্ষেত্রে বিভিন্ন জেলা টু ঢাকা বাসগুলোর বিষয় সম্পর্কে প্রয়োজনীয় তথ্যগুলো দিয়ে আপনাদের সহযোগিতা করেছি। আজকের আলোচনার মাধ্যমে আমরা আপনাদের জানাবো টাংগাইল টু ঢাকা বাসের বিষয়ে। বাংলাদেশের জেলাগুলোর মধ্যে বেশ সুনাম অর্জিত এবং বৃহৎ জেলা গুলোর মধ্যে একটি হচ্ছে টাঙ্গাইল। টাঙ্গাইল থেকে ঢাকা দূরত্ব খুব বেশি নয়। তবে এই পথে যাত্রা করে থাকেন অসংখ্য মানুষ। দেশের ব্যস্ত সড়ক গুলোর মধ্যে একটি হচ্ছে ঢাকা টু টাঙ্গাইল। গুগল অনুসন্ধানের মাধ্যমে আমরা জানতে পারি টাঙ্গাইল টু ঢাকা পথের দূরত্ব হচ্ছে ৮১ কিলোমিটার। যাত্রাপথের দূরত্ব খুব বেশি নয় এরপরেও বাস সার্ভিস রয়েছে অসংখ্য। দেশের উন্নত বাস সার্ভিস রয়েছে এই রুটে বেশ আধুনিক বাস চলাচল করতে লক্ষ্য করা যায় টাঙ্গাইল টু ঢাকা রোডে। আজকের আলোচনায় আমরা এই রোডে চলাচল কৃত সকল বাসের সময়সূচির বিষয় সম্পর্কে আপনাদের জানানোর চেষ্টা করব। সময়সূচী এবং ভাড়ার বিষয় সম্পর্কে জানার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন আপনি কোন বাসটিতে ভ্রমণ করবেন। এক্ষেত্রে আমরা অবশ্যই আপনাদেরকে টাঙ্গাইল টু ঢাকা চলা সকল বাসের ভাড়া বিষয় সম্পর্কে জানাবো।

আলোচনা শুরুতেই আমরা আপনাদের জানিয়ে রাখছি টাঙ্গাইল টু ঢাকা হচ্ছে ব্যস্ত শহর অসংখ্য মানুষ নিয়মিত যাতায়াত করে থাকেন প্রায় সব সময় আপনি পরিবহন পেয়ে যাবেন এই রোডে। কিছু সময় পর পর রয়েছে বাস আপনার চাহিদা অনুযায়ী বাস নির্বাচন করে ভ্রমণ করার সুযোগ থাকছে। ভ্রমণ সহজে কি তথ্য গুলোর মধ্যে অন্যতম একটি প্রধান বিষয় হচ্ছে টিকিট সংগ্রহ। পরিবহনির্বাচন করার পরবর্তী সময়ে আপনি চাইলে কাউন্টারে গিয়ে সরাসরি টিকিট সংগ্রহ করতে পারেন এবং সেটি সম্ভব না হলে অনলাইনের মাধ্যমে খুব সহজেই টাঙ্গাইল টু ঢাকা বাসের টিকিট সংগ্রহ করে নিতে পারেন। বিস্তারিত সকল তথ্যই সুন্দরভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার উদ্দেশ্য নিয়ে রয়েছে আমরা ।

টাঙ্গাইল টু ঢাকা বাসের সময়সূচী

টাঙ্গাইল থেকে নিয়মিত ঢাকায় যাত্রা করে থাকেন অসংখ্য বাস। এবং এ বাসগুলো সময়ের উপর ভিত্তি করে যাত্রা শুরু করে থাকে। নির্দিষ্ট সময় পর পর যাত্রা করার কারণে অনেকেই সময়সূচী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে। নির্দিষ্ট সময়ে গন্তব্যস্থানে পৌঁছানোর জন্য অবশ্যই সময়সূচি সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে আজকে টাঙ্গাইল থেকে যাত্রা করে থাকে ঢাকার উদ্দেশ্যে এমন সকল বাসগুলোর বিষয় সম্পর্কে জানাবো আলোচনা শুরুতে আপনাদেরকে সময়সূচির বিষয়ে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করা হচ্ছে নিচে। আমরা চেষ্টা করেছি এই রোডে চলাচলকৃত সকল বাসের সময়সূচি দিয়ে আপনাদের সহযোগিতা করতে।

প্রতি ১০ মিনিট পর পর বিভিন্ন কোম্পানির বাস টাঙ্গাইল ছেড়ে যায় ঢাকার উদ্দেশ্যে। এগুলা বিস্তারিত জানতে পারবেন সকাল সন্ধ্যা বাসের সময়সূচী, সোনিয়া এসি বাসের সময়সূচীনিরালা সুপার সার্ভিস বাসের সময়সূচী পোস্ট থেকে। আমরা ইতিমধ্যে বিস্তারিত তথ্য উল্লেখ করেছি।

টাঙ্গাইল টু ঢাকা বাস ভাড়া

আমরা সকলেই জেনে থাকবো ভাড়ার বিষয়টি দূরত্বের উপর ভিত্তি করে নির্ধারণ হলেও পরিবহনের উপর বেশ কিছু বিষয় নির্ভর করে থাকে। এক্ষেত্রে সঠিক ভাড়া বিষয় সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আপনাকে জানতে হবে পরিবহনের উপর ভিত্তি করে। তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে জানাচ্ছি টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশ্যে চলাচল করে এমন বাসগুলোর ভাড়ার বিষয় সম্পর্কে। আমরা চেষ্টা করেছি সকল বাসের ভাড়া বিষয় সম্পর্কে আপনাদের জানাতে। আশা করছি আমাদের সাথে থাকার মাধ্যমে ভাড়ার বিষয় সম্পর্কে নিশ্চিত হতে পারবেন আপনিও। পরিবহনের নাম এর সাথে ভাড়ার বিষয়টি উল্লেখ করে নিসে তথ্য প্রদান করা হচ্ছে।

  • এসি বাসের ভাড়া ৩০০- ৪০০ টাকা
  • নন এসি বাসের ভাড়া ১৫০-২০০ টাকা

টাঙ্গাইল টু ঢাকা বাস অনলাইন টিকিট

টাঙ্গাইল থেকে ঢাকা যাওয়ার জন্য পরিবহন হিসেবে বাস নির্ধারণ করার পরবর্তী সময়ে সরাসরি কাউন্টারে গিয়ে টিকিট ক্রয় করার ইচ্ছে না থাকায় অনলাইন এর মাধ্যমে টিকিট সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন অনেক পাঠক বন্ধুগণ। তাদের জন্যই আমরা আমাদের আলোচনায় অনলাইনে টিকিট সংগ্রহের বিষয় সম্পর্কে জানিয়েছি। আশা করছি আমাদের সাথে থাকার মাধ্যমে খুব সহজেই টাঙ্গাইল টু ঢাকা চলাচল কিন্তু বাসগুলোর টিকিট সংগ্রহ করতে পারবেন। অনলাইনে বাসের টিকিট ক্রয় করার প্রক্রিয়াটি খুবই সহজ আশা করছি আমাদের প্রধান কৃত নিয়ম অনুসারে খুব সহজেই টিকিট সংগ্রহ করতে সক্ষম হবেন। নিচে টিকিট সংগ্রহের পূর্ব প্রক্রিয়াটি সুন্দরভাবে উপস্থাপন করা হচ্ছে।

Comment Here