বাস

ঢাকা টু নোয়াখালী বাস ভাড়া, সময়সূচী, অনলাইন টিকেট, কাউন্টার মোবাইল নাম্বার, ঠিকানা

প্রিয় ভিজিটর বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। স্বাগতম জানাচ্ছি আজকে আমাদের গুরুত্বপূর্ণ এই পোস্টে। আপনি কি জানতে চান ঢাকা টু নোয়াখালী বাসের টিকিট মূল্য সময়সূচী ও কাউন্টারের প্রয়োজনীয় নম্বর ও ঠিকানা সম্পর্কে? তবে আপনাকে চিন্তা করতে হবে না আমরা প্রয়োজনীয় তথ্য শেয়ার করেছি আজকের এই আর্টিকেলে। আপনি যদি ঢাকা থেকে নোয়াখালী যেতে চান বাসের মাধ্যমে তবে এই পোস্টটি পড়া আপনার জন্য খুবই সহায়ক হবে বলে মনে করছি। আসুন তাহলে জেনে নেই ঢাকা টু নোয়াখালী যাতায়াতের বাস সম্পর্কে বিস্তারিত।

ঢাকা টু নোয়াখালী বাস ভাড়া

আপনারা যারা এই পথে যাতায়াত করে থাকেন কিংবা করতে চাচ্ছেন তাদেরকে জানাবো এই রোডে চলাচলকারী বাসে বর্তমান টিকেট মূল্য কত। কয়েক দফায় বাস ভাড়ার মূল্য উঠানামা করলেও বর্তমানে নির্ধারিত ভাড়া শিথিল অবস্থায় রয়েছে। আসুন তাহলে আমরা আজকের এই আর্টিকেলে জানিয়ে দেই ঢাকা টু নোয়াখালী বাস ভাড়া কত।

বাস তালিকা টিকিট মূল্য
হিমাচল  এক্সপ্রেস ৪০০ টাকা
একুশে   এক্সপ্রেস ৪০০ টাকা
লালসবুজ ৪০০ টাকা
জাহাঙ্গীর পরিবহন ৪০০ টাকা
শাহী এন্টারপ্রাইজ ৪০০ টাকা
মুন লাইন ইন্টারপ্রাইজ ৪০০ টাকা

ঢাকা টু নোয়াখালী এসি বাসের টিকিটের মূল্য

বাস তালিকা      টিকিট মূল্য
হিমাচল এক্সপ্রেস ৫০০ টাকা
একুশে   এক্সপ্রেস ৫০০ টাকা
লাল সবুজ ৫০০ টাকা

ঢাকা টু নোয়াখালী বাসের সময়সূচি

রাজধানী থেকে যে সকল বাস নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করে তাদের সময়সূচী জানা আপনার জন্য খুবই জরুরী। কেননা সঠিক সময় না জানলে আপনি এই রোডে চলাচলকারী বাসে যাতায়াত করতে ব্যর্থ হবেন। আমরা তাই আপনার যাত্রাকে সহজ ও নিরাপদ করতে শেয়ার করেছি এই সকল বাসের সঠিক যাত্রার সময় সুচি সম্পর্কে। ঢাকা থেকে কখন এ সকল বাস নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা শুরু করে তা জানাবো। এবং কোন কাউন্টার থেকে কয়টায় বাস ছেড়ে যায় তাও জানাবো। রাজধানী ঢাকা থেকে কয়েকটি কাউন্টার পেরিয়ে যাওয়ার পর বাসগুলো মূল গন্তব্যের উদ্দেশ্যে ফুল স্পিডে যাত্রা শুরু করেন। তাই আমরা জানাবো ঢাকার কাউন্টার গুলো থেকে কখন যাত্রা শুরু করে এসব করবা আজ জেনে নেই।

বাসের তালিকা কন্টাক্ট নাম্বার প্রথম ট্রিপ শেষ ট্রিপ
এনা পরিবহন 01869-802736 4:00  PM 7:00 PM
ইকোনো পরিবহন 01919-654753 6: 00  AM 12:30 PM
গ্রীনলাইন পরীবাহন 01710-000000 7:30   AM 10:15 AM
জাহাঙ্গীর পরীবাহন 01911430240 12:00  PM 5:30   PM
সাইনমার্টিন হুন্ডাই 01762-691339 07:00  AM 11:00 PM
অনন্য পরিষেবা 01963-622230 07:00  AM 11:00 PM

ঢাকা টু নোয়াখালী অনলাইন টিকেট বুকিং

বর্তমান সময়ে আধুনিক বাস সার্ভিস গুলো অনলাইনে টিকেট বুকিং সিস্টেম রেখেছে। অনেকগুলো ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপসের মাধ্যমে এর সকল বাসের টিকেট ক্রয় করা যায়। বর্তমান সময়ে কাউন্টারে গিয়ে সিরিয়াল খেটে টিকিট পেতে উৎসাহী নয় যাত্রীরা। তাই অসংখ্য ই কমার্স প্রতিষ্ঠান বাস যাত্রীদের জন্য নিয়ে এসেছে অনলাইনে টিকেট ক্রয়ের সুযোগ। এরাই ধারাবাহিকতায় ঢাকা টু নোয়াখালী অনলাইনে টিকেট বুকিং করছে যে সকল প্রতিষ্ঠান তা জেনে নিন।

ঢাকা টু নোয়াখালী কাউন্টার ঠিকানা

নিয়মিত যে সকল বাস ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করে তাদের কাউন্টারের ঠিকানা জানতে হবে আপনাকে যদি যাত্রা করতে চান। আপনি যেহেতু এই রোডে যাতায়াত করার জন্য এই পোস্টে এসেছেন সেহেতু আপনাকে জানা প্রয়োজন এই রোডে চলাচলকারী বাসগুলোর কাউন্টার ঠিকানা সম্পর্কে। আপনার দুশ্চিন্তাকে দূর করার জন্য আমরা তাই সুবিন্যস্ত তালিকা করেছি এই রোডে চলাচলকারী বাসগুলোর কাউন্টার ঠিকানা সম্পর্কে। এ সকল কাউন্টারে সরাসরি গিয়েও টিকিট ক্রয় করতে পারেন অথবা গাড়ি ছাড়ার নির্ধারিত সময় জেনে পূর্বেই উপস্থিত থাকবেন।

ঢাকা টু নোয়াখালী কাউন্টার নাম্বার

আপনার ভ্রমণ হোক নিরাপদ এই প্রত্যাশায় আমরা ভোগান্তি এড়িয়ে সহজে যাত্রার সুসম্পন্ন করার জন্য শেয়ার করেছি এই রোডে চলাচলকারী বাসের কাউন্টার নম্বর গুলো। এসকল নম্বর গুলো দ্বারা আপনি যোগাযোগ করে বাসগুলোর সময়সূচী ও বাসের টিকেট বুকিং দিতে পারবেন। অসংখ্য বাস চলাচল করে এই পথে তাই তালিকায় দেয়া বাস গুলো ও টিকেট কাউন্টার গুলো সম্পর্কে জেনে উল্লেখিত নাম্বারে কল করে আপনার যাত্রা সুসম্পন্ন করুন।

হিমাচল এক্সপ্রেস কাউন্টার অ্যাড্রেস ও কন্টাক্ট নাম্বার

কাউন্টার অ্যাড্রেস কন্টাক্ট নাম্বার
টঙ্গী কাউন্টার 01765-398373
উত্তরা কাউন্টার 01838-500423
এয়ারপোর্ট কাউন্টার 01722-202434
মিরপুর- ১০ কাউন্টার 01911-444012
সায়েদাবাদ কাউন্টার 01778-411351

বর্তমান সময়ে যোগাযোগ ব্যবস্থার এতটাই উন্নতি হয়েছে যে খুব সহজেই কয়েকটি পদ্ধতি জেনে থাকলে যাত্রা করা একদম সহজ। আপনি যদি ঢাকা থেকে নোয়াখালী যেতে চান তবে আমাদের এই পোস্টে দেয়া যাবতীয় তথ্য ফলো করে সহজ ভ্রমণের নিশ্চয়তা গ্রহণ করুন। সম্পূর্ণ পোস্ট জুড়ে আমরা শেয়ার করেছি ঢাকা থেকে নোয়াখালী যাতায়াতের যাবতীয় তথ্য। যার মাধ্যমে যোগাযোগ করে আপনি সহজেই ঢাকা থেকে নোয়াখালী যাতায়াত করতে পারবেন। আপনার ভ্রমণ হোক সুন্দর ও নিরাপদ এই প্রত্যাশায় এখানেই শেষ করছি।

Comment Here