BUS

ঢাকা থেকে টেকনাফ বাসের টিকিট মূল্য ২০২১ ও বাস সিডিউল

টেকনাফ সম্পূর্ণ এলাকাটি পর্যটন এলাকা। প্রতিনিয়ত বাংলাদেশের সকল জেলা থেকে অনেক মানুষ ভ্রমণ করতে টেকনাফ যায়। টেকনাফ উপজেলা বাংলাদেশের পশ্চিম সীমান্ত এলাকায় অবস্থিত। টেকনাফের অপরূপ সৌন্দর্য ভ্রমণপিয়াসু মানুষ মন করে নেন। বাংলাদেশের বেশিরভাগ মানুষ ভ্রমণে সবার পছন্দের তালিকায় প্রথমেই রাখে। অত্যাধুনিক আধুনিক ও বিলাসবহুল বাস গুলো ব্যবহার করা হয়েছে যাত্রীদের সুবিধার্থে। আনন্দের মাত্রা বাড়তি যোগ করার জন্য বিলাসবহুল বাস গুলো ঢাকা থেকে বাংলাদেশের সকল দর্শনীয় স্থানে যাতায়াত করে।

বাংলাদেশের জনপ্রিয় কয়েকটি পছন্দের পর্যটন এলাকার মধ্যে একটি হল টেকনাফ। টেকনাফ পর্যটন এলাকায় রয়েছে সমুদ্র সৈকত, অপরূপ সৌন্দর্য, পাহাড়, ব্রিটিশদের স্থাপনা ইত্যাদি দর্শনীয় স্থান। যা ঘুরে দেখলে প্রতিটি মানুষের মন খুব সহজে ভালো হয়ে যায়। চট্টগ্রাম বিভাগের অন্যতম উপজেলা টেকনাফ। টেকনাফে যাতায়াতের মাধ্যম হিসেবেই বাস ব্যবহার করতে পারেন। আমরা আপনাদেরকে জানিয়ে দিতে পারব ঢাকা থেকে টেকনাফ বাসের মূল্য তালিকা, কাউন্টার নাম্বার, ফাস্ট ট্রিপ লাস্ট ট্রিপ ও প্রয়োজনীয় নাম্বার গুলো।

ঢাকা থেকে টেকনাফ টিকিটের মূল্য 2021

ঢাকা থেকে টেকনাফ খুব সাশ্রয়ী মূল্যে বাসের টিকিট ক্রয় করে যেতে পারবেন। ঢাকা থেকে টেকনাফের বাসের টিকিটের মূল্য মাত্র ৯০০ টাকা। যারা খুব সাশ্রয়ী মূল্যে টেকনাফ যার কথা ভাবতেছেন! তাদের জন্য এই বাসগুলোতে যানবাহনের জন্য উত্তম হবে। তার জন্য কয়েকটি বাস পছন্দের তালিকায় রাখতে পারেন। তারমধ্যে উল্ল্যেখযোগ্য শ্যামলী পরিবহন, সেন্টমার্টিন পরিবহন, হানিফ এন্টারপ্রাইজ, সৌদিয়া সার্ভিস, রয়েল কোচ ইত্যাদি। ঢাকা থেকে টেকনাফ এর উদ্দেশ্যে সকাল ৮ টা থেকে ১০ টার মধ্যে বাসগুলো রওনা হয় এবং রাত ৮.০০ টেকনাফে গিয়ে পৌঁছায়।

বাস টিকিট মূল্য
তুবা পরিবহন ৯০০ টাকা
 শ্যামলী পরিবহন ৯০০ টাকা
 সেন্টমার্টিন পরিবহন ৯০০ টাকা
 রিলেক্স পরিবহন ৯০০ টাকা
 ইয়ার (71) ৯০০ টাকা
সেঁজুতি ট্রাভেলস ৯০০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ৯০০ টাকা
 সৌদিয়া সার্ভিস ৯০০ টাকা
রয়েল কোচ ৯০০ টাকা

ঢাকা থেকে টেকনাফ (এসি বাস) টিকিট মূল্য

সড়কপথে বাসে উন্নত সার্ভিস দেওয়ার জন্য সরকার ঋণ প্রদান করেছে। এসি বাসে সব ধরনের আধুনিক সুযোগ-সুবিধা দেওয়া দেওয়া রয়েছে। এসি বাসগুলোতে যাত্রীদের জন্য পানির বোতল, কম্বল ও সর্বক্ষণ সুবিধা দেওয়ার জন্য লোক নিয়োগ আছে। মাত্র ১৫০০ থেকে ২০০০ টাকার ভিতরে ঢাকা থেকে টেকনাফ এসি বাস ভ্রমণ করতে পারবেন। ধুলামুক্ত ও দূষণমুক্ত পরিবেশ পেতে চাইলে এসি বাসের গুরুত্ব অপরিসীম। নিচে ঢাকা থেকে টেকনাফ এসি বাসের মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে।

বাস (এসি) টিকিট  মূল্য
সেন্টমার্টিন পরিবহন ১৭০০ টাকা
গ্রীন সেন্টমার্টিন এক্সপ্রেস ১৬০০ টাকা
শ্যামলী পরিবহন ১৫০০  টাকা
সেন্টমার্টিন ট্রাভেলস ১৭৫০ টাকা
সেন্টমার্টিন হুন্দাই ২২০০ টাকা
সেঁজুতি ট্রাভেলস বিজনেস ১৮০০ টাকা
বিজনেস ১৬০০ টাকা
ইকোনো ১৩৫০ টাকা
ভিআইপি ১৩০০ টাকা
তুবা লাইন ১৬৫০ টাকা

২০০০ টাকা

রয়েল কোচ ১৯৫০ টাকা

১৭৫০টাকা

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close