DigitalTech24

ঢাকা থেকে ফরিদপুর বাস ভাড়া

মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে ফরিদপুরের অনেক স্মৃতি বিজড়িত আছে। বর্তমান সময়ে শিল্পকারখানা ইন্ডাস্ট্রি উন্নতি সাধন করেছে। বিশেষ করে ফরিদপুর এলাকায় পাট বেশি জন্মে। এই পাট জাতীয় পণ্য ও ব্যবসায়িক কাজে ফরিদপুর বাসীকে ঢাকায় আসতে হয়। ফরিদপুরের মানুষের দীর্ঘদিনের অবসান ঘটে কিছু বাস নিয়মিত ফেরিঘাটসহ ফরিদপুর থেকে ঢাকা যাত্রী সেবা প্রদান করতেছে।

বৃহত্তর ফরিদপুর জীবনযাত্রার মান উন্নতির সমানতালে বাজারে বজায় রেখেছে। যার ফলস্বরূপ হিসেবে ফরিদপুর জেলা বিভাগ হিসেবে ঘোষণা করা হয়েছে। সাম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে ফরিদপুর জেলা পদ্মা বিভাগ হিসেবে নামকরণ করা হয়েছে। ফরিদপুর বিভাগের সকল মানুষের যাতায়াতের অন্যতম একমাত্র প্রধান গাড়ি বাস সেবা। ঢাকা টু ফরিদপুর বাস সার্ভিস এর টিকিটের মূল্য, কাউন্টার নাম্বার ,ঠিকানা ও অগ্রিম টিকিট বুকিং এর তথ্যগুলো এই পোস্টে উপলব্ধ।

ঢাকা টু ফরিদপুর বাস সময়সূচী

ঢাকা থেকে ফরিদপুর সকাল-বিকেল দুপুর ও রাত্রিকালীন সময় অনেকগুলো বাস নিয়মিত যাতায়াত করে। তবে উল্লেখযোগ্য বাস গুলোর মধ্যে গ্রীন সেবা লাইন, গোল্ডেন লাইন, শ্যামলী, এন আর ট্রাভেলস, সাকুরা পরিবহন গোল্ডেন লাইন বাস গুলোর নিরাপদ ঝুঁকিমুক্ত ও আরামদায়ক। আনন্দময় দ্রুতগতির বাসগুলোতে খুব কম সময়ে গন্তব্য স্থানে পৌঁছাতে পারে। বাসের সময়সূচী সম্পর্কে বাস কর্তৃপক্ষ কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। তাই যাত্রীদের কোন প্রকার বিভ্রান্ত ছাড়াই নির্ধারিত সময়ে বাস কাউন্টার থেকে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হবে।

কমফোর্ট  লাইন পরিবহন 

বাসের সময় ছাড়ানোর সময় পৌছানোর সময়
সকাল 07: 45 am 12 : 45 pm
দুপুর 12 : 55 pm 0 4 : 55 pm
রাত 11 : 30 pm 05 : 10 am

গ্রীন সেবা লাইন

বাসের সময় ছাড়ানোর সময় পৌছানোর সময়
সকাল 05 : 10 am 11 : 45 pm
দুপুর 01 : 10 pm 0 6 : 15 pm
রাত 10 : 55 pm 04 : 10 am

গোল্ডেন লাইন বাস

বাসের সময় ছাড়ানোর সময় পৌছানোর সময়
সকাল 06 : 10 am 11 : 10 am
দুপুর 01 : 30 pm 0 6 : 30 pm

সাকুরা পরিবহন

বাসের সময় ছাড়ানোর সময় পৌছানোর সময়
সকাল 07 : 30 am 1 : 10 pm
দুপুর 02 : 30 pm 0 7 : 30 pm

ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া

ঢাকা টু ফরিদপুর বাস ভাড়া কোন ভাবে খুবই সাশ্রয়ী ও ক্রয় ক্ষমতার মধ্যে। এসি এবং ননএসি উভয় শ্রেণীর টিকিট ক্রয় করার সুবর্ণ রয়েছে। এই বাসগুলো ভ্রমণ করলে ফেরিঘাট ও খেয়া পারাপারের জন্য অতিরিক্ত টাকা প্রদান করতে হয় না। যাত্রীদের ভালো সেবা দেওয়ার জন্য ফোল্ডিং চেয়ার, ঝকঝকে সিট, লাক্সারিয়াস হিনো ক্লাস, হ্যুন্দাই ও ডিলাক্স বাস গুলো নিয়োজিত।

বাসের নাম ভাড়া
কনফোর্ট লাইন প্রাঃ লিঃ ৩০০ টাকা
সেবা গ্রীন লাইন ৪৫০ টাকা
শ্যামলী ৩৫০ টাকা
এন আর ট্রাভেলস ৩৫০ টাকা
সাকুরা পরিবহন ৩৫০ টাকা
Exit mobile version