ঢাকা পঙ্গু হাসপাতালের ডাক্তারদের তালিকা, সিরিয়াল, ফোন নাম্বার, লোকেশন

প্রিয় ভিজিটর বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। সরকারিভাবে প্রতিষ্ঠিত ঢাকা পঙ্গু হাসপাতাল দীর্ঘদিন থেকে অসুস্থ রোগীদের নির্ভরযোগ্য চিকিৎসা প্রদান করে আসছে। আজকে আমরা এই নির্বন্ধে আলোচনা করব ঢাকা পঙ্গু হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারদের তালিকা, এই হাসপাতলে ভর্তি হতে কিংবা সিরিয়াল পেতে প্রয়োজনে ফোন নম্বর এবং ঠিকানা নিয়ে আলোচনা করব । আপনি যদি এই হাসপাতাল সম্পর্কে বিস্তারিত জানাও জানা তথ্য সম্পর্কে অবহিত হতে চান তবে সম্পূর্ণ পোস্ট মনোযোগ সহকারে কয়েকবার পড়ুন। তবে আপনি এই হাসপাতাল সম্পর্কে সামগ্রিক ধারণা পাবেন এবং চিকিৎসা গ্রহণের উপায় গুলোর সম্পর্কে জানতে পারবেন।

ঢাকা পঙ্গু হাসপাতাল সম্পর্কে

বাংলাদেশের প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। এসব দুর্ঘটনায় প্রাণ মাসের পাশাপাশি অনেকেই পঙ্গুত্ববরণ করছেন। তবে অনেকে উন্নত চিকিৎসার অভাবে পঙ্গুত্বকে নিজের জীবনে মেনে নিতে বাধ্য হচ্ছেন। আপনি যদি পঙ্গু চিকিৎসা বিষয়ে কোন প্রতিষ্ঠান নির্ভরযোগ্য ও গ্যারান্টি সহকারে চিকিৎসা প্রদান করে এ ব্যাপারে জানতে চান তবে ঢাকা পঙ্গু হাসপাতাল আপনার প্রথম নির্বাচন হওয়া উচিত। এখানে মানসম্মত চিকিৎসার পাশাপাশি উন্নত চিকিৎসার যন্ত্রপাতি ছয়টি অ্যাম্বুলেন্স সহ পঙ্গু রোগীদের সর্বোচ্চ মানের সেবা প্রদান করার পরিবেশ রয়েছে এখানে। এই হাসপাতালটি ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়ে আজ পর্যন্ত অসংখ্য মানুষকে পঙ্গুত্ব থেকে সুস্থ হওয়ায় ভূমিকা রেখে যাচ্ছে। বাংলাদেশের জাতীয় অর্থপেডিক হাসপাতাল হিসেবে এটি ঢাকায় অবস্থিত সেরা পঙ্গু হাসপাতাল।

ঢাকা পঙ্গু হাসপাতালের ফোন নম্বর

আপনি যদি এই হাসপাতালে ভর্তি হতে চান কিংবা কর্তৃপক্ষের সাথে কথা বলতে চান তবে আপনাকে এই হাসপাতালের ফোন নম্বর গুলো সংগ্রহ করতে হবে। আপনি যদি এই নিবন্ধে জাতীয় অর্থপেডিক্স হাসপাতাল ঢাকায় চিকিৎসা নিতে চান তবে নিম্নে বর্ণিত ফোন নম্বর গুলিতে কথা বলে ভর্তি নিশ্চিত করুন।

ফোন: +৮৮-০২-৯১৪৪১৯০-৪, +৮৮-০২-৯১১২১৫০

ঢাকা পঙ্গু হাসপাতাল ঠিকানা

পঙ্গুত্ববরণকারী রোগীরা যেকোনো মূল্যে সুস্থ হওয়ার জন্য চেষ্টা করেন। কিন্তু সঠিক চিকিৎসা প্রতিষ্ঠান নির্বাচন করতে ব্যর্থ হয় যুগের পর যুগ সংযুক্ত বরণ করে কষ্টে জীবন যাপন করতে হয়। তাই আমি বলব বাংলাদেশের সেরা এবং নির্ভরযোগ্য সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা গ্রহণ করুন। এই হাসপাতালের পূর্ণাঙ্গ ঠিকানা নিচে আলোচনা করছি।

শেরে বাংলানগর, ঢাকা- ১২০৭

ঢাকা পঙ্গু হাসপাতালের বৈশিষ্ট্য

উন্নত চিকিৎসার যন্ত্রপাতি ব্যবহার করে ঢাকা পঙ্গু হাসপাতাল সর্বোচ্চ মানের সেবা প্রদান করে অসংখ্য রোগীকে সুস্থ করার ইতিহাস গড়েছে। প্রতিদিনই বাংলাদেশের রোড এক্সিডেন্ট কিংবা অন্যান্য দুর্ঘটনার শিকার হয়ে মানুষ হাত-পা কিংবা শরীরের অঙ্গহানি হয়ে চিকিৎসা গ্রহণ করেন বিভিন্ন হাসপাতালে। তবে আপনাকে মনে রাখা প্রয়োজন ঢাকা পঙ্গু হাসপাতাল বাংলাদেশের সরকারি ভাবে প্রতিষ্ঠিত অন্যতম সেরা হাসপাতাল। যা আপনাকে নিখুঁত সেবা প্রদানের মাধ্যমে সুস্থ করে তোলার দৃঢ় প্রত্যয়ের পথ চলছে। এই হাসপাতালে ২৫০ শয্যা বিশিষ্ট মোট দশটি কেবিন রয়েছে। ১০০০ থেকে ২০০০ পর্যন্ত কেবিন ভাড়া পরিশোধ করতে হয়। এখানে ওয়ার্ড ভাড়া ২৫০ থেকে ৪০০ টাকা পর্যন্ত। তবে ভিআইপিদের জন্য এসি নন এসি দুইটি ক্যাটাগরি অনুযায়ী রোগী ভর্তি করানো হয় ও চিকিৎসা প্রদান করা হয়।

ঢাকা পঙ্গু হাসপাতাল ডাক্তারদের তালিকা

২৫০ সজ্জার এই হাসপাতালে মোট সাতটি ওয়ার্ডে চিকিৎসা দেয়া। ১০ টি কেবিন, একটি ভি আই পি কেবিন, ফ্রি কেবিন রয়েছে। এই হাসপাতালে অভিজ্ঞ ডাক্তারগণ প্রতিনিয়ত নিরলস ভাবে রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। আপনি যদি এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে চান অথবা পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যে কারো চিকিৎসা করাতে চান তবে নির্ভয়ে প্রয়োজনীয় নম্বরে কথা বলে চিকিৎসা গ্রহণ করুন। তবে আপনাকে এই হাসপাতালের ডাক্তারদের সম্পর্কে ধারণা রাখা প্রয়োজন। আসুন জেনে নেই জাতীয় অর্থোপেডিক হাসপাতাল অর্থাৎ ঢাকা পঙ্গু হাসপাতালের ডাক্তারদের তালিকাটি।

ডাঃ আমিনুল ইসলাম

অধ্যাপক ডাঃ মোজাম্মল হক

অধ্যাপক ডাঃ কাজী মাহজারুল ইসলাম দোলন

ডাঃ আব্দুল হানিফ টাবলু

ডাঃ মোঃ আব্দুর রব

ডাঃ আখতার হোসেন

অধ্যাপক গোলাম মোস্তফা

ব্রিগেঃ জেঃ ডাঃ ফজলে রহিম

ডাঃ এবিএম ফজলুর রহমান

ডাঃ আনোয়ারুল আহমেদ

ডাঃ সৈয়দ আনোয়ারুজ্জামান

ডাঃ ইকরাম এ রহমান

ডাঃ কামরুল আলম সালেহ

প্রফেসর ডা: আমজাদ হোসেন

ডা: এম আলী

ডা: প্রশান্ত আগরওয়াল

ডা: নন্দকুমার কাটাকন্দ

ডাঃ দেবাশিস বিশ্বাস

ডা: জিয়াউল হক

ডা: এ.কে.এম সামসুল কবির

ডা: ঈসানুর রাব্বী

ডা: জহুরুল হক

ডা: এ. সি সাহা

ডা. মো: জিয়া উদ্দিন

অধ্যাপক ডাঃ সিরাজুল ইসলাম

ডাঃ এম ফরিদ উদ্দিন আহম্মদ

ডা: এস. এ. নুরুল আলম

অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম

অধ্যাপক এ.এফ.এম. মাসঊদ

ডাঃ কামাল উদ্দিন আহমেদ

ডাঃ মোঃ মাহবুবুল আলম

আমরা চেষ্টা করেছি ঢাকার জনপ্রিয় পঙ্গু হাসপাতাল সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে। আশা করছি এই পোষ্টের মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত প্রশ্নের জবাব পেয়ে যাবেন।

Exit mobile version