স্ট্যাটাস

দাদীর মৃত্যু বার্ষিকীতে স্ট্যাটাস ও উক্তি

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠক আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে দাদী মৃত্যুবার্ষিকীতে স্ট্যাটাস ও উক্তি সম্পর্কিত আজকের এই পোস্টটি। আমরা আজকে আমাদের এই পোস্টটি আপনাদের মাঝে দাদির মৃত্যুবার্ষিকী নিয়ে বেশ কিছু স্ট্যাটাস ও উক্তি তুলে ধরব। আপনজনদের বিদায় আমাদের অন্তরকে ক্ষতবিক্ষত করে তোলে। পৃথিবীতে প্রতিটি মানুষ আপনজনদের বিদায়ের দিনটি প্রতিবছর স্মরণ করে রাখে। আপনজনদের মৃত্যুর এই দিনটিতে তারা তাদের প্রতি শোক ভালোবাসা প্রকাশ করে থাকে। এজন্যই আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে দাদীর মৃত্যুবার্ষিকীতে স্ট্যাটাস ও উক্তি সম্পর্কিত আজকের এই পোস্টটি। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের উপকারে আসবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের কাছে তার আপনজনদের গুরুত্ব অপরিসীম। আপন জন বলতে সাধারণত মা-বাবা ভাই বোন দাদা-দাদী ফুপি খালা চাচী চাচাকে বুঝিয়ে থাকে। প্রতিটি মানুষের কাছে আপনজনদের গুরুত্ব রয়েছে। এই আপনজনদের সাথে প্রতিটি মানুষের রক্তের সম্পর্ক হয়ে থাকে। কিন্তু পৃথিবীর নিয়ম বড় অদ্ভুত। একদিন না একদিন প্রতিটি মানুষকে পৃথিবী থেকে মৃত্যু নামক অমোঘ সত্যির মাধ্যমে বিদায় নিতে হয়। আপনজনদের এই মৃত্যুতে প্রতিটি মানুষের হৃদয়ে কেঁদে ওঠে মানুষ হয়ে ওঠে শোকসন্তপ্ত। আপন জনদের এই মৃত্যুর দিনটিকে তারা কিছুতেই ভুলতে পারেনা। আপনজনদের এই মৃত্যু দিন বিশেষ করে দাদির মৃত্যু অথবা দাদার মৃত আমাদের হৃদয়কে সব থেকে বেশি কষ্ট দিয়ে থাকে। কেননা প্রতিটি মানুষের কাছে দাদা দাদি অন্যরকম ভালবাসা। তাদের ভালবাসায় আমরা সিক্ত হয়ে উঠি।

দাদীর মৃত্যু বার্ষিকীতে স্ট্যাটাস

অনেকেই তাদের মৃত্যুবার্ষিকীতে স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে থাকে। তাদের জন্য আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে তাদের মৃত্যু বার্ষিকী স্ট্যাটাস সম্পর্কিত আজকের এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টটি আমরা আপনাদের মাঝে দাদীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরেছি। আপনি আমাদের আজকের এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনার মৃত দাদীর প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবেন এবং আমাদের আজকের এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে শোক কাটিয়ে উঠতে পারবেন। আপনি আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে তাদের মৃত্যুবার্ষিকী স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • জীবন যেমন সত্য , মৃত্যুকেও তেমনি স্বাভাবিক বলে মেনে নিতে হবে।
  • কিছু সম্পর্কের মৃত্যু হয় না তারা বেঁচে থাকে মনের গভীর অন্তরালে; আজীবন।
  • যদি তোমরা অপরের অপরাধ ক্ষমা করতে না পারে তবে আল্লাহর নিকট ক্ষমা পাওয়ার আশা করো না।হযরত ঈসা আলাই সাল্লাম
  • মনপ্রাণ ঢেলে ঈশ্বরকে ভালোবাসার পড়শীকে নিজের মত মনে করোহযরত ঈসা আলাই সাল্লাম
  • আমাদের এই জীবন দান করেছেন স্বয়ং ঈশ্বর।তিনিই তোমাদের মৃত্যু ঘটাবেন। আবার তিনিই আমাদের পুনরুত্থিত করবেন।

দাদীর মৃত্যুবার্ষিকীতে উক্তি

পাঠক বন্ধুরা এখন আমরা আপনাদের মাঝে দাদীর মৃত্যুবার্ষিকীতে উক্তি গুলো উপস্থাপন করব। কেননা অনেকেই দাদীর মৃত্যুবার্ষিকীতে উক্তিগুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে আজকে দাদীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেশ কিছু উক্তি তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের এই উক্তিগুলো সংগ্রহ করে আপনাদের ব্যক্তিগত জীবনে আমাদের এই উক্তিগুলো ব্যবহার করতে পারবেন। আপনি আপনার দাদীর মৃত্যুবার্ষিকীর দিনে আমাদের আজকের এই উক্তিগুলো সোশ্যাল মিডিয়া শেয়ার করার মাধ্যমে তাদের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবেন। নিচে দাদীর মৃত্যুবার্ষিকীতে উক্তি গুলো তুলে ধরা হলো:

অসীমের পথ খোলক্র জন্য স্বর্ণ চাবি হচ্ছে মৃত্যু।
– জন মিলটন

যারা ধর্ম পরিবর্তন করে তাদের মৃত্যুদণ্ডের সম্মুখীন হওয়া উচিত
– জাকির নায়েক

ত্যু কি সহজ, কি নিঃশব্দে আসে অথচ মানুষ চিরকালই জীবন নিয়ে গর্ব করে যায় ।
– সমরেশ মজুমদার

Comment Here