BUS

নোয়াখালী টু চট্টগ্রাম বাস সার্ভিস, যোগাযোগ নম্বর ও টিকিটের মূল্য

নোয়াখালী প্রাচীনতম নাম ছিল ভুলুয়া। ত্রিপুরা থেকে পানি প্রবাহিত হয় ভুলুয়ার উত্তর-পূর্বাঞ্চলের প্লাবিত হয়। অনেক জমি ও ফসল ক্ষয়ক্ষতি হয় তার পরিত্রাণ করার জন্য ১৯৬০ সালে একটি খাল খনন করা হয়। যা নোয়াখালী ভাষার নামে নোয়া (নতুন ) খাল নামে পরিচিত ছিল। সেই নোয়াখাল থেকে নোয়াখালী নামের উৎপত্তি। নোয়াখালী চট্টগ্রাম রুটে অন্যতম মাধ্যম বাস। কাজের প্রয়োজনে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ চট্টগ্রাম টু নোয়াখালী যাতায়াত করে। বিশেষ করে বাঁধন পরিবহন, লাল সবুজ পরিবহন, রেসালাহ পরিবহন। এই বাসগুলো একমাত্র ভরসা নোয়াখালী মানুষের জন্য যাওয়ার জন্য। যারা নিয়মিত বাসে ভ্রমন করেন। তাদের জন্য আজকে চট্টগ্রাম টু নোয়াখালী বাসের সময়সূচী তালিকা ও কন্টাক নাম্বার গুলো সম্পর্কে আলোচনা হবে।

নোয়াখালী রুটের বাস গুলো সোনাপুর, ভাইয়া, লাকসাম ও সরাসরি নোয়াখালী থেকে চট্টগ্রামে পৌছে। ঢাকা-চট্টগ্রাম রুটে লাল সবুজ নিয়মিত যাত্রী সেবা প্রদান করে দিয়ে আসছে। এই বাসগুলো এসি ও নন এসি সার্ভিস গুলো খুব স্বল্প মূল্যে নিতে পারবেন।নোয়াখালী বাসতে আরামদায়ক, নিরাপদ ও দ্রুত গতিতে যাত্রাপথে গন্তব্য স্থানে পৌঁছে যাবে। লাক্সারিয়াস ফোল্ডিং চেয়ার, কম্ফোর্টেবল সিট , হিনো এবং নন এসির সমন্বয় বাসগুলো এলাকার মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে।

চট্টগ্রাম টু নোয়াখালী বাসের যোগাযোগ নম্বর ও ঠিকানা

গণপরিবহন সময়সূচী বজায় রেখে ও কঠোর নিয়ম কানুন মেনে যাত্রী সেবা দিয়ে থাকে। চট্টগ্রাম থেকে নোয়াখালী যাতায়াত করলে নিচে দেওয়া সময়সূচী ও কন্টাক্ট নাম্বার গুলো নিজ দায়িত্বে রেখে দিবেন।

চট্টগ্রাম কাউন্টারে কনট্যাক্ট নাম্বার ও ঠিকানা

চট্টগ্রামে মানুষের সুবিধার্থে নোয়াখালীর যাতায়াতের বাসের টিকিট কাউন্টার তালিকা ও যোগাযোগ নাম্বার দেওয়া হবে। যাত্রীগণ টিকিট বুক করে নির্ধারিত সময় সঠিক জাগায় পৌঁছানোর জন্য নির্ধারিত কাউন্টার নাম্বার ও ঠিকানা প্রদান করতেছি। যেন খুব সহজে অগ্রিম টিকিট বুক করতে পারেন ও যাবতীয় সমস্যা গুলো সমাধান করে নিতে পারেন।

কাউন্টার সমূহ

কন্টাক্ট নাম্বার

দামপাড়া কাউন্টার, গরিবউল্লাহ শাহ মাজার গেইট, চট্টগ্রাম 01844-545313
অলংকার মোড় কাউন্টার, চট্টগ্রাম 01844-545356
একে খাঁন মোড় কাউন্টার, চট্টগ্রাম 01844-545314
ভাটিয়ারী কাউন্টার, চট্টগ্রাম 01844-545357
সীতাকুণ্ড কাউন্টার, চট্টগ্রাম 01844-545358

নোয়াখালী কাউন্টার নাম্বার ও ঠিকানা

নোয়াখালী থেকে প্রতিদিন কাজের উদ্দেশ্যে চট্টগ্রামবাসী দিয়ে যেতে হয়। তাই তাদের জন্য চট্টগ্রাম যাওয়ার বাস গুলোর কন্টাক্ট নাম্বার ও ঠিকানা অত্যন্ত জরুরী। সেই মানুষের সহযোগিতা করার জন্য চট্টগ্রাম কাউন্টার নাম্বার ও ঠিকানা সংগ্রহ করতে পেরেছি। অগ্রিম টিকিট বুকিং করার জন্য যোগাযোগ নাম্বার গুলোতে ফোন দিবেন।

কাউন্টার সমূহ

কন্টাক্ট নাম্বার

সোনাপুর কন্ট্রোল কাউন্টার, নোয়াখালী 01844-545385
কোল্ড স্টোর, সোনাপুর কাউন্টার, নোয়াখালী 01844-545386
জিরো পয়েন্ট, সোনাপুর কাউন্টার, নোয়াখালী 01844-545387
সোনাপুর রেল ষ্টেশন কাউন্টার, নোয়াখালী 01844-545388
দত্তবাড়ী মোড় কাউন্টার, সদর নোয়াখালী 01844-545389
টাউনহল মাইজদি কাউন্টার, নোয়াখালী 01844-545390

চট্টগ্রাম টু নোয়াখালী টিকিটের মূল্য

এক প্রান্ত থেকে অন্য স্থানে ভ্রমণের জন্য নির্ভরযোগ্য ও পারফেক্ট নিখুঁত পরিবহন সেবা দরকার। যাতায়াতে জন্য বাস নির্বাচন করতে গেলে টিকিট মূল্য সম্পর্কে জানতে হয়। বেশিরভাগ লোকের ক্ষেত্রে বেশি টাকা দিয়ে টিকিট ক্রয় করার যাওয়ার সামর্থ্য থাকে না। চট্টগ্রাম থেকে নোয়াখালী সড়কে যেসব বাসগুলো সেবা পাওয়া যাবে। তার টিকিটের মূল্য ছক তৈরি করে দেওয়া হল।

বাস তালিকা

টিকিট মূল্য

বাঁধন পরিবহন ৩০০ টাকা
লাল সবুজ পরিবহন ৩০০ টাকা
শাহী পরিবহন ৩০০ টাকা
রেসালাহ বাস ২৮০ টাকা

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.

Related Articles

Back to top button
Close