Skip to content

প্রাণ কোম্পানির হেড অফিস ঠিকানা, ফোন নাম্বার, যোগাযোগ, মালিকের নাম

প্রাণ কোম্পানির হেড অফিস ঠিকানা, ফোন নাম্বার, যোগাযোগ, মালিকের নাম

প্রাণ বাংলাদেশের ঐতিহ্যবাহী কোম্পানি। এই কোম্পানির চেনেনা বাংলাদেশে এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। দীর্ঘ বছরের পথচলায় এই কোম্পানি পাঁচ হাজারের বেশি পণ্য তৈরি করে এবং বাজারজাত করে থাকে। দেশের মানুষের চাহিদা পূরণ করার পাশাপাশি বিদেশেও পণ্য রপ্তানি করে এই কোম্পানি। শিশু খাদ্য থেকে শুরু করে প্রাপ্তবয়স্কদের জন্য অসংখ্য খাদ্য জাতীয় পণ্য বাজারজাত করে এই কোম্পানি। তাই দিন যতই যাচ্ছে এই কোম্পানির সুনাম সুখ্যাতি চারিদিকে ছড়িয়ে পড়ছে। তাই অনেকেই এই কোম্পানির সম্পর্কে জানতে চান এবং হাজার হাজার মানুষ এই কোম্পানিতে চাকরি করে প্রতিনিয়তই নতুন নতুন কর্মী নিয়োগ দিচ্ছে এই কোম্পানি। তাই এই কোম্পানির সম্পর্কে মৌলিক ধারণা রাখা সকলের জন্যই জরুরী। আপনি কি এই কোম্পানির হেড অফিস ঠিকানা ও যোগাযোগ নাম্বার সহ মালিকের নাম জানতে চান? তবে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। তবে আপনি এই কোম্পানির সম্পর্কে নতুন অনেক তথ্য পেয়ে যাবেন।

প্রাণ কোম্পানির হেড অফিস ঠিকানা

ঐতিহ্যবাহী এই কোম্পানিটি ৫০০০+ পন্য বাজারজাতকারী শিল্প প্রতিষ্ঠান। বাংলাদেশের মধ্যে বৃহত্তর কোম্পানি হিসেবে পরিচিত। সারা বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ এই কোম্পানিতে চাকরি করে। বিশেষ করে নাটোর জেলার অনেক বেশি মানুষ চাকরি করে এই প্রতিষ্ঠানে। যেহেতু এটি পুরাতন এবং নির্ভরযোগ্য একটি কোম্পানি সেহেতু এই কোম্পানিতে অনেক মানুষ চাকরির আবেদন করে থাকেন। আর যারা চাকরিতে যোগ দিতে ইচ্ছুক তাদের পরীক্ষা হয় এই কোম্পানির হেড অফিস। তাই প্রয়োজনবশতই হেড অফিসের ঠিকানা জানা জরুরি। আসুন তাহলে জেনে নেই বাংলাদেশের সর্ববৃহৎ এই কোম্পানিটির হেড অফিস কোথায় অবস্থিত ।

105 প্রগতি সরণি,ঢাকা-১২১২

প্রাণ কোম্পানির ফোন নম্বর

বিভিন্ন কারণেই এই কোম্পানির ফোন নাম্বার প্রয়োজন হবে। বিশেষ করে যারা চাকরি নিতে চান অথবা যারা এই কোম্পানির সাথে ব্যবসা করতে চান তাদের জন্য প্রাণ কোম্পানির অফিসিয়াল ফোন নম্বর খুবই জরুরী। পাঁচ হাজারের উপরে আইটেমের পণ্য রয়েছে এই কোম্পানির। অনেকে এই কোম্পানির পণ্য নিয়ে ব্যবসা করতে পারেন। ডিলার নিতে পারেন। তাই এই কোম্পানির প্রয়োজনীয় ফোন নম্বর পেতে চান। আসুন তাহলে সংগ্রহ করুন বাংলাদেশের স্বনামধন্য প্রাণ কোম্পানির ফোন নাম্বার।

প্রাণ আরএফএল কোম্পানি ফোন নাম্বারঃ +8808007777777

প্রাণ কোম্পানির মালিকের নাম

এই কোম্পানিটি প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সাথে পরিচালনা করেছে অনেকে তবে বর্তমানে এই কোম্পানির দায়িত্বগত মালিক একজন সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা। যিনি দীর্ঘ কয়েক বছর থেকে এই প্রাণ-আরএফএল গ্রুপ কোম্পানির হাল ধরেছেন। হাজার হাজার মানুষ এই কোম্পানিতে চাকরি করে। আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্যের কারণে বাংলাদেশের চাহিদা মিটিয়ে ১১৪ টি দেশে পণ্য রপ্তানি করে এই কোম্পানি। বর্তমানে এই কোম্পানির দায়িত্বরত মালিক আমজাদ খান চৌধুরী।

আমজাদ খান চৌধুরী

প্রাণ কোম্পানির পণ্যের তালিকা

শিশু খাদ্য থেকে শুরু করে প্রাপ্তবয়স্কদের জন্য অসংখ্য ফুড গ্রেডের খাদ্য তৈরি করে থাকেন এই প্রতিষ্ঠান। চুইংগাম থেকে শুরু করে চকলেট বিস্কুট ওয়েফার সহ মোট পাঁচ হাজারের উপরে কোন রয়েছে এই কোম্পানির। এই কোম্পানির পণ্যগুলো বেশিরভাগ আন্তর্জাতিক মান অনুযায়ী তৈরি করা হয়। এই কোম্পানিতে রয়েছে আই এস ও সার্টিফিকেট। আই এস ও সার্টিফিকেট ছাড়া বিদেশে পণ্য রপ্তানি করা যায় না। এর অর্থ ইন্টারন্যাশনাল সার্টিফাইড অর্গানাইজেশন। যে প্রতিষ্ঠানটি আন্তর্জাতিকভাবে যেকোন পণ্যের উপর গবেষণা করে প্রদত্ত সার্টিফিকেট অনুযায়ী বিদেশে পণ্য রপ্তানি করতে অনুমতি প্রদান করে। বুঝতে পারছেন এই কোম্পানির পণ্য আন্তর্জাতিক মানসম্পন্ন ও স্বাস্থ্যকর।

বাংলাদেশে গড়ে ওঠা এই কোম্পানিটি দীর্ঘ বছর যাবত বাংলাদেশে পণ্য উৎপাদন করছে এবং দেশের চাহিদা পূরণ করে বিদেশেও পন্য রপ্তানি করছে। বাংলাদেশী হিসেবে আমাদের গর্ব করার মতো একটি প্রতিষ্ঠান এটি। বাংলাদেশের প্রত্যেকটি দোকানেই আপনি এই কোম্পানির পণ্য লক্ষ্য করবেন। ফুড আইটেম থেকে শুরু করে মানুষের জীবনে প্রয়োজনীয় সকল বিভাগেই রয়েছে এই কোম্পানির পণ্যের দখলদারিত্ব।

Comment Here