Company

প্রাণ কোম্পানির ফোন নাম্বার ও হেড অফিস ঠিকানা

প্রাণ-আরএফএল গ্রুপ বাংলাদেশের সব থেকে বড় গ্রুপ। বিশেষ করে প্রাণ কোম্পানি ফুড জগতের সেরা। এখানে ফুড জাতীয় ৫০০০ পণ্যের বাজারজাত করা হয়। দেশের মানুষের অসংখ্য চাহিদা পূরণ করে বিদেশে প্রাণ কোম্পানির পণ্য রপ্তানি করা হয়। এছাড়াও বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষ প্রাণ কোম্পানি সাথে জড়িত। বাংলাদেশের যে কোন দোকানে যাবেন প্রাণ কোম্পানির পণ্য দোকানে দেখতে পারবেন। তাইতো প্রাণ কোম্পানি দিন দিন জনপ্রিয়তা লাভ করেছে। মানুষের নিত্য প্রয়োজনীয় সকল পণ্য প্রাণ উৎপন্ন করে। প্রাণের শিশু বাচ্চা থেকে শুরু করে বয়স্ক মানুষ পর্যন্ত সকল ফুড জাতীয় পণ্য রয়েছে।

আজকে আমরা প্রাণ কোম্পানি হেড অফিস ঠিকানা, মালিকের নাম, পণ্যসমূহ, চেয়ারম্যানের নাম ও বিস্তারিত তথ্য গুলো আলোচনা করব। তাই প্রাণ কোম্পানি সম্পর্কে পূর্ণ ধারণা পেতে হলে অবশ্যই আমাদের পোস্টটি পড়তে হবে। এখানে প্রাণ ফুড আইটেমের সকল তথ্য গুলো দেওয়া থাকবে।

প্রাণ কোম্পানির হেড অফিস কোথায়

যারা প্রাণ কোম্পানি জব করে। তাদের সবার প্রশিক্ষণ প্রাণ কোম্পানির হেড অফিসে হয়। তাই তাদের হেড অফিসের ঠিকানা জানা খুব জরুরী। চাকরি থেকে বরখাস্ত নিতে হলে অবশ্যই প্রাণের হেড অফিসে আসতে হবে এবং প্রয়োজনীয় কাগজপত্র তুলতে হবে। তখন হেড অফিসে আসতে হলে ঠিকানাটি ভালো করে আয়ত্ত করে নেওয়ার প্রয়োজন পড়ে। প্রাণ কোম্পানি সদস্যদের প্রয়োজনে নিচে ঠিকানাটি দিয়ে দিচ্ছি।

105 প্রগতি সরণি,ঢাকা-১২১২

প্রাণ কোম্পানির নাটোর

প্রাণ অনেকগুলো পণ্য উৎপাদন করে। যার বেশির ভাগ পণ্য নাটোর ডিপো থেকে আসে।নাটোরে অল্প টাকায় শ্রমিক পাওয়া যায়। প্রাণ অসংখ্য মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে নাটোর ডিপোতে।তাই বেশিরভাগ ভিজিটর প্রাণের নাটোর ডিপো ঠিকানাটি জানতে আগ্রহ প্রকাশ করেছে। যার ফলে প্রাণ কোম্পানি নাটোর ঠিকানা দেওয়া হলো।

একডালা, নারায়ণ পাড়া, নাটোর সদর, নাটোর, প্রাণ রোড, 6400

প্রাণ কোম্পানির বর্তমান মালিক

বাংলাদেশের শীর্ষস্থানীয় কোম্পানির নাম প্রাণ গ্রুপ। যেখানে অসংখ্য মানুষ কর্ম জীবন জীবিকা সুযোগ পেয়েছে। এই কর্মসংস্থান সুযোগ করে দেওয়ার পিছনে একজন ব্যক্তির অক্লান্ত পরিশ্রম করেছেন।তিনি হলেন প্রাণ-আরএফএল গ্রুপের মালিক আমজাদ খান চৌধুরী। তিনি সেনাবাহিনীতে উচ্চ কর্মস্থল পদের চাকুরী করতেন।

আমজাদ খান চৌধুরী

প্রাণ কোম্পানির পণ্যের তালিকা

১১৪ টি দেশের পণ্য রপ্তানি করে প্রাণ কোম্পানি। এছাড়াও দেশের অসংখ্য মানুষের চাহিদা করতেছে এই নামি কোম্পানি। তাদের বিস্কিট আইটেম থেকে শুরু করে চকলেট, লজেন্স, চুইংগাম,রুটি সব ধরনের পণ্য উৎপন্ন করে। প্রায় ৫০০০ পণ্য উৎপন্ন করে প্রাণ গ্রুপ।

  • বিস্ক ক্লাব বিস্কুট
  • বিস্ক ক্লাব ড্রাই কেক
  • অল টাইম ক্রিম রোল
  • অল টাইম কুকিজ
  • বিস্ক ক্লাব কুকিজ
  • প্রাণ স্পেশাল টোস্ট
  • বিস্ক ক্লাব রাস্ক
  • প্রাণ মামা ওয়েফার

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close