এসএমএস

প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস 2023

সম্মানিত পাঠক আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমরা ইসলাম ধর্মের পবিত্র ধর্মীয় উৎসব ঈদ উপলক্ষে নিয়ে এসেছি নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই নতুন পোস্ট হচ্ছে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস সম্পর্কিত একটি পোষ্ট। ঈদ প্রতিটি মানুষের জীবনে একটি খুশির উৎসব। ঈদ উপলক্ষে মানুষ আত্মীয়-স্বজন বন্ধুদের ও প্রিয় মানুষদের ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। ঈদের শুভেচ্ছা জানানোর জন্য তারা বিভিন্ন রকম এসএমএস পিকচার ছন্দ ব্যবহার করে থাকে। অনেকেই আবার আপনজনদের এসএমএসের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। এজন্যই আমাদের আজকের এই পোস্টটি আমরা নিয়ে এসেছি প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর বেশ কিছু এসএমএস। আপনারা আমাদের এই পোস্ট থেকে ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে ভাই বোন বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানাতে আমাদের এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। আশা করি আমাদের এই এসএমএস গুলো আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

পৃথিবীতে ইসলাম ধর্মালম্বীদের সবথেকে বড় ও পবিত্র ধর্মীয় উৎসব এর নাম হচ্ছে ঈদ। ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি ঈদ মানেই আপনজনদের সাথে ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়া। ঈদ মানেই সকলে মিলে একসাথে ঈদের আনন্দে মেতে থাকা। পৃথিবীতে প্রতিটি ধর্মালম্বী ধর্মীয় উৎসবগুলোর মধ্যে ঈদ হচ্ছে মুসলিম ধর্মালম্বীদের জীবনে সবথেকে প্রধান ধর্মীয় উৎসব। সারা বিশ্বের প্রতিবছর মুসলিম ধর্মালম্বীদের জীবনে ঈদ আসে দুবার। একবার আসে ঈদুল ফিতর অর্থাৎ পবিত্র রমজান মাসের ঈদ আরেকবার আসে ঈদুল আযহা অর্থাৎ কুরবানীর ঈদ। দুই ঈদেই মুসলিম ধর্মের জীবনে সুখ-শান্তি ও সমৃদ্ধি নিয়ে হাজির হয়। ঈদের মাধ্যমে বিশ্বের প্রতিটি মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতিতে নিজেকে আবদ্ধ করে রাখে। ঈদ ধনী গরীব সকল মানুষের মাঝে সমস্ত ভেদাভেদে বৈষম্য দূর করে দেয়। তাইতো ঈদের আনন্দে প্রতিটি মানুষ মেতে উঠে। ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ একে অপরকে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে এবং ঈদের হাসি খুশি ও আনন্দ ভাগাভাগি করে থাকে। ঈদ সারা বছরের সকল দুঃখ কষ্ট দূর করে সুখ শান্তি ও আনন্দ দান করে থাকে। তাই আমাদের এই বিশেষ দিনে প্রতিটি মানুষের উচিত আপনজনদের সাথে ঈদের আনন্দ ও খুশি ভাগাভাগি করে নেওয়া।

প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস

পৃথিবীর প্রতিটি মানুষ তার প্রিয় মানুষকে বিভিন্ন উপায়ে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। অনেকে আবার প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য অনলাইনে এসএমএস গুলো অনুসন্ধান করে থাকে। তাদের কথা ভেবে আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে প্রিয় মানুষ কে ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আমরা আপনাদের মাঝে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য বেশ কিছু এসএমএস সংগ্রহ করেছি। আপনারা আমাদের এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন এবং আপনার বন্ধু-বান্ধব পরিচিত সকলকে আমাদের আজকের এই ঈদের এসএমএস গুলো শেয়ার করতে পারবেন। আপনি ফেসবুক হোয়াটসঅ্যাপ কিংবা instagram এর বন্ধুদের উদ্দেশ্যে আমাদের আজকের ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। নিচে প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
ঈদ মোবারাক

ও চাঁদ তুমি কি খুশী নিয়ে এলে
খুশীর আভাসে আজ পৃথিবী দোলে,
তোমার জন্য ছিলো কত অপেক্ষা
তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা ।
ঈদ মোবারাক

আসছে ঈদ লাগছে ভালো
তাই তো আমায় বলতে হলো
ঈদ মানে আশায় ভরা আলো ।
ঈদ মানে আশা…
ঈদ মানে সুন্দর জীবন সুন্দর ভালোবাসা
ঈদ মোবারাক

কিছু কথা অব্যাক্ত রয়ে যায়
কিছু অনুভুতি মনের মাঝে থেকে যায়,
কিছু সৃতি গোপনে কাঁদায়,
শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয় ।
ঈদ মোবারাক

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

Comment Here