কিছু কথা

বউ নিয়ে কিছু কথা ২০২৩

প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে দারুন একটি আলোচনা নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের আলোচনাটি হচ্ছে বউ নিয়ে কিছু কথা সম্পর্কিত একটি আলোচনা। আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে বউ নিয়ে কিছু কথা তুলে ধরব। ব্যক্তিগত জীবনে প্রতিটি পুরুষ নিজের বউকে নিয়ে বিভিন্ন ধরনের চিন্তাভাবনা ও ইচ্ছা নিজের মনে পোষণ করে থাকে। অনেকেই আবার সোশ্যাল মিডিয়া নিজের বউকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকে। আজকে তাদের জন্যই আমরা নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে বউ নিয়ে কিছু কথা সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে বউ নিয়ে চমৎকার কথাগুলো জানতে পারবেন এবং আপনার ব্যক্তিগত জীবনে নিজের বউকে আমাদের আজকের এই কথাগুলো জানাতে পারবেন।

বউ বলতে একটি পুরুষ কিংবা একটি ছেলের বিবাহিত স্ত্রী অর্ধাঙ্গিনী অথবা সহধর্মিনী কে বুঝিয়ে থাকে। একে অনেকেই অনেকভাবে অবহিত করে থাকে। বউকে অনেক স্ত্রী সহধর্মিনী অর্ধাঙ্গিনী অথবা জীবনসঙ্গিনী বলে থাকে। বউয়ের মাধ্যমে একজন মানুষ জীবনে মানুষের শান্তি ও তৃপ্তি পেয়ে থাকে। একজন আদর্শ বউ তার স্বামীর জীবনের প্রতিটি ক্ষেত্রে তার পাশে থেকে সহায়তা করে থাকে। প্রতিটি স্বামী তার বউকে অনেক ভালবেসে থাকেন এবং যত্ন করে থাকেন। মূলত একজন আদর্শবান স্বামী বউয়ের সকল চাহিদা পূরণ করার জন্য নিজের জীবনের সমস্ত খেয়াল খুশি ও আনন্দ গুলোকে বিসর্জন দিয়ে থাকে। তবে বর্তমান সময়ে অনেক বউ আছে দ্বারা স্বামীর অবাধ্য এবং স্বামীকে অবহেলা করে থাকে। তাদের কাছ থেকে মূলত স্বামী শুধু অপমানিত হয়ে থাকে। এসব বউ একটি সমাজ ও জাতির জন্য ক্ষতিকর। কিন্তু অনেক আছে যারা শুধুমাত্র স্বামীর ভালোবাসা ও স্বামীর যত্নের পিপাসু হয়ে থাকে।

বউ নিয়ে কিছু কথা

আপনি কি বউ নিয়ে কিছু কথা সম্পর্কিত প্রশ্নের অনুসন্ধান করে যাচ্ছেন। তাহলে আপনার জন্য আমাদের আজকের এই পোস্টটি। আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে বউ নিয়ে কিছু কথা সম্পর্কিত এই পোস্টটি। আপনারা যারা সোশ্যাল মিডিয়ায় বউ নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকেন তারা আমাদের এই পোস্ট থেকে বউ কিছু কথা সম্পর্কিত পোস্টটি সংগ্রহ করে বউকে নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস দিতে পারবেন। আপনাদের জন্য আমাদের আজকের এই পোস্টটিতে বউ নিয়ে সুন্দর সুন্দর কথাগুলো মাধ্যমে আর্টিকেলটি আকর্ষণীয় ভাবে সাজানো হয়েছে। তাই আর দেরি না করে আমাদের আজকের এই পোস্টটি দেখে নিন। নিচে বউ নিয়ে কিছু কথা তুলে ধরা হলো:

  • আমার মতে ভালো স্ত্রী গুলো চোখে অন্ধ হওয়া উচিত। যাতে করে তারা যাই দেখুক তার জন্য প্ররোচিত না হয়। আর ভালো স্বামীদের কানে কালা হওয়া উচিত যাতে তারা যায় শোনেনা কেন তাতে যেন ব‌উ এর উপরে সন্দেহ না করে।
    স্যামুয়েল হ্যানিম্যান
  • সৃষ্টিকর্তার দুটি বড় নেয়ামত গুলোর একটি হচ্ছে ঈমান লাভ করা আর অন্যটি হচ্ছে সৎ চরিত্রবান স্ত্রী লাভ করা।
    হযরত ওমর ফারুক রাদিয়াল্লাহু তা’আলা আনহু
  • নিজ ব‌উ এর কাছে কোন স্বামী ভদ্র হতে পারে না। ‌ স্বামী রা যাই করুক না কেনো, ব‌উ রা তাতে কোনো না কোনো ভুল ঠিকই ধরিয়ে দেবে। তাই কোন স্বামী তার বউয়ের কাছে ভদ্র হতে পারে না।
    হাবিবুল্লাহ
  • সমস্ত ঘরোয়া প্রতিকারের মধ্যে একজন ভাল স্ত্রীই সেরা।
    স্বজন হুবার
  • কারণ একজন পুরুষ ভাল স্ত্রীর চেয়ে ভাল কিছু জিততে পারে না এবং তারপরে খারাপের চেয়ে মারাত্মক আর কিছুই হয় না।
    হেসিয়ড
  • গৃহিণী হওয়ার জন্য আমার অনেক কল্পনা আছে…। আমি অনুমান করি আমি একটি কল্পনা।
    মেরিলিন মনরো
  • একটি মেয়ে সবচেয়ে ভাল জিনিস হতে পারে একটি ভাল স্ত্রী এবং মা। এটি একটি মেয়ের সর্বোচ্চ কলিং। আমি প্রস্তুত আমি প্রস্তুত।
    ন্যান্সি ই টার্ন
  • তরুণ কালে যে কন্যা অবাধ্য হয় ভবিষ্যতে সেই কন্যা অপরিচালনীয় স্ত্রী হয়ে ওঠে।
    ফ্রাঙ্কলিন
  • স্ত্রীলোকের কাছে শ্রেষ্ঠ স্বামী হওয়ার উপায় হচ্ছে একজন ভালো শ্রোতা হওয়া। আপনি যত আপনার স্ত্রীর বুক বকুনি শুনতে পারবেন আপনার স্ত্রী আপনাকে তত বেশি ভালবাসবে। কারণ স্ত্রীরা বক্তা স্বামীর চেয়ে শ্রোতা স্বামী বেশি পছন্দ করে।
    রবীন্দ্রনাথ ঠাকুর
  • প্রতিটি পুরুষের উচিত তার স্ত্রীকে আশীর্বাদ হিসেবে গ্রহণ করা। নিজের বউকে যে পুরুষ বোঝা মনে করে সে কুলাঙ্গার ছাড়া আর কিছুই না।
    বুথ টারসিংটন

Comment Here