Skip to content

বাগেরহাট টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া ও অনলাইন টিকিট ২০২৩

বাগেরহাট টু ঢাকা বাসের সময়সূচী

সম্মানিত পাঠক আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েব সাইটকে নিয়ে এসেছি বাগেরহাট টু ঢাকা বাসের সময়সূচী ভাড়াও অনলাইন ২০২৩ টিকেট নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বাগেরহাট টু ঢাকা রুটে পরিবহনকারী সকল ধরনের বাসের সময়সূচী ভাড়া ও অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত নতুন তথ্য গুলো সম্পর্কে জানাবো। অনেকে অনলাইনে বাগেরহাট টু ঢাকা রুটে পরিবহনকারী বাস সমূহের সময়সূচী ভাড়া ও অনলাইন টিকিট সম্পর্কিত তথ্য গুলো অনুসন্ধান করে থাকে। তাদের অনুসন্ধানের ভিত্তিতে আমরা আজকে আমাদের এই পোস্টে বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে যাতায়াতকারী সকল বাসের ভাড়া অনলাইন টিকিট ও বাস সমূহের নির্দিষ্ট সময়সূচি সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করেছি। আশা করি আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা সকলেই উপকৃত হবেন।

বর্তমান সময়ে বাস সকলের কাছে সব থেকে জনপ্রিয় ও পরিচিত একটি পরিবহন। এই পরিবহন টি সারাবিশ্বে প্রতিটি দেশেই যাত্রী যাতায়াত সেবা প্রদান করেছে। বাংলাদেশের এই পরিবেশটি বর্তমান সময়ে যাত্রী পরিবহনে সকলের কাছে জনপ্রিয় একটি পরিবহন হিসাবে পরিচিত হয়েছে। বর্তমান সময়ে বাংলাদেশের অসংখ্য বাস পরিবহনের সংস্থা রয়েছে। এই সংস্থা গুলো বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ই তাদের বিভিন্ন রকম বাস পরিবহন চালু করেছে যার মাধ্যমে প্রতিটি অঞ্চলের মানুষ নিরাপদে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে সক্ষম হচ্ছে। প্রতিটি অঞ্চলে যাত্রীদের নিরাপদে তাদের গন্তব্যস্থলে পৌঁছে দেওয়ার জন্য এই সংস্থাগুলো বিভিন্ন রকম বাস পরিবহন চালু করেছে। যেমন মিনিবাস সার্ভিস লোকাল এরিয়া সমূহের মধ্যে লোকাল বাস সার্ভিস ও নগর ইন্টারসিটি বাস সার্ভিস। এছাড়া বাংলাদেশের প্রতিটি অঞ্চলে দীর্ঘ পথের যাত্রা সমূহের জন্য দীর্ঘ কোর্সের বাস পরিষেবা চালু করেছে যার মাধ্যমে যাত্রীরা দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করতে সক্ষম হচ্ছে।

বাগেরহাট টু ঢাকা বাসের সময়সূচী

অনেকে অনলাইনে বাঘেরহাট টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো খুঁজে বেড়ায়। আজকে আমরা তাদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি বাগেরহাট টু ঢাকা বাসে সময়সূচী সম্পর্কিত সকল ধরনের তথ্য। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বাগেরহাট টু ঢাকা রুটে পরিবহনকারী সকল বাসের সময়সূচি ও ভাড়া সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে যাতায়াতকারী সকল বাসের নির্দিষ্ট সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনি নির্দিষ্ট সময়ে বাগেরহাট অথবা ঢাকা থেকে বাগেরহাট যাতায়াতের ক্ষেত্রে একটি সুন্দর বাস ভ্রমণের সুযোগ লাভ করতে পারবেন। নিচে বাগেরহাট টু ঢাকা বাসের সময়সূচি তুলে ধরা হলো:

বাসের নাম যোগাযোগ সহ টিকিটের মূল্য
সৌদিয়া পরিবহন টিকিট: 400 টাকা
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
সোহাগ পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15 AM
শেষ ট্রিপ: 10.45 PM
হানিফ এন্টারপ্রাইজ টিকিট: 500 টাকা
প্রথম ট্রিপ
: সকাল 8.15 টা শেষ ট্রিপ: 11:00pm
টুঙ্গিপাড়া এক্সপ্রেস টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 5.15am
শেষ ট্রিপ: 11:00pm
সেন্টমার্টিন হুন্ডাই টিকিট: 430 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
এমাদ এন্টারপ্রাইজ টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
দিগন্ত পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
বনফুল পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 6.30am
শেষ ট্রিপ: 10:00pm
ঈশান পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
হামিম পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
আরা পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
দোলা পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
সুন্দরবন এক্সপ্রেস টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 8.15am
শেষ ট্রিপ: 11:00pm
পারজাতক পরিবহন টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 6.30am
শেষ ট্রিপ: 10:00pm
একে ট্রাভেলস টিকিট: 450 BDT
প্রথম ট্রিপ: 7:00am
শেষ ট্রিপ: 11:45pm

বাগেরহাট টু ঢাকা বাসের ভাড়া

আপনি কি বাগেরহাট টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কিত তথ্যগুলো জানার আগ্রহ প্রকাশ করেছেন। তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম আমরা আজকে আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য নিয়ে এসেছি বাগেরহাট টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কিত সকল তথ্য। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বাগেরহাট টু ঢাকা রুটে পরিবহনকারী বাস সমূহের আপডেট ভাড়া সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করেছি। আপনারা আমাদের এই পোস্ট থেকে বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে যাতায়াতকারী সকল বাসের বর্তমান সময়ের ভাড়া সম্পর্কে জানতে পারবেন। তাই আপনারা যারা বাগেরহাট টু ঢাকা রুটে পরিবহনকারী বাসা সমূহের ভাড়া সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করুন। নিচে বাগেরহাট টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

নন এসি বাসের ভাড়া (প্রতি সিট) ৫৫০ থেকে ৬০০ টাকা মাত্র।

বাগেরহাট টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩

পাঠক বন্ধুগণ এখন আমরা আপনাদের মাঝে বাগেরহাট টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরব। কেননা অনেকে অনলাইনে বাগেরহাট টু ঢাকা রুটে পরিবহনকারী সকল বাস সমূহের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো জানার আগ্রহ প্রকাশ করে থাকেন। তাদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে বাগেরহাট থেকে ঢাকা অথবা ঢাকা থেকে বাগেরহাট যাতায়াতকারী সকল ধরনের বাসের অনলাইন টিকেট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করে ঘরে বসেই যেকোনো সময়ের একটি বাসের অনলাইন টিকিট বুক করতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে বাগেরহাট টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

Comment Here