শুভেচ্ছা

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, এস এম এস, স্ট্যাটাস, ছবি ও উক্তি

স্বামী-স্ত্রীর বন্ধন একটি আল্লাহ প্রদত্ত বিষয়। যেখানে একে অপরের সাথে সকল বিষয় শেয়ার করার সুখে-দুখে পাশে থাকা। জীবনসঙ্গী স্পেশল দিনটিকে আনন্দ উপভোগ করার জন্য পরিকল্পনা শেষ থাকে না, আর সেটা যদি হয় বিবাহবার্ষিকী তাহলে তো কোন কথাই নেই। এই দিনে প্রিয় মানুষটিকে খুশি ও আনন্দে রাখার জন্য বাইরে ঘুরতে যেতে পারেন। বাসায় নানা ধরনের রান্না ব্যবস্থা করে আনন্দ করতে পারেন। জীবনের এই বিশেষ দিনটিকে বেশি আনন্দঘন করার জন্য আমরা আজকে আপনাদের জন্য বিবাহ বার্ষিকী এসএমএস, কটেজ, উক্তি, শুভেচ্ছা বার্তা নিয়ে হাজির হয়েছি।

সম্পর্কের মধ্যে বোঝাপড়া সঠিকভাবে না থাকলে ডিভোর্স কিংবা ছেড়ে যাওয়া সম্পন্ন সম্ভাবনা অনেক বেশি থাকে। তাই দিন দিন বিবাহবিচ্ছেদ পরিমাণ বেড়েই চলছে। প্রিয় মানুষটিকে সঠিকভাবে সময় না দেওয়া এবং তার পছন্দ গুলোকে গুরুত্ব না দেওয়ার ফলে এই ধরনের সিদ্ধান্ত নিতে অনেকেই বাধ্য হয়। যার শেষ পরিণতি হিসেবে দাঁড়ায় বিবাহ বিচ্ছেদ। দাম্পত্য জীবনকে আনন্দ ও মজায় কাটাতে চাইলে আমাদের তাওয়া পরামর্শ গ্রহণ করতে পারেন।

বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বামী- স্ত্রী উভয় একে অপরকে গিফট প্রদান করতে পারেন। এছাড়া এতিম শিশুদের খাবারের ব্যবস্থা করা যেতে পারেন। এতে করে যেমন আল্লাহ খুশি হবেন তার পাশাপাশি অনাথ শিশু দোয়া পাবেন। স্পেশাল দিনটিতে উদযাপনের পাশাপাশি উন্নয়নমূলক কাজ করতে পারেন। স্বামী স্ত্রীর মধুর সম্পর্কটিকে গভীর করতে আজকে আমরা হাজির হয়েছি স্বামী স্ত্রীকে, স্ত্রী স্বামীকে, প্রিয় বন্ধু -বান্ধবী, বড় ভাই- ছোট ভাই, বড় বোন -ছোট বোন ও বাবা মা বিবাহ বার্ষিকী নিয়ে শুভেচ্ছা, এসএমএস, ফেসবুক স্ট্যাটাস ও সোশ্যাল মিডিয়ার পোস্ট। এই এসএমএস ও শুভেচ্ছা বাচ্চাগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আশা করি ভালো লাগবে ও আনন্দ পাবেন।

প্রিয় বন্ধুকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

বিধাতার হাজারো নেয়ামতের মধ্যে একজন প্রকৃত বন্ধু অন্যতম। বিধাতার নিকট শুকরিয়া আদায় করছি তোর মত একজন প্রকৃত, সত্য, বিনয়ী বন্ধুকে পেয়েছি বলে। আজকের দিনটি তোর জীবনে একটি অন্যতম স্মরণীয় দিন। আজ তোর এই বিবাহ বার্ষিকীতে তোকে জানাই হাজারো লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন। তোর জীবন হোক প্রতিটি প্রস্ফুটিত গোলাপের ন্যায়। তোর সুবাসে সুবাসিত হোক চারিপাশ । আজ তোর বিবাহবার্ষিকীতে মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া করি আল্লাহ যেন তোদেরকে সারা জীবন একসাথে চলার তৌফিক দান করেন। জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত যেন প্রিয় মানুষের সান্নিধ্য লাভ করস। আমার জীবনের প্রতিটি বিপদাপদে, জীবনে চলার পথে প্রত্যেকটি কঠিন সময়ে তুই আমার পাশে ছিলি। আজকের এই বিশেষ দিনে মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা জানায় তিনি যেন তাঁর জীবনের প্রতিটি বিপদ-আপদ ধ্বংস করে তোর জীবন চলার পথটি সহজ করে দেন। শুভ হোক আজকের বিবাহ বার্ষিকী ভয়ানক তোর জীবনে অনাবিল সুখ আর আনন্দ।

  • “বিশ্বের সবচেয়ে সুন্দর দম্পতিকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। খাও, জীবনের আনন্দ নাও এবং একে অপরকে ভালবাসতে থাক!”
  •  “শুভ বিবাহ বার্ষিকী {বন্ধুর নাম}! তোমার বিবাহ হাসি, আনন্দ, উল্লাস দিয়ে কাটুক তাই আমি সর্বদা কামনা করি।”
  • . “আমি আশা করি তোমাদের ভালবাসা প্রতিদিন আরও শক্তিশালী হয়ে উঠুক এবং দীর্ঘকাল ধরে তোমার বিবাহিত জীবনের বছরগুলি দুর্দান্ত ভাবে কাটুক। শুভ বিবাহ বার্ষিকী প্রিয় বন্ধু।”
  • বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বন্ধু/বান্ধুবি তোদের/তোমাদের দাম্পত্য জীবন সুখ-সমৃদ্ধিতে পূর্ণ হয়ে উঠুক।
  • দাম্পত্য জীবনের জন্য রইলো শুভ কামনা।
  •  আজকের দিনটি তোমাদের জন্য অত্যন্ত সুন্দর দিন, তোমাদের দুজনের জন্য রইলো শুভ কামনা ও শুভেচ্ছা।
  •  হ্যাপি ম্যারেজ ডে। তোদের দেখে সত্যিই ভালো লাগে। সুন্দর ও পবিত্র সম্পর্ক আরও বেশি মধু হোক দোয়া করি।

বড় ভাইকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

বাবার পরে তোমাকে জানি, তুমি আছো আমার মাথার উপরে ছাতা হয়ে, যে কখনো বৃষ্টি কিংবা রোদের উত্তাপ বুঝতে দাওনি। আজ তোমার জীবনের প্রথম বিবাহবার্ষিকী, এমন শুভ দিনে তোমাকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও রক্তিম শুভেচ্ছা। শুভ হোক তোমার আগামীর পথ চলা, দীর্ঘ হোক তোমাদের দাম্পত্য জীবন, সুখ ও শান্তিময় হোক তোমাদের উভয়ের জীবন। বিধাতার নিকট প্রার্থনা করি তিনি যেন তোমাদেরকে সারা জীবন এভাবেই একই পথের পথিক হিসেবে কবুল করেন। পৃথিবীর সব সুখ আর শান্তি যেন তোমাদের পায়ে ঠেলে দেয়। তোমার এই বিশেষ দিনে ভাবিকে জানাই অন্তরের অন্তস্থল থেকে গভীর শ্রদ্ধা আর ভালবাসা। ভাইয়া তুমি আমার জীবনে ভালোবাসার এক অসীম সাগর, দোয়া করি তোমার জীবনটাও ভরে উঠুক অসীম ভালোবাসা আর বিশ্বস্ততায়।

বাবা-মাকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আজকে তোমাদের এই বিবাহ বার্ষিকীতে জানাই গভীর শ্রদ্ধা আর ভালবাসা, সেই সাথে দোয়া করি মহান সৃষ্টিকর্তা যেন তোমাদেরকে এরকম হাজারো বিবাহবার্ষিকী পালন করার সুযোগ দেন। তোমাদের মাধ্যমেই এই দুনিয়াতে আমার আবির্ভাব, মহান সৃষ্টিকর্তার পরে তোমরা আমার কাছে সবচেয়ে কাছের। তোমাদের কাছে কখনো কোন আবদার করে নিষ্ফল হয়নি, সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছ আমার জীবনের প্রতিটি চাওয়া পাওয়া পূরণ করতে। মহান বিধাতাও যেন ঠিক তেমনি তোমাদের জীবনের সকল চাওয়া পাওয়া পূরণ করে। তোমাদের জীবনটা শান্তি আর সুখের হোক, এমন হাজারো বিবাহবার্ষিকী আসুক তোমাদের জীবনে। মহান সৃষ্টিকর্তার এক মহাবিস্ময় হল পিতা-মাতা, তোমরা আমাকে সেই ছোট্ট থেকে বড় করে তুলেছে পরম যত্নে আমায় লালন পালন করেছে তাই আজকের এই মহান দিনে তোমাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, সর্বোপরি তোমাদের সুস্থতা কামনা করছি।

“ এত সুন্দর ও সুখি একটি পরিবার উপহার দেওয়ার জন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ।”

“ প্রিয় মা-বাবা, আপনাদের কাছ থেকে শিখেছি। কিভাবে এক একে অপরকে বুজে সাংসারিক জীবনের চ্যালেঞ্জগুলো পার হতে হয়। আমি সত্যিই ধন্য আপনার মতো মা-বাবার স্নেহ সোহাগ পেয়ে। ”

“  আমার মা-বাবা, সত্যিই আপনারা বিধাতার সবচেয়ে সেরা উপহার। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিবেন। ”

“একে অপরকে ভালবাসতে এবং একসাথে স্মৃতি তৈরি করে আরও একটি বছর পার করার জন্য অভিনন্দন। শুভ বিবাহ বার্ষিকী প্রিয় মা বাবা!”

“আজ আমার সুখের বর্ণনা দিতে পারে এমন কোন শব্দ নেই। অভিনন্দন, তোমাদের দুজনকেই, একসাথে আরেকটি আনন্দময় বছর কাটানোর জন্য। শুভ বিবাহ বার্ষিকী মা বাবা!”

“ এই শুভেচ্ছা পৃথিবীর সবচেয়ে সুন্দর দম্পতির জন্যে, সর্বদা যেন বসন্ত বিরাজ করে তোমাদের খুশীর অরণ্যে ”…শুভ বিবাহবার্ষিকী…

“ বিবাহের এত বছর পরেও তোমাদের মধ্যের এই ভালবাসা হোক চিরন্তন… সুখী হও তোমরা  ” … শুভ বিবাহবার্ষিকী

“ যেমনভাবে আমরা একসাথে সব সমস্যার সমাধান করতে করতে আমরা এগিয়ে চলছি, তেমনভাবেই যেন চিরটাকাল যেন আমরা এভাবেই এগিয়ে চলি। ”  শুভ বিবাহ বার্ষিকী

বড় বোনকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

আপু মানেই ভালোবাসার এক আবাসস্থল, আপু মানে হাজারো আবদার, আমার জীবনের প্রতিটি আবদার চাওয়া-পাওয়া তুমি পূরণ করেছ, সর্বোচ্চ চেষ্টা করেছো আমাকে ভালো রাখার। আমার জীবনকে সহজ করার। আজকের এই বিশেষ দিনে তোমার মঙ্গল কামনা করছি, তোমার সুন্দর, উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। সৃষ্টিকর্তা যেন তোমাকে সারা জীবন তোমার প্রিয় মানুষটির সাথে থাকার তৌফিক দান করেন। তুমি মানেই যেন মায়ের স্পর্শ, তোমার ভালোবাসার মাঝে মাকে খুঁজে পাই, তুমি ছাড়া জীবনটা শূন্যতায় ভরে যায়। মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জ্ঞাপন করি তোমার মতো একটি মা সমতুল্য বোনদেওয়ার জন্য, আজকের এই শুভ বিবাহ বার্ষিকী তোমার জীবনে বয়ে আনুক অসীম আনন্দ আর পরম সুখ। শান্তিময় হোক তোমার জীবনের প্রতিটি পথ চলা, তোমার আঙিনায় বাস করুক হাজারো দোয়েল, কোয়েল, ময়না, শ্যামা তোমার জীবন সুবাসিত হোক গোলাপ, রজনীগন্ধা, হাসনাহেনায়।

  • আমাদের জীবনে একজন দম্পতি হিসাবে আপনার দুজন থাকা একটি আশীর্বাদ ছাড়া আর কিছুই নয়! শুভ বার্ষিকী, প্রিয়! আমি আপনাকে বলছি জন্য এত খুশি. আসন্ন সকল বার্ষিকীতে শুভেচ্ছা।
  • এই দিন আমি পৃথিবীর সবচেয়ে মিষ্টি, সবচেয়ে সুন্দর ব্যক্তির সাথে বিয়ে করেছি। এত বছর পরে, আমি বিশ্বাস করতে পারি না যে আপনি কেবল মিষ্টি এবং আরও সুন্দর হয়েছেন!
  • আমাকে ভালবাসার জন্য, আমার যত্ন নেওয়ার জন্য এবং আমার সাথে লড়াই করার জন্য ধন্যবাদ। আমি একই ছাদের নিচে তোমার সাথে থাকতে কখনই ক্লান্ত হব না। আমার সুন্দর স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা!
  • যদি আমাদের আগে দেখা না হয়ে আগামীকাল হত, তবে আমি আবার তোমায় আমার মন দিয়ে বসতাম…কারণ আমরা পরষ্পরের পরিপূরক – শুভ বিবাহবার্ষিকী
  • যেমনভাবে আমরা একসাথে সব সমস্যার সমাধান করতে করতে আমরা এগিয়ে চলছি তেমনভাবেই যেন চিরটাকাল যেন আমরা এভাবেই এগিয়ে চলি. – শুভ বিবাহবার্ষিকী

স্বামী-স্ত্রীরির  বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা

তুই আছিস আমার জীবনের পরম আনন্দের আর স্নেহে জায়গাতে, আমার জীবনে শূন্যতা যেন তোকে দিয়েই পায় পূর্ণতা। তুই আছিস বলে হয়তো জীবনটাই এমন পরিপূর্ণতা পেয়েছে। পেয়েছে এক অনাবিল সুখ আর শান্তি, আজ তোর বিবাহ বার্ষিকীতে জানাই পরম স্নেহ আর অসীম ভালোবাসা। শান্তিময় হোক তোর জীবন, সহজ হোক জীবনের প্রতিটি পথ চলা, দীর্ঘ হোক জীবনের বাকিটা পথ। এমন হাজারো বিবাহবার্ষিকী যেন তোর জীবনে পায় পূর্ণতা, দোয়া করি মহান বিধাতা যেন তোদের এভাবেই শেষ নিঃশ্বাস পর্যন্ত একসাথে জীবন যাপন করার তৌফিক দান করেন। তোদের সুস্বাস্থ্য কামনা করি, শুভ বিবাহ বার্ষিকী, শুভ হোক তোর আগামীর পথ চলা।

“  আমার জীবন সঙ্গিনী হিসেবে তোমাকে পেয়ে নিজেকে ধন্য মনে হয়। আরও অনেক দিন একসাথে বাঁচতে চাই। ভালোবাসতে চাই, ভালোবাসা পেতে চাই। ”

“   তুমি আমার হৃদয়ের মালিক হয়ে গেছ, সেদিন যেদিন আমরা পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলাম, মহান আল্লাহকে সাক্ষী রেখে এক অপরকে গ্রহণ করেছিলাম। ”

“  তোমাকে পাওয়ার দামি মুহূর্তটি আজ _ বছর পূর্ণ হল। আরও সহস্র বছর তোমাকে চাই শুধু আমার জন্য। ”

“  আমার জীবনে তোমাকে পেয়ে আমি অনেক খুশি। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ! আমার সুন্দরী স্ত্রীর জন্য শুভ বার্ষিকীর শুভেচ্ছা। ”

“  জীবনে আমার সাথী হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমার হৃদয়কে অসাধারণ খুশিতে ভরাট করার জন্য ধন্যবাদ। আমার প্রিয় স্বামী, তোমাকে শুভ বার্ষিকী কামনা করি। ”

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা ছবি

বিবাহ বার্ষিকী প্রিয় তমাকে চমকে দেওয়ার জন্য আকর্ষণীয় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা ওয়ালপেপার, এইচডি ছবি ও আপডেট ইমেজ গুলো এখানে পাবেন। আমরা প্রতিটি ছবিই খুব সময় নিয়ে কাজ করেছি যেগুলো প্রতিটি মানুষের পছন্দ হবে। প্রিয় মানুষটিকে চমকে দেওয়ার জন্য এই ছবিগুলো বিবাহ বার্ষিকীর উত্তম গিফট হিসেবে গন্য হবে। নিচে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ছবি গুলো দেওয়া আছে ও পছন্দের ছবিগুলো নিজের দায়িত্বে ডাউনলোড করে নেবেন।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close