Skip to content

ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের ভাড়া সময়সূচী ও অনলাইন টিকেট ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের ভাড়া সময়সূচী

সম্মানিত পাঠক বৃন্দ আপনাদের সকলকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের আলোচনা। আমাদের আজকের আলোচনাটি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের ভাড়া সময়সূচী অনলাইন টিকেট ২০২৩ সম্পর্কিত একটি পোস্ট। আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে ২০২৩ সালে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা পরিবহনকারী সকল বাসের ভাড়া সময়সূচি ও অনলাইন টিকিট সম্পর্কিত আপডেট তথ্যগুলো তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকার বাসের সময়সূচী ভাড়া ও অনলাইন টিকিট সম্পর্কিত সকল ধরনের তথ্য জানতে পারবেন। এক্ষেত্রে আমরা আপনাদেরকে সকল ধরনের সঠিক তথ্য দিয়ে সহায়তা করব।

বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বাস পরিবহনটি ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। এটি সকলের নিকট একটি পরিচিত পরিবহন। এই পরিবহন টি বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় চাহিদা গুলোকে পূরণ করতে সাহায্য করে থাকে। বাস পরিবহন টি বহু প্রাচীনতম একটি পরিবহন। প্রাচীনকালে এই পরিবহনটির তেমন ব্যবহার না থাকলেও বর্তমান সময়ে বিশ্বের প্রতিটি দেশেই বাস পরিবহন টি যাত্রী ও মালামাল পরিবহন করে বাস পরিষেবা দিয়ে আসছে। মানুষ তার দৈনন্দিন জীবনের প্রয়োজনে এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াতের জন্য বাস পরিবহন টি ব্যবহার করে থাকে। এটি বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বিভিন্ন রকম ভাবে সেবা দিয়ে আসছে। বাস পরিবহন টি স্থানীয় এলাকা বা লোকাল এরিয়াগুলোতে লোকাল বাস সার্ভিস বা মিনিবাস সার্ভিস পরিচালনা করছে। অপরদিকে দূরদূরান্তরে পথগুলোকে সহজ করে তোলার জন্য দীর্ঘ কোর্সের পরিবহন ব্যবস্থা চালু করেছে। যার মাধ্যমে মানুষ বিভিন্ন প্রয়োজনে নিরাপদে গন্তব্য স্থলে পৌঁছে যাচ্ছে এবং একটি আরামদায়ক ভ্রমণ করতে পারছে।

ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া ২০২৩

অনেকে অনলাইনে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো অনুসন্ধান করে থাকে। তাদের কথা ভেবে আমরা আজকে নিয়ে এসেছি আপনাদের মাঝে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া ২০২৩ সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা রোডে পরিবহনকারী প্রতিটি বাসের ২০২৩ সালের আপডেট ভাড়া ও সময়সূচি সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরব। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্টটি সংগ্রহ করলে ২০২৩ সালে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা রোডে পরিচালিত সকল বাসের সময়সূচি ও ভাড়া সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো আপনি সংগ্রহ করে আপনার বাস্তব জীবনে কাজে লাগাতে পারবেন এবং আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের সময়সূচী ও ভাড়া ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

পরিবহন এর নাম বুকিং এর জন্য যোগাযোগ যাত্রা স্থান ছাড়ার সময় পৌছার সম্ভাব্য সময় যাত্রী প্রতি ভাড়া
সোহাগ পরিবহন ০১৭১৪-০৭২২৭৫

০১৭১৮-৯৫৪৩৩৫

পৌরতলা প্রথম বাস -সকাল ৭.৩০

১৫ মিনিট অন্তর অন্তর

শেষ বাস – সন্ধ্যা ৬.০০

প্রায় ৩ ঘন্টা ১১০
তিশা পরিববহন 03834050076

01725-689024

০১৯২০-১২৪২৪২

পৌরতলা প্রথম বাস -সকাল ৭.০০

১৫ মিনিট অন্তর অন্তর

শেষ বাস – রাত 6.30

প্রায় ৩ ঘন্টা ১১০
তিতাস পরিবহন ০৭১৭৫-১৯৮৬৬৯ পৌরতলা প্রথম বাস -সকাল ৭.০০

১৫ মিনিট অন্তর অন্তর

শেষ বাস – সন্ধ্যা ৬.০০

প্রায় ৩ ঘন্টা ১১০

ঢাকা-ব্রাহ্মণবাড়িয়

পরিবহন এর নাম বুকিং এর জন্য যোগাযোগ যাত্রা স্থান ছাড়ার সময় পৌছার সম্ভাব্য সময় যাত্রী প্রতি ভাড়া
সোহাগ পরিবহন ০৪৪৭৬০০০৫৬১ কমলাপুর প্রথম বাস -সকাল ৭.৩০

১৫ মিনিট অন্তর অন্তর

শেষ বাস – রাত ৯.৩০

প্রায় ৩ ঘন্টা ১১০
তিশা পরিববহন ০১৯১৫-৭২৮৭৪৫ কমলাপুর প্রথম বাস -সকাল ৭.০০

১৫ মিনিট অন্তর অন্তর

শেষ বাস – রাত ১০.০০

প্রায় ৩ ঘন্টা ১১০
তিতাস পরিবহন ০১৬৭৫-৩৮৯৭৭৬ কমলাপুর প্রথম বাস -সকাল ৭.০০

১৫ মিনিট অন্তর অন্তর

শেষ বাস – সন্ধ্যা ৮.০০

প্রায় ৩ ঘন্টা ১১০

ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩

বর্তমান সময়ের প্রতিটি বাস পরিবহন যাত্রীদের সুবিধার্থে অনলাইন টিকিট ব্যবস্থা চালু করেছে। যার মাধ্যমে যাত্রীরা অনলাইনে তাদের প্রয়োজনীয় বাসের টিকিট সংগ্রহ করতে সক্ষম হচ্ছে। আজকে আমরা সেজন্য আপনাদের মাঝে নিয়ে এসেছি ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের অনলাইন টিকিট সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করতে পারবেন। আমাদের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনারা সহজেই অনলাইনে যেকোন বাসের টিকিট কাটতে পারবেন। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে তথ্যগুলো সংগ্রহ করে আপনার পরিবার পরিজন ও বন্ধুদের মাঝে শেয়ার করে দিয়ে তাদেরকে বাসের অনলাইন টিকিট ব্যাবস্থা সম্পর্কে জানাতে পারবেন। নিচে ব্রাহ্মণবাড়িয়া টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো:

Comment Here