Health Care

ব্র্যান্ডের চকলেটের ছবি, নাম ও মূল্য তালিকা

চকলেট ছোট-বড় সবার প্রিয়। সব শ্রেণীর মানুষ চকলেট খেতে পছন্দ করে। তাছাড়া ছোট বাচ্চাদের সাথে দেখা হলে সবাই চকলেট কিনে দেয়, যা ছোট বাচ্চারা খুব খুশি হয়। জন্মদিন অনুষ্ঠানে গিফট দিতে সবার ভালো লাগে, আর যদি বিভিন্ন ধরনের দামি চকলেট কাউকে গিফট করেন। তাহলে খুশি শেষ নেই কারণ সবথেকে উত্তম গিফট হয় চকলেট। কাছের মানুষকে উপহার হিসেবে কোটি টাকার জিনিস দিলে খুশি হয় না বা মনের মত হয় না। কিন্তু যদি অল্প টাকায় ভালো ধরনের চকলেট উপহার হিসেবে প্রদান করেন। তাহলে খুব খুশি হবে এবং আপনার মনের মানুষ হবার সুবর্ণ সুযোগ পাবে।

বাংলাদেশের বেশিরভাগ বয়ফ্রেন্ড আর গার্লফ্রেন্ডকে ক্রিম চকলেট গুলো প্রদান করে। যেগুলো গার্লফ্রেন্ড পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যায় এবং ভালবাসা বেড়ে যায়। তাই ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে চকলেট আদান-প্রদান করতে পারেন। বিভিন্ন ধরনের নামিদামি ব্র্যান্ডের সাথে প্রাণ গ্রুপে অনেক ভালো চকলেট রয়েছে। সেগুলো কিনতে পারেন এবং আপনার প্রিয় মানুষকে দিতে পারেন। আমরা আজকে ডেইরি মিল্ক চকলেট এর কিছু ছবি এবং তথ্য আপনাদের সাথে উপস্থাপন করব।

ভালো ব্র্যান্ডের চকলেটের নাম ও মূল্য তালিকা

বাজারের লোকাল ও নরমাল অনেক চকলেট মার্কেটে ছোট দোকানগুলোতে দেখতে পাবেন। যা তুলনামূলকভাবে মূল্য কম হয় কিন্তু স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। তাই আমরা আপনাদেরকে বলবো লোকাল ব্র্যান্ডের চকলেট গুলো কখনোই খাবেন না। তা আপনার শরীরের অনেক সমস্যা দেখা দিতে পারে। ব্রান্ড চকলেট কোয়ালিটি মেইনটেইন করে চলে, যার ফলে ক্রেতাদের দিক তারা সচেতন হয়ে পণ্য উৎপাদন করে। ভালো ব্রান্ডের উন্নত চকলেট গুলোর মধ্যে উল্লেখযোগ্য ডাক চকলেট ২০০ গ্রাম মূল্য ৪৯০ টাকা, লাভ রিং ১২ পিস এর মূল্য ১৬৫ টাকা, মিল্ক চকলেট বার ৩৫ গ্রামের মূল্য ১৩০ টাকা, স্নিকার্স 2 পিস এর মূল্য ৭৮ টাকা, ফক্স স্ক্রিস্টাল মূল্য ১২০ টাকা। এ ধরনের ভালো ব্রান্ডের চকলেট গুলোর নাম ও মূল্য তালিকা হিসেবে টেবিল আকারে দেওয়া হল।

চকলেটের নাম ওজন  মূল্য
Snickers চকলেট প্যাক

 

1200g ৳1,450

 

ফক্সের ক্রিস্টাল ক্লিয়ার ফল ক্যান্ডি- 90গ্রাম ৳150

 

Snickers Chocolate

 

50g ৳65

 

Mars Maltesers Chocolate

 

2 Pack – (37g x2 ) – 74g ৳250

 

Mars Maltesers Chocolate 3 Pack 37g x3 ) – 111g

 

৳380

 

ক্যাভেনডিশ এবং হার্ভি বাটারস্কচ ড্রপস 175 গ্রাম

 

৳350

 

Toblerone মিল্ক চকোলেট

 

50g ৳180
বোন্টি মিনিয়েচার চকোলেট

 

220g ৳750
Toblerone এর ছোট মিল্ক চকোলেট (সুইজারল্যান্ডের)

 

200g ৳600

 

পোলো লাভ রিং

 

6 পিস (6x15g = 90g)

 

৳95

 

স্নিকার্স চকলেট 2 পিস-প্রতিটি 32g

 

৳78
ফক্সের ক্রিস্টাল ক্লিয়ার মিক্স বেরি ক্যান্ডি 90 গ্রাম ৳120

 

Toblerone মিল্ক চকোলেট বার 35 গ্রাম ৳130

ভালো ব্রান্ডের চকলেট খাওয়ার উপকারিতা

মানুষ ডায়াবেটিস থেকে মুক্তি পাওয়ার জন্য কত কিনা করে, তার মধ্যে ইনসুলেন্স নয় নেওয়া, ডায়েট কন্ট্রোল করা, রাত্রে রুটি খাওয়া, দৌড়াদৌড়ি করা ও নিয়মিত প্রতিদিন হাটা ইত্যাদি করে। তবে খুব সহজ পদ্ধতি অবলম্বন করলে ডায়াবেটিস থেকে মুক্তি পাবেন বা কন্ট্রোল করা সম্ভব। প্রতিনিয়ত যদি চকলেট খান তাহলে ইনসুলিনের পরিমাণ বেড়ে যাবে এবং ডায়াবেটিস থেকে মুক্তির পথ বেরিয়ে আসবে। শরীরের উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ এবং শরীরের জ্বালা পোড়া কমাতে চকলেট এর ভূমিকা অনেক।

চকলেট খাওয়ার পিক

মানুষ বিভিন্ন স্টাইলে সেলফি তুলে তা বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় প্রদান করে । অনেকে চকলেট খাওয়ার পিক অনলাইনে সার্চ করে কিন্তু ভালো ধরনের পিক পায়না। তাই আজকে আমরা চকলেট খাওয়ার সুন্দর সুন্দর পিকগুলো আপনাদেরকে দেব।

ডাক চকলেটের ছবি

চকলেট সবথেকে প্রিয় তবে ডাক চকলেট মানুষের কাছে বেশী প্রিয় এবং মজাদার । ডাক চকলেট খেলে শরীরের মধ্যে অ্যান্টিঅক্সিডেন্ট মাত্রা বৃদ্ধি পায়। যা ক্যান্সার রোদ পড়তে ভালো ফ সহায়তা করে। হৃদ রোগ থেকে মুক্তির জন্য অনেক ওষুধ খান ও ডাক্তারের পরামর্শ নেন। কিন্তু ডাক চকলেট যদি দীর্ঘদিন ধরে খেতে পারেন, তাহলে শরীরের মধ্যে কোলেস্টেরল দূর করে ভালো কোলেস্টেরল যোগ করতে খুবই সাহায্য করবে।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close