Health Care

ব্লেডে কাটা দাগ উঠানোর ক্রিম

বর্তমান যুগের ছেলেমেয়েরা খুবই আবেগপ্রবণ। নিজের অজান্তে ভুল করে শরীরের বিভিন্ন অংশ কেটে ফেলে। যার ক্ষতিপূরণ হিসেবে সারা জীবনে ক্ষত দাগ হিসাবে থেকে যায়। শরীরের মধ্যে দীর্ঘদিন স্থায়ীভাবে দাগ ওঠা সম্ভব নয়। তবে বাজারে কিছু ভালো ব্র্যান্ডের ক্রিম পাওয়া যায় যেগুলো ব্যবহার করলে শরীরের ব্লেডের কাটা দাগ সহজে উঠা যায়। তবে প্লাস্টিক সার্জারি করলে দীর্ঘমেয়াদী দাগ থেকে মুক্তি হয়। সবার পক্ষে প্লাস্টিক সার্জারি ও লেজার রশ্মির খরচ বহন করা সম্ভবপর নয়। লেজার রশ্মির মাধ্যমে খুব সহজেই ট্যাটু কিংবা ব্লেড দাগ দূর করা সম্ভব।

শরীরের মধ্যে পুরাতন ও নতুন দাগ দূর করার জন্য সুইজারল্যান্ডের ব্রান্ড ক্রিম ব্যবহার করুন। যা শরীরের দাগ, অস্ত্রোপাচারের দাগ ,গর্ভ অবস্থার দাগ ,ব্রণের দাগ, ত্বকের পোড়া দাগ, ত্বকের দাগ প্রসারিত চিহ্ন ও ত্বকের লাল লাল ভাব নিমিষেই দুর্দান্ত কাজ করে। অলিভার ক্রিম প্রাকৃতিক নির্যাস ও উপাদান মিশ্রণ ব্যবহার করা হয়েছে। যা টিস্যুর মত অপ্রসারণ করে ময়লা গুলো চুষে পরিষ্কার করে। ত্বকের উজ্জ্বলতা ও স্বাস্থ্যকর চেহারা করতে সহায়তা করে।

ব্লেডে কাটা ক্রিম এর কার্যকারিতা

প্রাকৃতিক উপাদান ও নির্দেশের মিশ্রণে তৈরি শক্তিশালী ক্রিম অলিভার। ত্বকের নতুন কোষের সৃষ্টি করে ও স্বাস্থ্যের স্বাস্থ্যকর ত্বকের কোষগুলো উজ্জলতা বৃদ্ধি ও সম্পূর্ণ মসৃণ করে। লাল লাল ভাব রোধ করে ও জ্বলন্ত সংবেদন প্রদাহ কালো দাগ মুক্তিতে কার্যকারী ভূমিকা পালন করে।অলিভার ক্রিম অ্যান্টি-ব্যাকটেরিয়া দূরীকরণ ও ত্বকের পুষ্টি উপাদান রয়েছে। আপনার ত্বককে নবায়ন ও মসৃণ করার জন্য নরম করে তোলে। এই ক্রিমটি আরো অনেক গুণাবলী রয়েছে। যার মধ্যে ব্রণের দাগ দূর করা, পোকামাকড় কামড়ের দাগ, ব্রণের গর্ত দাগ দূর করন, পিম্পল এর দাগ, অস্ত্রপাচারের দায়ে পোড়া দাগ ও আজীবনের কঠিন দাগ গুলো নিমিষেই দূর করে।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close