শুভেচ্ছা

ভালবাসার রোমান্টিক এসএমএস, মেসেজ, ফেসবুক স্ট্যাটাস ও ছবি

প্রতিটি মানুষই চায় তার প্রিয় ভালোবাসার মানুষটিকে, ভালোবাসার কিছু কথা লিখতে তার ভালোবাসা জানাতে, বিশেষ দিনগুলোতে ভালোবাসার শুভেচ্ছা জানাতে। আপনি এখানে আমাদের ব্লগে আপনার প্রয়োজনীয় সকল মেসেজ এসএমএস ফেসবুক স্ট্যাটাস ও ছবি পাবেন, জানাতে পারবেন আপনার প্রিয় মানুষটিকে ভালোবাসার শুভেচ্ছা।

ভালোবাসার প্রিয় মানুষটিকে ভালোবাসার কথা জানাতে আমাদের ব্লগ সাইটটি অনুসরণ করুন এবং সংগ্রহ করুন ভালোবাসার মানুষের জন্য কিছু অকৃত্রিম ভালোবাসা।তোমায় আমি বড্ড বেশি ভালবাসি, তুমি থাকতে পার আমার স্পর্শের বাইরে, স্মৃতির অন্তরালে, হয়তো থাকো আমার দৃষ্টি সীমানা থেকে অনেক দূরে, কিন্তু তুমি আছো আমার অনুভূতিতে, আমার হৃদয়ের অন্তঃপুরে। তুমি ছাড়া আমি কল্পনাতেও আসতে পারি না, তোমার হাতে হাতটা রাখলে কেমন এক নিশ্চয়তা খুঁজে পাই, যেন তোমার হাত ধরে যদি মৃত্যুমুখেও পতিত হয়, তবুও যেন আমার তাতেই সুখ, আসলেই তো, আমার সুখ তো তোমাতে। তুমি যখন হাস, তখন ভাবতে থাকি পৃথিবীটা এত সুন্দর কেন, পাখির গান এত মিষ্টি কেন, ঘাসফুলগুলো এত কোমল কেন, বকুলের এত সুবাস কেন তখন একটাই উত্তর খুঁজে পাই তোমার হাসিতেই সবকিছু এত সুন্দর হয়ে যায়।

প্রেমিকার জন্য ভালোবাসার রোমান্টিক কথা

তোমায় আমি ভীষণ ভালবাসি, কেন ভালবাসি জানি না তবে তোমায় ভালোবাসি প্রিয়, আমার ভাবনায়, প্রতিটি তাড়নায় শুধু তুমি বাস কর প্রিয়, তোমার মাথার উসকোখুসকো চুল, আলাভোলা চেহারা, আর তোমার ঐ প্রখর দৃষ্টি আমায় সারারাত ঘুমাতে দেয়না। দিগন্তের ওপারে সূর্য যেখানে হারিয়ে যায়, তারও হাজার ক্রোশ পড়ে হারিয়ে যেতে চাই তোমায় নিয়ে প্রিয়, তোমায় ছাড়া আমার কিছুই ভাল লাগেনা, সবই যেন শূন্য, শূন্য লাগে, পৃথিবীটা বর নিরর্থক মনে হয়, সবকিছু কেমন যেন বর্ণহীন, মলিন হয়ে যায়, তুমি ছাড়া শূন্য, আমার এ জীবন, মন, প্রাণ শুধু তোমার জন্য। চাঁদ যেমন নদীর বুকে জোয়ার টেনে আনে, ঠিক তমনি তোমার হাসি মুখ আমার এ হৃদয়ে নিয়ে আসে অসীম ভালবাসা।

  • ভালোবাসা যদি হয় দামি,তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি.ভালোবাসা যদি হয় জীবনের নাম,তবে কেন অকালে ঝড়ে যায় হাজারো মানুষের প্রান
  • ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাঁদ যদি পারে রাতকে জাগাতে, মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে, তুমি কি পারবেনা শত কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে।
  • আকাশে সাত রঙের রংধনু দেখার মতো সুখময় মুহুর্ত পাই যখনই তুমি পাশে থাকো। তোমার স্পর্শ আমাকে স্বর্গীয় সুখ দেয়। তুমি আমার সীমাহীন ভালবাসার চূড়ান্ত গন্তব্য ।
  • হাত বাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে,। দাও, কত ভালোবাসা দেবে আমায়..,,। এর বিনিময়ে একটা হ্রদয় তোমাকে দেব। সারাজীবন আমার কাছে আগলে রেখ।

ভালোবাসার মানুষকে নিয়ে স্মার্ট ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ে বিভিন্ন আধুনিক ভার্চুয়াল প্লাটফর্মে প্রিয় মানুষকে নিয়ে লেখালেখি জনপ্রিয়, বিশেষ করে ফেসবুক স্ট্যাটাস, তাই আমাদের ব্লগে আপনি পাবেন প্রিয় মানুষের জন্য অসংখ্য ফেসবুক স্ট্যাটাস।
খুবই জনপ্রিয়তুমি সুন্দর, গোলাপ যেমন প্রস্ফুটিত হয়ে পায় পরিপূর্ণতা, তেমনি বৃষ্টি স্নানের মাঝে যেন পাই তোমার স্নিগ্ধতা, তুমি সুন্দর, মেঘের দেশে মেঘ বালিকা যেমন চপলা চঞ্চল, তেমনি তোমার পথচলা, আমার হৃদয়ে বিচরণ তুমি সুন্দর, নীলিমার নীল যেমন হৃদয় ছুঁয়ে যায়, তোমার সুরের মূর্ছনায় এ হৃদয় হারায়, তুমি সুন্দর, নদীর বুকে পুর্নিমার চাঁদ যেমন মন কাঁড়ে তোমার ঐ বাঁকা চোখের চাহনিতে যেন হৃদয় হরণ করে তুমি সুন্দর, রংধনুর সাত রং যেমন মন মাতায়, তেমনি তুমি মিশে আছো স্মৃতির পাতায়।

প্রিয়জনকে ভালবাসার রোমান্টিক এসএমএস
“তুমি আছো আমার প্রতিটি নিঃশ্বাসে,
তুমি আছো আমার অগাধ বিশ্বাসে”
“তুমি আছো আমার হৃদয় স্পন্দনে
তুমি আছো আমার মায়ার বন্ধনে”

“তুমি আছো আমার আমার রক্ত শিরায়,
তুমি আছো আমার মন পাড়ায়”,
“তুমি আছো আমার শত অনুরাগে
তুমি আছো আমার শত গোধূলি সাঁঝে”…

কত যে ভালোবাসি মন ছুঁয়ে দেখো না,
তুমি ছাড়া একাকি এই প্রহর কাটে না
সারাটি জনম তোমাকেই শুধু চাই
তোমার ই মাঝে আমি হারাই ।

ভালবাসার রোমান্টিক এসএমএস ও মেসেজ

গভীর নিশীতে চাঁদ দেখতে চায় তোমায় নিয়ে, কোন জ্যোৎস্না রাতে, হাত রেখে তোমার হাতে হাঁটতে চাই অনন্তকাল, নদীর বুকে তোমায় নিয়ে ভাসতে চাই অবলীলায়, মাঝ নদীতে তোমার চুলের বেণীতে ছুঁয়ে দিতে চাই জলের শীতল স্পর্শ, সাদা মেঘের ভেলায় ভাসতে চাই, সাজাতে চাই তোাময় কালো মেঘের কাজল দিয়ে, কোন এক নির্জন রাতে, তোমার কোলে মাথা রেখে তাঁরাদের সাথে গল্প, পরিচয় করিয়ে দিতে এক নিষ্কলঙ্ক চাঁদের।

ভালবাসি তোমায় অনেক বেশি,
যতটা বলতে পারি তার চেয়ে অনেক বেশি,
যতটা তুমি ভাবতে তার চেয়ে অনেক বেশি,,
ভালবাসি তোমায় স্বপ্নময় জীবনে,
ভালবাসতে চায় তোমার মরনের ওপারে

তুমি আছো বলে জীবনটা এখনো রঙিন,
স্বপ্নগুলো বুনে যায় অনাবিল,
তুমি মানে হাজারো স্মৃতি- সহস্র ভালবাসা,
তুমি মানেই রঙিন ভুবন- সীমাহীন আশা

“ আমার সময় গুলো তোমাকে ছাড়া সুখে কাটানো যায় না। আমার হৃদয়ের  অনুভূতি এবং সুখের কল্পনার আশেপাশে রয়েছো কেবল তুমি ” 

“ আমি চিরকালের জন্য তোমার  মিষ্টি এবং প্রেমময় স্পর্শ পেতে চাই। আমি যখন তোমাকে কাছে পাই তখন হাজার হাজার ভালবাসার কথা আমার মনে আসে। অনেক অনেক ভালবাসা নিও। ” 

“ হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি ” 

“ বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে ” 

“ প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার । ”

“ প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা।”

“ হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ”

“ হাসাতে সবাই পারে, তেমনি কাঁদাতেও পারে সবাই, কাঁদিয়ে যে মানাতে পারে, সেই হচ্ছে সত্যি কারের বন্ধু!! আর, কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে, সে হচ্ছে সত্যি কারের ভালোবাসা ” 

“ সপ্ন আমার অনেক ছিলো বন্ধু তোমায় ঘিরে সপ্ন দিয়ে কেনো তুমি আসলে না আর ফিরে মন যে আমার অচিন পাখি নেই তার কোন খোঁজ বন্ধু তোমায় মনে পড়ে সকাল সন্ধ্যা রোজ ।”

“ আমাদের ভালবাসা যেনো গোলাপের মতোই, বসন্ত আসলে ফুল ফোঁটে। সময় বাড়ার সাথে সাথেই যেন  এটি বাড়তে থাকে। মনে হয় যেন এটি সূর্যের মতো চিরন্তন। আমি সত্যিই তোমাকে ছাড়া থাকতে পারি না, আমি সত্যিই তোমাকে অনেক ভালোবাসি।” 

“ ভালোবেসেছি তোমাকে,  এটি আমার দুর্বলতা নয়। এটি হলো আমার বৃহত্তম শক্তি এবং সবচেয়ে বড় আত্মবিশ্বাস। যদি পাশে থাকো তাহলে একদিন সবকিছুই জয় করে নিবো তোমাকে নিয়েই। ” 

“ তুমি বৃষ্টি ভেঁজা পায়ে সামনে এলেই আমার মনে হয় আকাশের বুকে যেন জলছবি একে যায় তুমি হাঁসলে আমার বুঝি মনে হয়,স্বপ্ন আকাশে পাখিরা ডানা মেলে দেয়। ” 

“ হতে পারে তুমি মন থেকে দুরে তথাপি রয়েছো মোর নয়নপুরে । হয়তো তুমি নেই এই হৃদয়ে তবুও রয়েছো পরশেরই ভিতরে । কারণ ভালোবাসি শুধুই তোমারে ।” 

“ কোনদিন তো আমি বলিনি সোনা-রোপা চাই, শুধু তোমার মনের কোনে একটু জায়গা চাই। সারাজীবন যাকে মন থেকে আমি আমার আপন ভাবতে পারব। ”

“ আমি তাকেই চাই যে কোনদিন ছেড়ে যাবে না আমায়,যতই ঝড়-তোফান আসোক সারাজীবন আমাকে তার বুকে আগলে রাখবে। ”

“ ঘর সাজাবো আলো দিয়ে, মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,হাত সাজাবো মেহেদি দিয়ে, আর তোমায় সাজাবো আমি আমার ভালোবাসা দিয়ে।”

“ ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন ।পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সে জীবনের মাঝে ভালোবাসা বিদ্যামান থাকে। ” 

পিকচার স্ট্যাটাস রোমান্টিক ভালোবাসার ছবি

ঐ নীলিমার নীল এনে দিতে পারি তোমার কোমল হাতে, তুমি চায়লে ঐ তারারাও যাবে তোমার সাথে হতে পারি সাত সমুদ্রের অসীম ঢেও যদি তুমি চাও, দিতে পারি নিজেকেও যদি তুমি হতে পারি তোমার হৃদয়ের স্পন্দন, হতে পারে এক অবিচ্ছেদ্য বন্ধন যদি তুমি চাও এনে দিতে পারি ঐ মহাকাশের ধুমকেতু, যদি তুমি চাও, মরূর বুকেও এনে দেবো সহস্র ঋতু।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close