কিছু কথা

ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা

সম্মানিত পাঠক আপনাদের সকলের জন্য আজকে আমরা নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের পোস্টটিতে আমি আপনাদের মাঝে ভালোবাসা দিবস নিয়ে বেশ কিছু কথা তুলে ধরব। প্রতিবছর ১৪ই ফেব্রুয়ারি আন্তর্জাতিকভাবে বিশ্ব ভালোবাসা দিবস পালন করা হয়। অনেকেই ভালোবাসা দিবসে ফেসবুক বা হোয়াটসঅ্যাপে ভালোবাসা দিবস নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা সম্পর্কিত তথ্যগুলো খুঁজে থাকে। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের এই পোস্টটি থেকে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে কাজে লাগাতে পারবেন।

ভালোবাসা দিবস বলতে সাধারণত ভালোবাসার প্রতি সম্মান ও শ্রদ্ধা জানানোর জন্য যে দিবস পালন করা হয় তাকে ভালোবাসা দিবস বলে। ভালোবাসা দিবস প্রতি বছর ১৪ ই ফেব্রুয়ারি পালিত হয়।একে অনেকেই ভ্যালেন্টাইন ডে অথবা সেন্ড ভ্যালেন্টাইন বলে থাকে।এটি প্রাচীনকাল থেকেই খ্রিষ্টান ধর্মের অনুসারীদের কাছে একটি ধর্মীয় উৎসব হিসেবে পালিত হয়। পরবর্তীতে এই উৎসবটি লোক ঐতিহ্যের ছোঁয়ায় বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ে এবং প্রেম ও ভালোবাসা অনুরাগী মানুষদের মাঝে ভালোবাসা দিবস হিসেবে পালিত হয়। বর্তমান সময়ে ভালোবাসা দিবস একটি বার্ষিক অনুষ্ঠান হিসেবে প্রতি বছর ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়।এই দিনে বিশেষ আয়োজন ও অনুষ্ঠানের মাধ্যমে ভালোবাসার অনুরাগী ব্যক্তিরা তাদের প্রিয় মানুষদের কাছে ভালোবাসা প্রকাশ করে থাকে।

ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা

অনেকেই অনলাইনে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা সম্পর্কে জানতে চায়। আজকে আমরা তাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ভালোবাসা দিবসের বেশ কিছু গুরুত্বপূর্ণ কথা জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে ভালোবাসা দিবসের গুরুত্বপূর্ণ কথা গুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে ভালোবাসা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরতে আমাদের আজকের এই পোস্ট টি তাদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। আপনাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটিতে ভালোবাসা দিবসের গুরুত্বপূর্ণ কথা গুলো তুলে ধরা হয়েছে। নিচে ভালোবাসা দিবস নিয়ে কিছু কথা তুলে ধরা হলো:

  • ভালোবাসা হচ্ছে একধরনের মায়া যেখানে পুরুষ এক নারীকে অন্য নারী থেকে আলাদা করে দেখে আর নারী এক পুরুষকে অন্য পুরুষ থেকে আলাদা করে দেখে।
    লুইস ম্যাকেন
  • যে ভালোবাসা পেলো না, যে কাউকে ভালোবাসতে পারলো না সংসারে তার মতো হতভাগা কেউ নেই।
    কীটস
  • দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই। মানুষ যখন প্রেমে পড়ে, তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম।
    হুমায়ূন আজাদ
  • যে ভালবাসা যত গোপন, সেই ভালবাসা তত গভীর।
    হুমায়ূন আহমেদ
  • একই ব্যক্তির সাথে বহুবার প্রেমে পড়াই হল সার্থক প্রেমের নির্দশন।
    ব্রাটন
  • ছেলেরা ভালোবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালোবেসে ফেলে তারা তা নিজেও জানেনা
  • মেয়েরা সত্যিকার ভালোবাসতে বাসতে যে কখন অভিনয়শুরু করে তারা তা নিজেও জানেনা।
    সমরেশ মজুমদার
  • বিশ্বাস করুন, আমি কবি হতে আসিনি, আমি নেতা হতে আসি নি- আমি প্রেম দিতে এসেছিলাম, প্রেম পেতে এসেছিলাম- সে প্রেম পেলামনা বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম। (
    কাজী নজরুল ইসলাম
  • ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।
    জর্জ চ্যাপম
  • প্রেম হচ্ছে স্বার্থ সিদ্ধির চরম অভিব্যক্তি।
    হল.রুক.জ্যাকসন
  • ভালোবাসতে শেখো, ভালোবাসা দিতে শেখো তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না।
    টমাস ফুলার

Comment Here