Skip to content

ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী ভাড়া অনলাইন টিকিট ২০২৩

ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী ভাড়া অনলাইন টিকিট

প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের সকলকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং প্রীতি জানিয়ে শুরু করছি আমাদের আজকের আলোচনা। আমাদের আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী অনলাইন টিকিট ২০২৩ এবং বাসের ভাড়া সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ময়মনসিংহ থেকে ঢাকা রুটে পরিবহনকারী বাস সমূহের আপডেট ভাড়া নতুন সময়সূচি ও অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো জানতে পারবেন। আমরা আপনাদের সকলকে সহায়তা করার জন্য আমাদের আজকের এই পোস্টটিতে ময়মনসিংহ টু ঢাকা রুটে পরিবহনকারী সকল বাস পরিবহন গুলোর আপডেট তথ্যগুলো সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে সকল ধরনের তথ্য সংগ্রহ করে আপনার প্রয়োজনে কাজে লাগাতে পারবেন। আশা করি আমাদের আজকের পোস্টটি আপনাদের সকলের দৃষ্টি আকর্ষণ করবে।

বাস পরিবহন দেশের সবথেকে পরিচিত একটি পরিবহন। এটি বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষদের কাছে বিশ্বাসযোগ্য একটি পরিবহন। বাস পরিবহন গুলো প্রাচীনকাল থেকেই বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষদের নিরাপদে গন্তব্যস্থলে পৌঁছে দেয়া লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বর্তমান সময়ে বাংলাদেশের বিভিন্ন সংস্থার বাস পরিবহন চালু করা হয়েছে। এই সংস্থাগুলো তাদের বাস পরিবহন গুলো যাত্রীদের সকল ধরনের নিরাপদ ও সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে নির্দিষ্ট সময়ের সাথে গন্তব্যস্থলে পৌঁছে দিতে সক্ষম হচ্ছে। এই পরিমাণগুলোতে যাত্রীদের জন্য আরামদায়ক ভ্রমণ ব্যবস্থা করার জন্য এখানে এসি ব্যবহার করা হচ্ছে। যার কারনে দীর্ঘ কোর্সের বাস পরিবহনগুলোতে যাত্রীরা সহজে একটি আরামদায়ক বাস ভ্রমনের অভিজ্ঞতা অর্জন করতে পারছে। বর্তমান সময়ে দেশজুড়ে প্রতিটি অঞ্চলে অসংখ্য দীর্ঘ কোর্সের বাস পরিসেবা চালু করা হয়েছে যা দেশের বিভিন্ন রুটে নির্দিষ্ট সময়ে মেনে যাতায়াত করে থাকে। এই পরিবহন গুলোর মাধ্যমে দেশের প্রতিটি অঞ্চলের মানুষেরা নিরাপদে তাদের গন্তব্যস্থলে পৌঁছাতে সক্ষম হচ্ছে।

ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী

অনেকে অনলাইনে ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচি সম্পর্কিত তথ্যগুলো সম্পর্কে জানতে বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আমাদের ওয়েবসাইটে আজকে আমরা নিয়ে এসেছি ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো জানতে পারবেন। আমরা আপনাদের সকলের সহায়তার উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টটিতে ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করেছি। আমাদের আজকের এই তথ্যগুলো আপনার বাস্তব জীবনে কাজে লাগাতে পারবেন এবং আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। আপনারা যারা ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের এই পোস্টটি সংগ্রহ করুন। নিচে ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

বাসের নাম কাউন্টারের ঠিকানা ও মোবাইল নম্বর বাসের সময়সূচী
এনা পরিবহন ময়মনসিংহ বাস কাউন্টার

01834-898507

প্রথম ট্রিপ: 8:30am

শেষ ট্রিপ: 8.30pm

আলম এশিয়া ময়মনসিংহ ফুলবাড়িয়া বাস কাউন্টার

01736-434949

01716-924302

01711 806051

প্রথম ট্রিপ: 6:00am

শেষ ট্রিপ: 12.30pm

সৌখিন পরিবহন ময়মনসিংহ বাস কাউন্টার

মোবাইলঃ ০১৭১৫৯১০৮৭০

প্রথম ট্রিপ 5:30am

শেষ ট্রিপ 9:30pm

স্বপ্নভূমি ময়মনসিংহ বাস কাউন্টার

যোগাযোগ নম্বর: 01715910870

প্রথম ট্রিপ 5:30am

শেষ ট্রিপ 9:30pm

ময়মনসিংহ টু ঢাকা বাসের ভাড়া

অনেকে অনলাইনে ময়মনসিংহ টু ঢাকা বাসের বর্তমান সময়ের ভাড়া সম্পর্কিত তথ্য গুলোর অনুসন্ধান করে থাকে। তাদের অনুসন্ধানের ভিত্তিতে আমরা আজকে আমাদের পোস্টে নিয়ে এসেছি ময়মনসিংহ টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কিত সকল তথ্য। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ময়মনসিংহ থেকে ঢাকার উদ্দেশ্যে যাতায়াতকারী সকল ধরনের বাসের বর্তমান সময়ের ভাড়া সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করেছি। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনারা ময়মনসিংহ থেকে ঢাকা যাতায়াত ভাড়া সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো আপনার বন্ধুবান্ধব ও সকলের উদ্দেশ্যে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। তাই আপনারা যারা ময়মনসিংহ টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের এই পোস্টটি দেখে নিন।। নিচে ময়মনসিংহ টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কিত তথ্যগুলো প্রকাশ করা হলো:

বাসের নাম টিকিটের মূল্য (এসি) টিকিটের মূল্য (নন-এসি)
এনা পরিবহন 200 150
আলম এশিয়া 250 200
সৌখিন পরিবহন 220 160
স্বপ্নভূমি 250 180

ময়মনসিংহ টু ঢাকা বাসের অনলাইন টিকিট 2023

বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি বাস পরিবহন যাত্রীদের সকল ধরনের নিরাপত্তা প্রদানের জন্য অনলাইন টিকিট ব্যবস্থা চালু করেছে। যার মাধ্যমে যাত্রীরা এখন টিকিট কাউন্টারে না গিয়ে ঘরে বসেই তাদের প্রয়োজনীয় বাসে টিকিট সংগ্রহ করতে সক্ষম হচ্ছে। এজন্য অনেকেই অনলাইনে ময়মনসিংহ টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো সম্পর্কে জানতে চান। তাদের জন্যই আমাদের এই পোস্টটিতে আজকে আমরা নিয়ে এসেছি ময়মনসিংহ টু ঢাকা বাসের সময়সূচি ২০২৩ সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ২০২৩ সালের ময়মনসিংহ টু ঢাকা পরিবহনকারী বাস সমূহের অনলাইন টিকিট সম্পর্কিত আপডেট তথ্যগুলো জানতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনি যেকোনো বাসের টিকিট অনলাইনে বুক করতে পারবেন। নিচে ময়মনসিংহ টু ঢাকা বাসের অনলাইন টিকিট ২৩ সম্পর্কিত তথ্যগুলো আপনাদের মাঝে উপস্থাপন করা হলো:

Comment Here