DigitalTech24

মানসিক ডাক্তারের তালিকা ঢাকা

যখন প্রচন্ড পরিমাণ ডিপ্রেশন ও চিন্তাভাবনা মাথার মধ্যে এসে ভর করে। তখন মানসিক রোগের সৃষ্টি হয়। উন্নত চিকিৎসা সেবার ফলে চিকিৎসা বিজ্ঞানে একটি বিভাগ আবির্ভাব হয়েছে যার নাম মানসিক রোগ। মানসিক বিভাগের চিকিৎসককে মনোচিকিৎসক অথবা সাইকিয়াট্রিস্ট বলে। প্রপার চিকিৎসা ও ওষুধ সেবন করলে এই রোগ থেকে মুক্তি মিলবে। মানসিক রোগী ভালো অনুভব করা যায় না। রোগীদের ওষুধের পাশাপাশি নিয়মিত থেরাপি প্রদান করলে মানসিক রোগ থেকে দ্রুত সুস্থ হবে।

দীর্ঘদিন মানসিক রোগীর চাপ নিতে না পেরে অনেকে আত্মহত্যা সিদ্ধান্ত গ্রহণ করে। এই ধরে পরিস্থিতি ফলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেওয়া দরকার। অনেক মানুষ মাথা গরম করে মানসিক রোগের সমাধান হিসেবে ড্রাগস সেবন করে। এই ধরনের খারাপ কাজ থেকে সবসময় বিরত থাকবেন।চেষ্টা করবেন দেশের সেরা স্পেশালিস্ট চিকিৎসকের পরামর্শ গ্রহণ করার। সকল মানসিক রোগীদের জন্য আজকে আমরা ঢাকার সেরা মানসিক রোগ ডাক্তার তালিকা, ঠিকানা, অ্যাপার্টমেন্ট নাম্বার, ঠিকানা মোবাইল নাম্বার, অগ্রিম সিরিয়াল সংক্রান্ত তথ্য গুলো এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন।

মানসিক ডাক্তারের তালিকা ঢাকা

ডা : আব্দুল্লাহ আল মামুন

ডা : খালেদা বেগম

ডা : রেজওয়ানা কাদেরী

বাংলাদেশের সেরা মানসিক ডাক্তার তালিকা

শারীরিক অন্য সমস্যাগুলো মত মানসিক সমস্যা একটি জটিল রোগ। শরীরের যে কোন জায়গায় সমস্যা হলে তা তাৎক্ষণিকভাবে বোঝা যায় ও তার জন্য পদক্ষেপ গ্রহণ করা যায়। কিন্তু মানসিক সমস্যা দিলে তা দিনে দিনে বিষন্নতা সৃষ্টি হয়। এই সমস্যা গুলোর সমাধান করার জন্য স্পেশালিস্ট ভালো ডাক্তারের শরণাপন্ন হতে হবে। আজকে আমরা ঢাকার সেরা মানসিক রোগ বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা প্রকাশ করব তাই মনোযোগ সহকারে নিচে তালিকা দেখবেন।

প্রফেসর ড. আনোয়ারা বেগম

প্রফেসর ড. এম এস আই মল্লিক

প্রফেসর ড. মোঃ এনায়েত করিম

প্রফেসর ড. দেওয়ান আবদুর রহিম

অধ্যাপক ড. মাহমুদ হাসান

প্রফেসর ড. মোঃ আহসানুল হাবীব

অধ্যাপক ব্রিগেডিয়ার ড. জেনারেল ডাঃ মোঃ সাজ্জাদুর রহমান

প্রফেসর ড. গোলাম রব্বানী

প্রফেসর ড.এ.এ. কোরেশি

প্রফেসর ড. সরোজ কুমার দাস

প্রফেসর ড. ঝুনু শামসুন নাহার

ডাঃ এম এ মোহিত কামাল

ডা. মোঃ শাব্বির রহমান

Exit mobile version