Biman

মানামি লঞ্চ কেবিন বুকিং নাম্বার, সিডিউল ও টিকিট মূল্য তালিকা

বাংলাদেশের অত্যন্ত আধুনিক বিলাসবহুল লঞ্চ এমভি মানামী। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বিলাসবহুল নিরাপদ ও আরামদায়ক ভ্রমণের যাত্রী পরিষেবা লঞ্চ মানামি। ঢাকা থেকে বরিশাল রুটে নিয়মিত যাত্রীদের পরিষেবা দিয়ে আছে স্বনামধন্য নন ননস্টপ এম ভি মানামী লঞ্চটি।

নৌ যাত্রাপথে প্রযুক্তি যন্ত্রর সাথে নিরাপত্তা দিয়ে ডাবল ইঞ্জিন ব্যবহার করে যাত্রীদের নিরাপত্তায় ভ্রমণের বিশ্বাসত নাম এমভি মানাবি লঞ্চ। দীর্ঘদিনের অবসান ঘটিয়ে বরিশাল মানুষের নৌপথে আধুনিক ছোঁয়া দিতে মানামী লঞ্চের তৈরি করা হয়েছে। ঢাকা-বরিশাল রুটে আধুনিক লঞ্চের সমারোহ আছে এই ধারাবাহিকতায় যুক্ত হয়েছে লাক্সারিয়াস এম ভি মানামী। মানামি লঞ্চের অ্যাপস থেকে সকল ধরনের তথ্য ও কেবিনের ছবিগুলো দেখতে পারবেন। সেই অ্যাপস ব্যবহার করে খুব সহজে টিকিট ক্রয় করার সুব্যবস্থা রয়েছে। ক্লান্তিহীন ও আরামদায়ক নৌ যাত্রার অবিশ্বাস্য সার্ভিস মানামী লঞ্চ।

ইমেইল: info@mvmanami.com

বরিশাল অফিস:

239/40 সিটি প্লাজা মার্কেট (উদয়ন স্কুল গেটের কাছে), ফজলুল হক এভিনিউ, ২য় তলা, বরিশাল

টেলিফোন: 01309-033586-88

এত লঞ্চ পরিষেবা মধ্যে মানামি কেন সেরা জানতে হলে সম্পূর্ণ পোস্টটি পড়তে হবে। নৌপথে সর্বোচ্চ সুযোগ সুবিধা অনন্য উদাহরণ এম ভি মানামী। লঞ্চের প্রতিটি কোনায় কোনায় নান্দনিক ডিজাইন আকৃষ্ট করবে প্রতিটি ভ্রমণপিয়াসু মানুষদের। লঞ্চের ভিতরে ডিজাইনের প্রাণ হলো আলোকসজ্জা আলোকসজ্জা দিয়ে একধাপ এগিয়ে মানামী। দক্ষ মাস্টার ও জাহাজ ক্রু তত্ত্বাবধানে রাতের আঁধার পেরিয়ে এগিয়ে চলে ভোরের দিকে। সর্বোচ্চ সিকিউরিটি প্রদান করার জন্য মানামি কর্তৃপক্ষ লোক নিয়োগ প্রদান করেছে।

টিকিটের ও কেবিন ক্রয় পাশাপাশি মানাবি অ্যাপস থেকে লঞ্চের অবস্থান ও স্পিড দেখা যাবে। মানুষের দক্ষ রাঁধুনির হাতের রান্না ও ম্যানেজমেন্ট এর তত্ত্বাবধানে রুচিসম্মত খাবার পেতে সদা সচেষ্ট। ভ্রমণের জন্য মানাবি মানামি ১৪৪ সিঙ্গেল ও ডাবল কেবিন পাবেন। মানামি লঞ্চ এমন কিছু সুযোগ-সুবিধা পাবেন যা অনেকের কখনো ভাবেনি। আরো আছে চারটি বিলাসবহুল ভিআইপি কেবিন। যাত্রাপথে আভিজাত্যের ছায়া পেতে মানামী দিচ্ছে অবিশ্বাস্য কিছু অফার ও সুযোগ-সুবিধা। সার্বক্ষণিক ওয়াইফাই, টিভি ও বিনোদনের সুযোগ সুবিধা। গন্তব্যস্থানে যাত্রার সমাপ্তি ঘটে কিন্তু মানামি ভ্রমণের সুমধুর স্মৃতির থাকবে সারা জীবন। টিকিটের মূল্য ও সময়সূচী জানতে নিচের চোখ রাখুন।

মানামি লঞ্চ কেবিন বুকিং নাম্বার

টিকিট বুকিং পদ্ধতি :

  • টিকিট বুকিং করতে চাইলে যোগাযোগ করুন online নাম্বারে।
  • এম ভি মানামী অ্যাপস ডাউনলোড করে টিকিট সংক্রান্ত সকল তথ্য জেনে নিন।
  • যেকোনো ধরনের সুযোগ-সুবিধা ও তথ্য জানতে নির্ধারিত নাম্বারে কল করুন।
  • ফেসবুকের ম্যাসেঞ্জার ব্যবহার করে এমবি মানাবি এম ভি মানামী ম্যানেজারের সাথে কন্টাক করতে পারবেন।
  • shohoz.com থেকে টিকিট সংগ্রহ করা যাবে।
  • যেকোনো টেকনিক্যাল ইস্যুর জন্য অনুপ রূপকভাবে অনুগ্রহপূর্বক ভাবে যোগাযোগ করবেন কাঙ্খিত নাম্বারে।
  • টিকিট বাতিল করতে চাইলে ১২ ঘন্টা আগে যোগাযোগ করতে হবে। এই সময়ের মধ্যে বাতিল করতে না পারলে আপনার টিকিট ফেরত নেওয়া হবে না।

অনলাইন হেল্পলাইনে যোগাযোগ  : +88 01319888148

যেকোনো ধরনের টিকিট বুকিংয়ের জন্য +88 01309-033583-88

এম ভি মানামী লঞ্চ টিকিটের মূল্য

আধুনিক বিলাসবহুল ও অত্যন্ত লাক্সারিয়াস ভ্রমণে কমতি নেই মানামী লঞ্চ। জাতিতে সর্বোচ্চ সুবিধা দিতে ভিআইপি
রুম, সাকুরা ভিআইপি, সেমি ভিআইপি কেবিন, ডিলাক্স কেবিন, ফ্যামিলি, ডাবল কেবিন, সিঙ্গেল কেবিন, সিঙ্গেল এসি কেবিন ও সোফা টিকিটের ক্যাটাগরি করা হয়েছে। সব টিকিট ক্যাটাগরিতে দেওয়া আছে ওয়াইফাই সুবিধা, এসি, ফ্যান, সার্বক্ষণিক বিনোদনের জন্য টিভি ও মোবাইল ও ল্যাপটপ চার্জ দেওয়ার ইউএসবি পোর্ট।

আসন বিভাগ ভাড়ার তালিকা
সোফা ৬০০   টাকা
একক কেবিন (N/AC) ৯০০    টাকা
একক কেবিন (এসি) ১০০০  টাকা
ডাবল কেবিন (N/AC) ১৮০০  টাকা
ডাবল কেবিন (এসি) ২০০০  টাকা
ফ্যামিলি কেবিন (N/AC) ২২০০  টাকা
ফ্যামিলি কেবিন (এসি) ২৫০০  টাকা
ডিলাক্স কেবিন ৩০০০  টাকা
সেমি ভিআইপি কেবিন ৩৫০০  টাকা
ভিআইপি রুম ৭০০০  টাকা
ভিআইপি রুম সাকুরা ৯০০০  টাকা

এমভি মানামী ঢাকা টু বরিশাল লঞ্চ সিডিউল

প্রতিদিন হাজার হাজার মানুষ ঢাকা সদরঘাট থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। প্রতিটি মানুষের যানবাহনের অবিশ্বাস্য সুযোগ-সুবিধা প্রদান করতেছে মানামী লঞ্চ। সেই লঞ্চের সিডিউল জানতে নিচের টেবিলটি মনে রাখবেন।

বার রোড যাত্রা সময়  পৌঁছানোর সময়
শনিবার-বৃহস্পতিবার ঢাকা বরিশাল রাত 8:00 pm সকাল 8:00 am
শুক্রবার ঢাকা বরিশাল 10:00AM-12:30PM 3:00PM-9:00PM

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close