এসএমএস

মেয়ে পটানোর ফানি এস এম এস ২০২৩

সম্মানিত পাঠক আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে মেয়ে পটানোর ফানি এসএমএস সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে মেয়ে পটানোর ফানি অর্থাৎ মজার মজার এসএমএস গুলো তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে মেয়ে পটানোর সকল ধরনের ফানি এসএমএস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে এসএমএস গুলো সহায়তা নিয়ে নিয়ে সহজে যে কোন মেয়েকে পটাতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে এসএমএস গুলো সংগ্রহ করলে আপনাকে যে কোন মেয়ে পটাতে আমাদের এসএমএস গুলো সহায়তা করবে। তাই আপনারা যারা ফানি এসএমএস গুলোর মাধ্যমে মেয়ে পটাতে চান তারা আমাদের আজকের এই পোস্ট থেকে মেয়ে পটানোর ফানি এসএমএসগুলো সংগ্রহ করুন।

এসএমএস বা ছোট ছোট খুদেবার্তা গুলোর ব্যবহার মানুষ অনেক আগ থেকেই করে আসছে। এসএমএস গুলোর মাধ্যমে মানুষ সহজে তার মনের ভাবগুলো প্রকাশ করছে। এসএমএস হচ্ছে ছোট ছোট খুদে বাক্যের অংশ যা আলাদা আলাদা ভাবে মানুষের মনের ভাব প্রকাশ করতে সহায়তা করে থাকে। এসএমএস গুলো ব্যবহার করে সহজে মানুষ তার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটিকে ভালোবাসার কথা জানাতে পারছে খুব সহজেই। আবার অনেকেই এই এসএমএস গুলো সহায়তা নিয়ে বন্ধুদেরকে বিভিন্ন ধরনের ফানি জোকস কিংবা বিনোদন দিতে ফানি এসএমএস গুলো ব্যবহার করছে। প্রতিটি ক্ষেত্রে এসএমএস গুলো ব্যবহার করা হচ্ছে তবে পার্থক্য শুধু একটাই বিষয় ভেদে এই এসএমএস গুলো মনের ভাব প্রকাশের পার্থক্য আলাদা আলাদা। এটি একেক সময় বক্তার একেক ভাব প্রকাশ করে থাকে। এসএমএস ফ্রিতে শেয়ার করা সম্ভব বলে অনেকেই মানুষ এই এসএমএস গুলো ব্যবহার করেই তাদের প্রয়োজনীয় কাজে লাগাচ্ছে।

মেয়ে পটানোর ফানি এসএমএস

অনেকেই মজার ছলে বান্ধবীদের কিংবা বিভিন্ন ধরনের মেয়েদের পটানোর জন্য ফানি এসএমএস গুলো ব্যবহার করে থাকে। অনেক সময় তারা মেয়ে পটানোর ফানি এসএমএস গুলো অনলাইনে অনুসন্ধান করে যায়। এজন্য আমরা আজকে আমাদের ওয়েবসাইটে তাদের জন্য নিয়ে এসেছি মেয়ে পটানোর ফানি এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে মেয়ে পটানোর সকল ধরনের ফানি এসএমএস সংগ্রহ করে আপনার পছন্দের এসএমএস গুলো ব্যবহার করে সহজেই যে কোন মেয়েকে পটিয়ে ফেলতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে মেয়ে পটানোর ফানি এসএমএসগুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। আমাদের আজকের এই এসএমএসগুলো আপনি সোশ্যাল মিডিয়া সকলের উদ্দেশ্যে শেয়ার করতে পারবেন। নিচে মেয়ে পটানোর ফানি এসএমএস গুলো উপস্থাপন করা হলো:

১.সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে,
জীবন সে তো গল্প লিখিনা নষ্ট হবে,
মন সে তো মন্দির ভেঙ্গনা পাপ হবে,
ভালোবাসা সে তো সত্য ভুল বুঝোনা হারিয়ে যাবে

২.মন দেখে ভালোবাসো=-=ধন দেখে নয়,
গুন দেখে প্রেম করো=-= রুপ দেখে নয়,
রাতের বেলায় সপ্ন দেখো=-=দিনের বেলায় নয়,
একজনকে ভালোবাসো=-=দশ জনকে নয়।

৩.আমি আপনার সাথে কথা বলতে চাই,
আপনাকে বলতে চাই যে আমি আপনার সম্পর্কে
কেমন অনুভব করছি, অবশেষে আপনাকে
আমার অনুভূতি জানাতে চাই।

৪.আপনার সাথে দেখা হয়ে ভাল লাগল,
আমি আপনাকে সাহায্য করতে পারি না
কিন্তু আপনার কথা ভাবতে পারি…
আপনি আমাকে উদাসীন রাখেননি।

৫.আমি তোমাকে আজ, আগামীকাল,
পরের সপ্তাহে এবং চিরতরে চাই,
কারণ আমি তোমার যত্ন নিই।

৭.তোমার সুন্দর চোখ আমাকে একাধিকবার বন্দী করেছে,
যখন আমি তোমার প্রেমময় দৃষ্টি কল্পনা করি,
আমি তোমার সৌন্দর্যে মুগ্ধ হয়ে থাকি।

৮.আমাকে একজন মানুষ বানাতে আমার মায়ের বছর লেগেছে,
কিন্তু আমাকে পাগল করতে তোমার
এক সেকেন্ড লেগেছে… তোমার জন্য পাগল।

৯.আমি তোমার দৃষ্টিতে পড়ে গেছি।
আমি তোমার হাত ধরে তোমার প্রতি আমার ভালোবাসা প্রকাশ করতে চাই।
আমি তুমার দ্বারা বিমোহিত. এটা আপনি আমি চাই.

১০.তোমার চোখ দেখলে মনে হয় আর কিছু যায় আসে না।
সমস্ত পৃথিবী অদৃশ্য হয়ে যায়;
এটা শুধু আপনি এবং আমি।

Comment Here