স্ট্যাটাস

মেসির বিদায় নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, বাণী, ফেসবুক পোস্ট

সম্মানিত পাঠক বৃন্দ, আজকে এই অনুচ্ছেদে আলোচ্য বিষয় হলো মেসির বিদায় নিয়ে। কানের বিশ্বকাপ ২০২২ খেলায় আর্জেন্টিনার হয়ে শ্রেষ্ঠ খেলোয়াড় ফুটবল তারকা লিওনেল মেসি বিদায় নিতে চলেছে। তাই মেসি ভক্তরা যেন মন খারাপ করে বসে আছি আর বিশ্বকাপে কখনো মেসিকে দেখা যাবে না এই ভেবে। মেসি পৃথিবীর সেরা ফুটবলার খেলোয়াড়দের মধ্যে সেরা একজন খেলোয়াড়। সর্বোচ্চ পরিমাণ ট্রফি জয়লাভ করে বিশ্বখ্যাতি অর্জন করেছি এই খেলোয়াড় টি। পায়ে ম্যাজিক জেনে ছিল এ খেলোয়াড়েরের, অবিশ্বাস্য গোল এবং অনেকগুলো প্লেয়ার কে ওভারটেক করে যখন বল প্রতিপক্ষ দলের গোলবারের কাছে নিয়ে যায় খেলা দেখার আনন্দ ও উত্তেজনা তখন অধিকারের বৃদ্ধি পায় এই খেলোয়ারে খেলা দেখতে। তাই আজকের এই অনুচ্ছেদে আলোচনা হচ্ছে মেসির বিদায় নিয়ে স্ট্যাটাস ক্যাপশন উক্তি বাণী ফেসবুক পোস্ট সম্পর্কে। চলুন তাহলে মেসি সম্পর্কে এবং মেসির ব্যক্তিগত জীবন সম্পর্কে জেনে আসি।

লিওনেল মেসি একজন আর্জেন্টিনার নাগরিক তিনি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ ফুটবল খেলে থাকেন। এই খেলোয়ার ১৯৮৭ সালের ২৪ শে জুন রোসারিতে আর্জেন্টিনায় জন্মগ্রহণ করেন। মেসির বাবার নাম জশ মেসি এবং মায়ের নাম সিলিয়া মারিয়া । ছোটবেলা থেকেই মেসির ফুটবলের প্রতি খুব ভালোবাসা ছিল এবং পাড়ায় মহল্লায় তিনি ফুটবল খেলতেন ছোটবেলা থেকেই। লিওনেল মেসি খুব অল্প বয়সেই বার্সেলোনার হয়ে খেলা শুরু করে। ২০০০ সালে তিনি বার্সেলোনা দলে যোগদান করে ২০০৪ সালের বার্সেলোনা দলের হয়ে খেলা শুরু করে এবং পরবর্তীতে তিনি এ গ্রুপে বার্সেলোনার হয়ে খেলে। ফারসি পেশাদার লিখে শীর্ষস্থর  ক্লাব পারি সা-জেরমা ক্লাবে বর্তমান সময়ে এই খেলোয়াড় খেলেন। লিওনেল মেসির স্ত্রীর নাম আন্তোনেলা বিবাহ করে ২০১৭ সালে। বর্তমান মেসি আর্জেন্টিনা জাতীয় দলের পক্ষ থেকে কাতার বিশ্বকাপ ২০২২ এর খেলায় অংশগ্রহণ করছে এবং এই খেলায় মেসির জীবনে সর্বশেষ বিশ্বকাপ।

লিওনেল মেসির অবসর নিয়ে কষ্টের স্ট্যাটাস

মেসি জীবনে যতগুলো ট্রফি জয়লাভ করেছে তার মধ্যে অন্যতম হচ্ছে তিনি দশটি লা লিগা চারটি উয়েফা চ্যাম্পিয়ন লিগ ছয়টি কোপা সহ ৩৩টি শিরোপা জয় করেছিলেন। ড্রিল মেশিন লা লিগা সর্বোচ্চ সংখ্যক গোল করে ৪৪০ টি এবং তিনি গোল্ডেন বুট গোল্ডেন বল জয় লাভ করেছেন। লিওনেল মেসি মোট সাতবার ব্যালেন ডিয়ার পুরস্কার জয়লাভ করেছে। ব্যক্তিগত জীবনে মেসির খুবই নম্র ভদ্র এবং একজন সাধারণ জীবন যাপনকারী নাগরিক। অনেক সহজ সরল ভাবে জীবন ধারণ করে থাকে লিওনেল মেসি। মেসির বয়স ৩৫ এবং তার উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। তাই বয়সের দৌড় টানে আজকে মেসিকে বিদায় নিতে হচ্ছে আর্জেন্টিনা দলের পক্ষ থেকে। ২০২২ সালে কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের মেসি যেন তার নিজের দেশকে আর্জেন্টিনাকে বিশ্বকাপ ফুটবল উপহার দিতে পারে এজন্য সর্বোচ্চ চেষ্টা এবং সর্বোচ্চ পরিশ্রম দিয়ে মোকাবেলা করতে চলেছে কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল ম্যাচ। তাই মেসির এই বিদায় উপলক্ষে আপনি মেসিকে শুভেচ্ছা জানাতে আপনার ফেসবুকে অথবা অনলাইনে স্ট্যাটাস বিধায় উক্তি ক্যাপশন ফেসবুক পোস্ট ইত্যাদি শেয়ার করতে পারেন। নিচে মেসের বিদায় নিয়ে স্ট্যাটাস ক্যাপশন উক্তি বাণী ফেসবুক পোস্ট শেয়ার করা হয়েছে।

  • ফিরে_এসো_মেসি… আমি কেঁদেছি, কাঁদছি, যা হয়ত কখনো শেষ হবেনা, কিন্তু মেসি সে কি করলো, তার বিদায় কোনভাবেই মেনে নেয়া যায়না।
  • বেচারার লাক কতটা খারাপ…পরপর ৪ টা ফাইনাল খেলেও কাপ জিত্তে পারলোনা… রাগে দুঃখে জাতীয় দল থেকে অবসরে গেল… (তবুও তুমি মেসি নাম্বার ১ কেউ মানুক আর না মানুক)

মেসির বিদায় নিয়ে স্ট্যাটাস

ফুটবলের ইতিহাসে শীর্ষ স্থানীয় খ্যাতিসম্পন্ন খেলোয়াড় মেসি বিদায় নিতে চলেছে। লিওনেল মেসির বিদায় নিয়ে আপনি মেসিকে শুভেচ্ছা জানাতে অথবা মেসির ভক্তবৃন্দদের পক্ষে শুভেচ্ছা জানাতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস বিদায় বাণী শেয়ার করতে পারেন। এই অনুচ্ছেদে মেসির বিদায় নিয়ে বিদায় স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। এ সকল স্ট্যাটাস দিয়ে আপনি মেসির বিদায় দিনটি স্মরণীয় এবং শুভেচ্ছা জানাতে পারেন।

  • মহাকালের ট্রাজিক মহানায়ক আধুনিক ফুটবলের কিংবদন্তী লিওনেল মেসি
  • বরফে গলা নদী বস মেসির হাতে কাপটি আসতে পারলো না এটা মেসির ব্যর্থতা নয়। বরং সেই কাপটির ব্যর্থতা যে বস মেসির মতো খেলোয়ারের হাতে উঠতে পারলো না।

মেসির বিদায় নিয়ে ক্যাপশন

আমরা মেসি ভক্ত মেসির প্রত্যেকটি গোল যেন জাদুকরি। ফুটবলের ইতিহাসে ম্যাজিক খেলোয়াড় এই লিওনেল মেসি বিদায় নিতে চলেছে কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট থেকে। তাই আপনি মেসির বিদায় দিনকে এবং মেসির বিদায়ের শুভেচ্ছা জানাতে বিভিন্ন ধরনের ক্যাপশন আপনার ফেসবুক অথবা অনলাইনে শেয়ার করতে পারেন। এই অনুচ্ছেদে মেসির বিদায় নিয়ে বিভিন্ন ধরনের ক্যাপশন শেয়ার করা হয়েছে মেসির ছবি সহ এ সকল ক্যাপশন ব্যবহার করে আপনি পোস্ট শেয়ার করতে পারবেন।

  • তবে এতে কোনো সনদে হ নাই যে এই মুহুরতে ফুটবল দুনিয়ার রাজা… ওনলি ওয়ান বস মেসি।
  • আমি আর্জেন্টিনার সাপোর্ট করতাম জাস্ট মেসির জন্য। আর সেই মেসি নাকি আর খেলবে না। তাই মনটা অনেক খারাপ। কিছু ভালো লাগছে না… আই মিস ইউ আ লট লিওনেল মেসি অ্যান্ড আই লাভ ইউ সো মাচ অলওয়েজ…

মেসির বিদায় নিয়ে উক্তি

পায়ের জাদু দিয়ে ফুটবল খেলায় সর্বোচ্চ গোলদাতা হিসেবে পরিচিত লিওনেল মেসি। আর এই খেলোয়াড় বিদায় নিতে চলেছে কাতার বিশ্বকাপ থেকে। তাই আজকের এই অনুচ্ছেদে মেসির বিদায় নিয়ে বিভিন্ন ধরনের উক্তি ও বাণী শেয়ার করা হয়েছে এই অনুচ্ছেদে। আপনি মেসির বিদায় মেসিকে শুভেচ্ছা জানানোর জন্য এ সকল উক্তি বা বাণী দিয়ে পোস্ট শেয়ার করতে পারবেন।

  • মেসির জাতীয় দল থেকে বিদায়ে আমি সত্যিই স্তম্ভিত! কিন্তু একদিন গর্বের সাথে সবাইকে বলবো যে ১০ নাম্বার জার্সির এই যাদুকর কে দেখেছি ৯ জন খেলোয়ারের থেকে বল কাটিয়ে নিয়ে গোল দিতে… বিশ্বকাপ ফুটবল আর দেখা হবে কিনা সন্দেহ আছে।

মেসির বিদায় নিয়ে ফেসবুক পোস্ট

ফুটবল ইতিহাসে সর্বকালের শ্রেষ্ঠ ফুটবলার লিওনেল মেসি বিদায় নিতে চলেছে কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট থেকে। পৃথিবীর সকল মেসি ভক্তরা আজকের এই দিনটিকে স্মরণ করে রাখার জন্য এবং মেসিকে শুভেচ্ছা জানার জন্য তাদের ফেসবুক পোস্ট শেয়ার করবে। মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের ছবি ক্যাপশন স্ট্যাটাস শেয়ার করে আপনি ফেসবুক পোস্ট শেয়ার করতে পারেন আপনার প্রোফাইলে। তাই আমরা মেসিকে নিয়ে বিভিন্ন ধরনের ফেসবুক পোস্ট কিভাবে শেয়ার করবেন এই নির্দেশনায় কিছু ফেসবুক পোস্ট শেয়ার করেছি। এই সকল ক্যাপশন উক্তি বাণী ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার টাইমলাইনে এ সকল ফেসবুক পোস্ট শেয়ার করতে পারবেন। নিচে কিছু ফেসবুক পোস্ট শেয়ার করা হয়েছে মেসির বিদায় উপলক্ষে।

  • যুদ্ধে গিয়ে, যুদ্ধের ময়দান থেকে পালিয়ে আসার চেয়ে বীর যোদ্ধার ন্যায় যুদ্ধের ময়দানে প্রতিদ্বন্দ্বীর সাথে যুদ্ধ করে মরা অনেক ভাল।

ফুটবল ইতিহাসের শ্রেষ্ঠ এই প্লেয়ার বিদায় নিতে চলেছে তাই দর্শক শ্রোতাবৃন্দরা যেন দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে আজকের অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা উপভোগ করবে। বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে এই খেলায় মেসির সর্বশেষ খেলা এবং এই খেলাটিকে স্মরণ রাখার জন্য আপনি অবশ্যই আপনার facebook অনলাইনে মেসির বিদায় উপলক্ষে পোস্ট শেয়ার করবেন। তাই এই অনুচ্ছেদে মেসের বিদায় উপলক্ষে স্ট্যাটাস ক্যাপশন উঠতে বাণী ও ফেসবুক পোস্ট শেয়ার করেছি। আপনারা ৬৯ মনোযোগ সহকারে পড়ে বিদায় সম্পর্কে এ সকল ক্যাপশন উক্তি বাণী স্ট্যাটাস ফেসবুক পোস্ট সংগ্রহ করে শেয়ার করুন। সর্বশেষ মেসির বিদায় কে মেসিকে শুভেচ্ছা জানিয়ে আজকে এ পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Comment Here