স্ট্যাটাস

রমজানের এস এম এস ২০২৩

আসসালামু আলাইকুম সম্মানিত পাঠক আশা করি আপনারা সবাই ভাল আছেন। পাঠক বন্ধুরা আমরা আজকে আপনাদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে নিয়ে এসেছি রমজানের এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে তুলে ধরার জন্য রমজান নিয়ে বেশ কিছু এসএমএস সংগ্রহ করেছি। আপনারা আমাদের এই পোষ্ট থেকে রমজান নিয়ে সকল ধরনের এসএমএস সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের রমজানের এসএমএস করলে সংগ্রহ করে আপনি আপনার বন্ধুবান্ধবের পরিচিত সকলকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানাতে আমাদের এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। রমজান উপলক্ষে প্রতিটি মানুষ তার প্রিয়জন ও বন্ধুদের পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে থাকে। তাদের জন্যই আমাদের এই পোস্টটিতে আমরা আজকে রমজানের এসএমএস গুলো নিয়ে হাজির হয়েছি। আশা করি আমাদের আজকের এসএমএস গুলো আপনাদের সকলের পছন্দ হবে।

ইসলাম ধর্মাবলম্বীদের জীবনের সবথেকে পবিত্র ও ফজিলতপূর্ণ একটি মাস হচ্ছে রমজান মাস। এ মাসটি প্রতিটি মুমিন ও মুসলিমের জীবনে একটি গুরুত্বপূর্ণ মাস। রমজান মাস উপলক্ষে প্রতিটি মানুষ মহান আল্লাহ তায়ালা সন্তুষ্ট অর্জনের জন্য রোজা পালন করে থাকে। মহান আল্লাহ তাআলা এই মাসের উসিলা করে প্রতিটি মানুষের জীবনের সকল গুনাহ ক্ষমা করে দেন। রমজান এমন একটি মাস যে মাস মহান আল্লাহ তায়ালা ও বান্দার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করতে সাহায্য করে। রমজান মাসের মাধ্যমে একজন বান্দা আল্লাহ তাআলার সান্নিধ্য লাভের সুযোগ লাভ করে থাকে। এজন্যই রমজান উপলক্ষে প্রতিটি মুসলিম ঘরে রোজা রাখার ধুম পড়ে যায়। মহান আল্লাহ তায়ালার সন্তুষ্ট অর্জনের জন্য প্রতিটি মুসলিম নর-নারী সেহরি থেকে শুরু করে ইফতার পর্যন্ত সকল ধরনের কার্য থেকে নিজেকে বিরত রাখে। রমজান প্রতিটি মানুষের জীবনের সফলতা নিয়ে হাজির হয়। কেননা রমজানের মাধ্যমে মানুষ দুনিয়া ও আখেরাতে সফলতা লাভ করবে।

রমজানের এস এম এস

অনেকেই অনলাইনে রমজানের এসএমএস গুলো অনুসন্ধান করে যায়। তাদের কথা ভেবে আমরা আজকে তাদের উদ্দেশ্যে এই নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে রমজানের বেশ কিছু এসএমএস। আপনারা আমাদের এই পোস্ট থেকে রমজানের সকল ধরনের এসএমএস সংগ্রহ করতে পারবেন। রমজানের এসএমএস করলে সংগ্রহ করে আপনি আপনার বন্ধুদের মাঝে রমজানের শুভেচ্ছা জানাতে আমাদের এই এসএমএস গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনার বন্ধুবান্ধব ও পরিচিত সকলকে রমজানের এসএমএস গুলো শেয়ার করে তাদেরকে রমজানের এসএমএস গুলো সম্পর্কে জানাতে পারবেন। আপনি চাইলে আপনার ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়ার প্রতিটি গণমাধ্যমে আমাদের আজকের এই এসএমএসগুলো স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে রমজানের এসএমএস গুলো উপস্থাপন করা হলো:

  • এলো রে এলো, ওই মাহে রমজান
    মানবজাতির তরে আল্লহতালার শ্রেষ্ঠ দান
    পুণ্যের সূর্য উদয় হয়ে, পাপের হবে অবসান
    জং গুলো সব ঝোরে গিয়ে, ঈমান করবে শাণ
    রহমতেরই ডালি নিয়ে আসছে ওই, মাহে রমজান।
  • শুভ রজনী – শুভ দিন, রাখো রোযা ৩০দিন।
    ১১মাসের পাপ, ১ মাসে করো ছাপ।
    দিন যায় দিন আসে, রোযা পাবেনা প্রতি মাসে।
    তাই এই পবিত্র মাসে সবটি রোযা রাখো।
    সবাইকে জানাই রমজানুল মোবারক
  • জান্নাতের নেটওয়ার্ক হলো আল ইসলাম
    সিম কার্ড হলো ঈমান
    বোনাস হলো রমযান
    রিচার্জ হলো নামাজ
    আর আমাদের হেল্পলাইন হল আল কোরআন
  • বেশি বেশি দান করে ,দানের সওয়াব নিও তুলে
    তাহাজ্জুদের পুণ্য টুকু নিতে মন যেন না যায় ভুলে
    পড়বে কোরআন প্রতিদিন সুরের দরজা খুলে
    সেই কোরআনের মধুর সুরে সবার মন উঠবে আনন্দে দুলে।
  • তোমার পরিবারের সকলের জন্য রইল পবিত্র রমজান মাসের শুভেচ্ছা।সবাইকে রমজানের শুভেচ্ছা।
  • আলহামদুলিল্লাহ্‌, আবারো রমজান এলো,
    আল্লাহর ক্ষমা ও নিয়ামত কামনা করার সময় ।
    রমজানুল মোবারাক

Comment Here