Skip to content

রাগ ভাঙ্গানোর এসএমএস, স্ট্যাটাস, মেসেজ, ক্যাপশন ২০২৩

রাগ ভাঙ্গানোর এসএমএস

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমাদের আজকের আলোচনা। আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে রাগ ভাঙ্গানোর এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বেশ কিছু রাগ ভাঙ্গানোর এসএমএস তুলে ধরব। আপনারা আমাদের এই পোস্ট থেকে রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষদের রাগ ভাঙ্গাতে পারবেন। আমাদের আজকের এই রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো সম্পর্কে জানাতে পারবেন। আমরা আপনাদের সহায়তা করার জন্য আমাদের আজকের এই পোস্টটিতে বেশ কিছু রাগ ভাঙ্গানোর এসএমএস সংগ্রহ করেছি। আশা করি আমাদের এই লেখাটি আপনাদের সকলের ভালো লাগবে।

রাগ ভাঙ্গানোর এসএমএস গুলোর মাধ্যমে সহজেই একজনের রাগ ভাঙ্গানো সম্ভব। এসএমএস গুলো একজন মানুষের মনের অনুতপ্ত ভাব প্রকাশ করে থাকে। বর্তমান সময়ের মানুষ ব্যক্তিগত জীবনের প্রতিটি ক্ষেত্রেই এসএমএস গুলোর ব্যবহার করে থাকে। মনের ভাব প্রকাশের জন্য এই এসএমএস গুলো মানুষকে সহায়তা করে থাকে। এই এসএমএস গুলোর মাধ্যমে সহজেই একজন মানুষ তার মনের ভালবাসার অনুভূতি প্রকাশ করতে পারে আবার এসএমএস গুলোর মাধ্যমে সহজেই মানুষ তার রাগ দুঃখ কিংবা অভিমান প্রকাশ করে থাকে। এসএমএস গুলো যেমন মানুষের মনের ভাব প্রকাশে তাদেরকে সহায়তা করে তেমনি প্রিয়জনদের রাগ অভিমান ও অনুভূতি বুঝতে প্রতিটি মানুষকে সাহায্য করে থাকে। তাইতো এখন প্রিয় মানুষের মনের অনুভূতি বুঝতে কিংবা তাদের রাগ অভিমানগুলো ভাঙ্গাতে এসএমএস গুলো প্রিয় মানুষটিকে পাঠানো হয়।

রাগ ভাঙ্গানোর এসএমএস

রাগ প্রতিটি মানুষের স্বভাব চরিত্রের একটি ব্যবহারিক। মানুষ প্রিয় মানুষদের উপর সবসময় এই আচরণটি করে থাকে। আবার প্রতিটি মানুষ চায় তার প্রিয় মানুষ জন্য তার রাগ ভাঙ্গিয়ে থাকে। এজন্যই আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি, রাগ ভাঙ্গানোর এসএমএস সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা রাগ ভাঙ্গানোর বেশ কিছু এসএমএস আপনাদের জন্য সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনার প্রিয় মানুষটির রাগ ভাঙাতে পারবেন। আমাদের আজকের রাঘ ভাঙ্গানোর এসএমএস গুলো আপনি মোবাইল ফোনের মাধ্যমে খুঁজে বার্তা হিসেবে আপনার প্রিয় মানুষটির কাছে পাঠিয়ে তার রাগ ভাঙাতে পারবেন। আমাদের আজকের রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারবেন। নিচে রাগ ভাঙ্গানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

  • রাগ তোমার নয় শুধু – আমারো আছে!! তুমি দেখাতে পারো- আর আমি সইতে !!
  • পাগলি আমার রাগ করেনা, একটু কাছে এসো। তোমার জন্য কান ধরেছি……….. একটু ভালোবাসো। আই লাভ ইউ।।
  • তুমি রাগ, তুমিই রঙ, শিরার কোনে শিহরন । ছুঁয়ে দিলে তোমার ঐ ঠোঁটে……….. স্পন্দন খোঁজে বিদ্ধ আমার এই মন ।
  • কেউ রাগ করলে সেই রাগ ভাঙ্গানোর উপায় বের করার জন্য সারা রাত জেগে থাকার নামই ভালবাসা ।
  • কখনও কখনও তুমি অভিমান না করলে, আমি সেই ভালো লাগা থেকে বঞ্চিত হয়ে যাই।
  • রাগ, তার ওপরেই করা যায়, যাকে অনেক ভালোবাসা যায় ।
  • যখন তুমি তোমার রাগ নিয়ন্ত্রন করতে পারবে,,,, বুঝে নিও জীবনটাও কন্ট্রোল করতে শিখে গেছো ।
  • তুমি রাগ করলে আমি মানবো, তুমি কষ্ট পেলে আমি মুছে দেব, তুমি থাকতে চাইলে আগলে নেব।
  • তোমার অভিমানের জন্য হয়তো তোমাকে কেউ শাস্তি দেবে না, কিন্তু তোমার অভিমানই তোমাকে অনেক শাস্তি দেবে।

Comment Here