শুভেচ্ছা

রাগ ভাঙ্গার এসএমএস ( SMS) – মেয়েদের রাগ ভাঙ্গানোর এসএমএস, পিক, মেসেজ, কথা ও উপায়

এখানে কিছু রাগান্বিত বার্তা রয়েছে যা আপনি যখন রাগান্বিত হন তখন আপনি আপনার প্রিয়জনকে পাঠাতে পারেন। আপনি কারো সাথে রাগ করার অর্থ এই নয় যে আপনি সেই ব্যক্তিকে ঘৃণা করেন। আপনি রাগান্বিত হওয়া সত্ত্বেও তার এবং তার জন্য একটি রাগান্বিত প্রেমের বার্তা পাঠাতে পারেন। আপনি কি রাগ করেছেন তা উল্লেখ করে রাগ ভাঙ্গার এসএমএস– একজন বন্ধুকে কিছু রাগান্বিত বার্তা পাঠান।

 

এখানে আপনার সাথে রাগান্বিত কারো জন্য কিছু বার্তা রয়েছে যা কাউকে কোন রাগান্বিত টেক্সট বার্তা পাঠানো উচিত সে সম্পর্কে আপনাকে গাইড করতে। নিজের জন্য কথা বলতে এবং একজন ব্যক্তির সাথে রাগান্বিত হওয়ার পরিবর্তে আপনার সত্যিকারের অনুভূতি প্রকাশ করতে ভুলবেন না। তাকে বা তাকে জানতে দিন কি আপনাকে বিরক্ত করছে।

 

রাগ অভিমানের এসএমএস

 

ব্রেকআপের উদ্ধৃতিগুলি প্রেম, দুঃখ, রাগ, আঘাত এবং যন্ত্রণাকে চিত্রিত করে যা প্রেমীরা ব্রেকআপের পরে যায়। এই মূল এবং সৃজনশীল সংকলনটি সহানুভূতিশীল, দু: খিত, রাগান্বিত, গড়পড়তা এবং অনুপ্রেরণামূলক ব্রেকআপ উদ্ধৃতির মিশ্রণ।

বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ডরা তাদের অংশীদারদের দ্বারা ফেলে দেওয়া দুঃখের উদ্ধৃতি সহ হৃদয়ভঙ্গ প্রেমীদের সাথে এসএমএস, তাত্ক্ষণিক অনলাইন বার্তা, ফেসবুক স্ট্যাটাস আপডেট বা টুইটের মাধ্যমে শেয়ার করতে পারে।

 

” আপনার রাগের জন্য হয়তো কেউ আপনাকে শাস্তি দেবে না , কিন্তু আপনার রাগই আপনাকে শাস্তি দেবে। ” 

”  প্রকৃত স্মার্ট তারা , যারা সব পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নিতে পারে । ”  

”   ৫ মিনিট সময় চেয়ে ৫০ মিনিট ধরে সাজু গুজু করা মেয়েদের জন্মগত অধিকার ! ” 
 

”   শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে..? ”  

”  ঘুম ভাঙ্গেছে তবু বিছানা আমাকে ছাড়ে না কেন আরও ঘন্টাখানেক শুয়ে থাকা মানে কি অলসতা নাকি সত্যি বিছানা আমাকে ভালোবাসে ”  

”   মানবহৃদয় আয়নার মত। সে আয়নায় ভালবাসার আলো পড়লে তা ফিরে আসবেই। ”  

”  সব শখ মিটে গেলে বেঁচে থাকার প্রেরণা নষ্ট হয়ে যায়। যেসব মানুষের শখ মিটে গেছে তারা অসুখী। ”  

”   যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে। ”  

”  খুব বেশি সুন্দর কোন কিছু দীর্ঘস্থায়ী হয় না। খুব ভাল মানুষরাও বেশি দিন বাঁচে না। স্বল্পায়ু নিয়ে তারা পৃথিবীতে প্রবেশ করে। ”  

”   যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার। ”  

”  বেশি নৈকট্য দূরত্বের সৃষ্টি করে। প্রিয়জনদের থেকে তাই দূরে থাকাই ভাল। সম্পর্ক স্থির নয়, পরিবর্তনশীল। ”  

”   মোহের কাছে পরাজিত হওয়া ঠিক নয়। কিন্তু খুব কম মানুষই মোহযুদ্ধে অপরাজিত থাকে। ”  

”   সুন্দর স্বপ্ন আফসোসেরও কারণ। বাস্তবতা যতই মধুরই হোক, স্বপ্নের মত হয় না। স্বপ্ন পূরণ হতেই হবে সেটা কিন্তু সত্যি নয়। স্বপ্ন দেখতে হয় আর সেটার জন্য কাজ করতে হয় – এটা হচ্ছে সত্যি। ”  

মেয়েদের রাগ ভাঙ্গানোর এসএমএস

আপনি যদি কারো সাথে রাগান্বিত বা বিরক্ত হন তবে আপনি অবশ্যই তাদের সাথে কথা বলতে চান না। তাই আপনার রাগ বা হতাশা প্রকাশ করার সবচেয়ে সহজ উপায় হল হোয়াটসঅ্যাপের জন্য একটি অ্যাংরি এসএমএস শেয়ার করা। আপনি আপনার রাগ এবং মনোভাব দেখানোর জন্য হোয়াটসঅ্যাপ এবং ফেসবুকের জন্য ইংরেজিতে অ্যাংরি এসএমএস শেয়ার করতে পারেন। রাগ ভাঙ্গার এসএমএস- ( SMS) মেয়েদের রাগ ভাঙ্গানোর এসএমএস

রাগ হল ভালবাসা এবং অসুখের একটি অংশ, এখানে আরও একটি বিভাগ আসে যা সাধারণত অ্যাংরি এসএমএস পরিচিত। যে লাইনগুলি একজন ব্যক্তির একটি অদ্ভুত আচরণ ব্যাখ্যা করে বা কারো সম্পর্কে নেতিবাচক অনুভূতি প্রতিফলিত করে, তাকে বলা হয় অ্যাংরি এসএমএস। ফেসবুক বা হোয়াটসঅ্যাপের মতো যেকোনো সামাজিক নেটওয়ার্কে ইংরেজিতে একটি অ্যাংরি এসএমএস শেয়ার করার অনেক উপায় থাকতে পারে। এছাড়াও এটি এমন অনুভূতিকে বোঝায় যা আপনি উপস্থাপন না করলে কেউ বুঝতে পারবে না। রাগ ভাঙ্গার এসএমএস- ( SMS) মেয়েদের রাগ ভাঙ্গানোর এসএমএস

মেয়েদের রাগ ভাঙ্গানোর কথা

নীচে বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের জন্য ইংরেজিতে কয়েকটি অ্যাংরি  দেওয়া হল যা আপনাকে রাগের পিছনে যুক্তি বুঝতে সাহায্য করতে পারে। আমরা সকলেই জ্বলন্ত ক্রোধ অনুভব করেছি এবং আমরা জানি এটি কতটা খারাপ হতে পারে। রাগান্বিত পরিস্থিতি পরিচালনা করার জন্য ধৈর্য এবং কৌশল প্রয়োজন।

প্রেমিকার রাগ কমানোর মেসেজ

রাগান্বিত এসএমএস বার্তাগুলির একটি ভাল সংগ্রহ। আপনার রাগ, ক্ষতি বা ব্যথা ধরে রাখবেন না তারপরে অ্যাংরি এসএমএস ব্যবহার করুন এবং আপনার মনের বার্তাগুলি পান। ইংরেজিতে অ্যাংরি এসএমএস আপনাকে অনেক ধারনা দিয়ে রাগ প্রকাশ করতে সাহায্য করবে সেইসাথে অ্যাংরি এসএমএস রাগ মুক্ত করার একটি নিখুঁত উপায়।

রাগ ভাঙানোর কবিতা

আপনি যদি আহত হন তাই আপনি আপনার রাগ প্রকাশ করতে চান, তাহলে এই Angry SMS আপনার জন্য সবচেয়ে ভালো বিকল্প। এটি কখনও কখনও এত তীব্র হয় যে আপনার রাগ বর্ণনা করা বা প্রকাশ করা আপনাকে আরও ভাল বোধ করতে পারে। সম্ভবত আপনাকে তাদের স্পষ্টভাবে জানাতে হবে যে আপনি কেমন অনুভব করছেন এবং আপনি সম্ভবত জানেন না কিভাবে তাদের বলতে হয়, এটি আপনার রাগ দেখানোর একটি উপায় যা হল অ্যাংরি এসএমএস, তাই আমরা ইংরেজিতে অ্যাংরি এসএমএস সংগ্রহ করেছি হোয়াটসঅ্যাপ।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close