ট্রেন

লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী ২০২৩

সম্মানিত পাঠক আপনাদের সকলের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছে আমাদের ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ একটি প্রতিবেদন। আমাদের আজকের এই গুরুত্বপূর্ণ প্রতিবেদনটি হচ্ছে লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কে একটি প্রতিবেদন। অধরা আমরা আজকে প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে ওপার বাংলার লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা যাতায়াতকারী সকল ট্রেনের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো জানাবো। আপনারা আমাদের এই প্রতিবেদনে সংগ্রহ করলে সহজেই ওপার বাংলার লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা যাতায়াতকারী রেলগাড়িগুলোর যাতায়াতের সময়সূচী সম্পর্কে বিস্তারিতভাবে ধারণা নিতে পারবেন এবং আপনার প্রয়োজনে কাজে লাগাতে পারবেন। এক্ষেত্রে আমরা আজকে আপনাদেরকে সঠিক তথ্য গুলো দিয়ে সাহায্য করবো।

ট্রেন বা রেলগাড়ি এমন একটি পরিবহন যেখানে নিমেষেই মধ্যে অসংখ্য যাত্রী ও মালামাল গন্তব্য স্থলে উপস্থিত হওয়া সম্ভব হয়। ট্রেন একটি নিরাপদ যানবাহন হিসাবে সকলের কাছে পরিচিত অর্জন করেছে। এটি বর্তমান সময়ের যোগাযোগ মাধ্যমের সবথেকে বড় একটি বাহন। কেননা যে বর্তমান সময়ের সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ার কারণে এখন মানুষ নিরাপদ ভ্রমণ থেকে অনেক দূরে পিছিয়ে আছে। তাদের এই সকল সমস্যার সমাধান ও সড়ক দুর্ঘটনার ঝুঁকি এড়াতে সকলের মাঝে নিরাপদ আক্রমণ হিসেবে ট্রেন দিয়ে আসছে। রেল পরিবহন কর্তৃপক্ষ যাত্রীদেরকে সকল ধরনের সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে নিরাপদে গন্তব্য স্থানে পৌঁছে দিয়ে থাকে। তারা যাত্রীদেরকে নিরাপদ একটি ভ্রমণের পাশাপাশি শান্তিপূর্ণ একটি ভ্রমণের অভিজ্ঞতা দিয়ে থাকে। যার ফলে বর্তমান প্রতিটি মানুষের কাছে ট্রেন ভ্রমণ জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে।

লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী

দৈনন্দিন জীবনে প্রতিটি মানুষের কোথাও না কোথাও যাওয়ার প্রয়োজন পড়ে। অনেকে আবার জীবন জীবিকার তাগিদে কিংবা জীবনের বিভিন্ন প্রয়োজনে ওপার বাংলায় যাতায়াত করে থাকেন। ওপার বাংলায় যাতায়াতের জন্য তারা রেল বা ট্রেন ব্যবহার করে থাকেন। অনেক সময় তাদের এই রেল গাড়িগুলোর সঠিক সময়সূচী সম্পর্কিত তথ্য গুলো সম্পর্কে কোনো অভিজ্ঞতা থাকে না। যার কারণে তারা প্রয়োজনীয় তথ্যগুলো জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে থাকেন। আজকে আমরা তাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কিত সকল সঠিক তথ্য। আপনারা আমাদের এই পোস্টটি থেকে লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করতে পারবেন। নিচে তথ্যগুলো তুলে ধরা হলো:

ট্রেনের নাম্বার

লক্ষীকান্তপুর থেকে শিয়ালদা ট্রেনের টাইম টেবিল

সিরিয়াল নং ছাড়ার সময় পৌছানোর সময়
৩৪৭১২ ০৪.০০ ০৫.৩৬
৩৪৭১৪ ০৪.৩০ ০৬.১০
৩৪৭১৬ ০৫.১৬ ০৬.৫৫
৩৪৭১৮ ০৫.৫৫ ০৭.৩৩
৩৪৭২০ ০৭.১৪ ০৮.৫৬
৩৪৭২২ ০৮.১৫ ০৯.৫৭
৩৪৭২৪ ০৯.১৬ ১০.৫৮
৩৪৭৯২ ১৩.২০ ১৪.৫৬
৩৪৭৩২ ১৪.১৮ ১৬.০০
৩৪৭৩৪ ১৫.১৬ ১৬.৫৮
৩৪৭৩৬ ১৫.৫০ ১৮.৩০

Comment Here