Skip to content

শেরপুর টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট ২০২৩

শেরপুর টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট

প্রতিদিন অনেকেই শেরপুর থেকে ঢাকা ভ্রমণ করে থাকেন। আজকের আলোচনার মাধ্যমে সেই সমস্ত ব্যক্তিদের সহযোগিতা করা হবে। আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে যে সমস্ত তথ্য দিয়ে সহযোগিতা করব তা হচ্ছে শেরপুর টু ঢাকা বাসের সময়সূচী ভাড়ার তালিকা অনলাইন টিকিট সহ এর পথে চলাচলকৃত বাসগুলোর বিষয়ে প্রয়োজনীয় সকল ধরনের তথ্য খুঁজে পাবেন আজকের আর্টিকেলে। সুতরাং আপনারা যারা শেরপুর থেকে ঢাকা বাসে ভ্রমণ করতে যাচ্ছেন তাদের সহযোগিতার উদ্দেশ্যে আজকের এই আর্টিকেল। যারা নিয়মিত এই পথে চলাচল করে থাকে তারা অবশ্যই এই সমস্ত বিষয় সম্পর্কে জানবেন। তবে অনেকেই রয়েছেন যারা শেরপুর থেকে ঢাকা কিংবা ঢাকা থেকে শেরপুর প্রথমবারের মতো যাত্রা করছেন এমন ব্যক্তিগণ এখান থেকে শেরপুর টু ঢাকা বাসের সময়সূচির পাশাপাশি এসিও নন এসি বাসগুলোর ভাড়া এবং অনলাইন থেকে টিকিট সংগ্রহের বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনাদেরকে পরিবহন সম্পর্কিত বিষয়ে সঠিক তথ্য প্রদানের লক্ষ্যে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের তথ্য গুলো আপডেট করে থাকি। এক্ষেত্রে আপনারা নিঃসন্দেহে আমাদের ওয়েবসাইট থেকে বিভিন্ন ধরনের পরিবহনের সঠিক সময়সূচি এবং ভাড়ার বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন। বাংলাদেশের ব্যস্ত শহর গুলোর মধ্যে একটি হচ্ছে শেরপুর টু ঢাকা। আমরা সকলেই জেনে থাকবো ঢাকা হচ্ছে বাংলাদেশের রাজধানী বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন প্রয়োজনে মানুষকে ঢাকায় আসতে হয়। উন্নত চিকিৎসা সেবা পড়াশোনা সহ পেশার ক্ষেত্রে অসংখ্য মানুষ ঢাকায় বসবাস করে থাকেন বাংলাদেশের প্রায় সকল জেলা থেকে মানুষ যখন ঢাকায় আসেন তারই ধারাবাহিকতায় আজকে সেই সমস্ত ব্যক্তিদের সহযোগিতা করব যারা কিনা শেরপুর থেকে ঢাকায় আসার আগ্রহ প্রকাশ করছে। শেরপুর টু ঢাকা ভ্রমণের ক্ষেত্রে যে সমস্ত বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে সেই সমস্ত বিষয় সম্পর্কে সঠিক পরামর্শ প্রদান করার চেষ্টা করছি। তবে সকল ব্যক্তিদের পরামর্শ প্রদানের সুযোগ থাকতে না আজকের আর্টিকেলে যারা সিদ্ধান্ত গ্রহণ করেছেন শেরপুর টু ঢাকা বাসে ভ্রমণ করবেন শুধুমাত্র সেই সমস্ত ব্যক্তিদের ভ্রমণকৃত বাসগুলোর বিষয় সম্পর্কে প্রয়োজনীয় তথ্যগুলো দিয়েই সহযোগিতা করা হবে।

শেরপুর টু ঢাকা বাসের সময়সূচী

যাত্রী সেবার উদ্দেশ্যে বর্তমান সময়ের পরিবহন গুলো সময়ের উপর বিশেষ গুরুত্ব প্রদান করে থাকে। উপরোক্ত আলোচনার মাধ্যমে আপনারা জেনেছেন এটি ব্যস্ত শহর এক্ষেত্রে অবশ্যই অসংখ্য মানুষ প্রতিনিয়ত যাত্রা করে থাকেন এই রোডে। এক্ষেত্রে শেরপুর টু ঢাকা যাত্রার উদ্দেশ্যে কোন বাস কখন যাত্রা শুরু করবেন এবং যাত্রা শেষ করার সময় এর পাশাপাশি যাত্রা শুরু হয় এর উপর ভিত্তি করে আমরা তৈরি করেছি সুন্দর একটি সময়সূচী । মূলত গুরুত্বপূর্ণ কাজে আপনারা যারা শেরপুর টু ঢাকা ভ্রমণ করবেন তারা অবশ্যই এখান থেকে সমস্যার বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন। সময়সূচী সম্পর্কে জানার পরবর্তী সময়ে সিদ্ধান্ত গ্রহণ করার প্রয়োজন রয়েছে যারা বিশেষ কাজে শেরপুর টু ঢাকা ভ্রমণ করছেন তারা নিচে থেকে জেনে নিন সময়সূচী।

পরিবহন এর নাম বুকিং এর জন্য যোগাযোগ যাত্রাস্থান
এ,সি ডিলাক্স ০১৭১৬-৪৮৬৪৬৭ শেরপুর (নবীনগর ) টু ঢাকা (মহাখালী)
শেরপুর চেম্বার অব কমার্স ০১৭১৬-৪৮৬৪৬৭ শেরপুর (নিউমার্কেট) টু ঢাকা (গুলিস্থান)
বাংলাদেশ মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন ২নং গাড়ি ০১৭২৪-৪৫৪৩৫৭ শেরপুর (থানা মোড়) টু ঢাকা (মহাখালী)
সীমান্ত এক্সপ্রেস ০১৭২৬-৫৬৪৭৭১ বগুড়া (চারমাথা) টু শেরপুর (থানা মোড়)
সীমান্ত এক্সপ্রেস ০১৭২৬-৫৬৪৭৭১ শেরপুর (থানা মোড়) টু রংপুর
প্রতিনিধি ০১৭২৬-৫৬৪৭৭১ শেরপুর (থানা মোড়) টু চট্টগ্রাম
সাদিকা ০১৭১২-১১৯১৮১ শেরপুর (নবীনগর) টু ঢাকা (মহাখালী)
জালালাবাদ ০১৭১২-৮০৭০০৫ শেরপুর (নবীনগর) টু সিলেট।
বধূয়া ০১৯২৪-৮৬৬৬৭৪ শেরপুর (নবীনগর) টু ঢাকা (মহাখালী)
শেরপুর কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতি ০১৯১২-৫৬৭৫৩০ শেরপুর (নবীনগর )টু ঢাকা (গুলিস্থান)

শেরপুর টু ঢাকা বাস ভাড়া

আমাদের দেশে রয়েছে বিভিন্ন ক্যাটাগরের বাস এর মধ্যে দুইটি বিভক্তি রয়েছে তা হচ্ছে এসি এবং নন এসি। এই দুই শ্রেণির বাসের ভাড়ার মধ্যে রয়েছে অনেক বড় পার্থক্য তবে এই দুই শ্রেণীর মধ্যে আবারো রয়েছে বিভক্তি করন। বিভিন্ন ক্লাসের উপর ভিত্তি করে বাসগুলোর ভাড়া নির্ধারণ করা হয়ে থাকে। এক্ষেত্রে কোন পরিবহন টির ভাড়া কত এ বিষয়ে সম্পর্কে জেনে নিতে পারছেন আমাদের আজকের আরডিকেল থেকে। অনেক সচেতন ব্যক্তি রয়েছেন যারা সময়সূচি এবং ভাড়ার বিষয় সম্পর্কে জানার পরবর্তী সময়ে পরিবহন টি নির্ধারণ করে থাকেন। তারা উপরোক্ত আলোচনা থেকে সময়সূচি সম্পর্কে সঠিক জ্ঞান অর্জন করেছেন এখান থেকে সেই পরিবহনটির ভাড়ার বিষয় সম্পর্কে জানার মাধ্যমে টিকিট কনফার্ম করতে পারেন। নিচে তুলে ধরা হচ্ছে শেরপুর টু ঢাকার এসি এবং নন-এসি বাসগুলোর ভাড়া।

শেরপুর টু ঢাকা বাস ভাড়া 440 টাকা মাত্র।

Comment Here