Skip to content

শ্যামলী পরিবহনের অভিযোগ কেন্দ্র ফোন নাম্বার ও ইমেইল

শ্যামলী পরিবহনের অভিযোগ কেন্দ্র ফোন নাম্বার ও ইমেইল

সম্মানিত ভিউয়ার্স আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে শ্যামলী পরিবহনের অভিযোগ কেন্দ্র ফোন নাম্বার ও ইমেইল সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের আজকের এই পোস্টটি থেকে শ্যামলী পরিবহনের অভিযোগ কেন্দ্র অভিযোগ কেন্দ্রের ফোন নাম্বার ও ইমেইল জানতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করলে আপনি শ্যামলী পরিবহনের যেকোনো সমস্যায় অভিযোগ কেন্দ্রে অভিযোগ করতে পারবেন এবং মোবাইল নাম্বার ও ইমেইল সংগ্রহ করে মোবাইল ফোনের মাধ্যমে যেকোনো ধরনের অভিযোগ করতে পারবেন। আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে আজকের এই তথ্যগুলো সহজ ভাবে উপস্থাপন করেছি। আশা করি আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করে আপনারা প্রত্যেকে উপকৃত হবেন।

শ্যামলী পরিবহন যার আসল নাম শ্যামলী অ্যান ট্রাভেলস। এটি একটি আন্তজেলা বাস পরিষেবা সংস্থা। এটি বাংলাদেশের বিভিন্ন জেলায় নিরাপদ বাস পরিষেবা দিয়ে মানুষদের সকল প্রয়োজনীয় অভাব পূরণ করছে। বাংলাদেশের বিভিন্ন জেলা ছাড়াও শ্যামলী বাস পরিবহন ভারতের কলকাতা শিলিগুড়ি ইত্যাদি অঞ্চলে যাত্রী পরিবহন করে মানুষদের নিরাপদ বাস সেবা দিয়ে যাচ্ছে। শ্যামলী বাস পরিবহন পরিষেবাটি ১৯৭৩ সালে প্রথম যাত্রা শুরু করে। এই বাস পরিবহন পরিষেবাটির প্রধান কার্যালয়ে বাংলাদেশের ঢাকার মোহাম্মদপুরে। এই বাস পরিবহনের পরিবেশিত এলাকা বাংলাদেশের বিভিন্ন জেলা ছাড়াও ভারতের বিভিন্ন অঞ্চল। শ্যামলী বাস পরিবহন পরিষেবা টি ১৯৭৩ সালে পাবনার গণেশচন্দ্র ঘোষ প্রতিষ্ঠা করেন। তিনি তার পরিশ্রমে টাকায় প্রথম তিনি শ্যামলী পরিবহন পরিষেবাটি ক্রয় করে থাকেন। প্রথমে এটি রাজশাহীর নগর এলাকায় বাস সেবা চালু করে। এর পরবর্তীতে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে পরিচিতি লাভ করে এবং একটি আন্তজেলা বাস পরিবহনে পরিণত হয়।

শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্র

বাংলাদেশের জনপ্রিয় একটি বাস পরিবহনের নাম হচ্ছে শ্যামলী বাস পরিবহন। এটি বাংলাদেশের বিভিন্ন জেলায় আন্তঃজেলা বাস পরিষেবা চালু করেছেন। এই পরিবহন টি যাত্রীদের সকল ধরনের সুযোগ-সুবিধা ও সমস্যার সমাধান দিয়ে থাকে। অনেকেই অনলাইনে ফ্যামিলি বাস পরিবহনের অভিযোগ কেন্দ্র সম্পর্কিত তথ্যগুলো অনুসন্ধান করে থাকে। তাদের জন্য আমাদের ওয়েবসাইটে আমরা আজকে নিয়ে এসেছি শ্যামলী বাস পরিবহনের অভিযোগকেন্দ্র সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্ট হলে শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্র সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করে আপনি আপনার যে কোন সমস্যার সমাধান হিসেবে শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্রে যোগাযোগ করতে পারবেন। নিচে শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্র সম্পর্কিত তথ্য গুলো তুলে ধরা হলো:

Complaint 01847323703
Hotline Number 16460
Address 25/1 B-khiljee Road, Dhaka 1207
Contact Number 01847323703
01847323704

 

শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্রের ফোন নাম্বার ও ইমেইল

পাঠক বন্ধুগণ আপনাদের মাঝে শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্রের ফোন নাম্বার ও ইমেল সম্পর্কিত সকল ধরনের তথ্য আপনাদের মাঝে তুলে ধরবো। অনেকে অনলাইনে শ্যামলী বাস পরিবহনের অভিযোগকেন্দ্রের ফোন নাম্বার সম্পর্কিত সকল ধরনের তথ্য অনুসন্ধান করে থাকে। আমরা তাদের কথা ভেবে আমাদের ওয়েবসাইটে আজকে শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্রের ফোন নাম্বার ও ইমেইল সম্পর্কিত সকল ধরনের সঠিক তথ্য সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে শ্যামলী বাস পরিবহনের অভিযোগ কেন্দ্রের ফোন নাম্বারও ইমেইল সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করে আপনার প্রয়োজনে তথ্যগুলোর ব্যবহার করতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করে আপনার বন্ধুবান্ধব ও সকলের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে শ্যামলী বাস পরিবহনের ফোন নাম্বার ও ইমেইল সম্পর্কিত তথ্য গুলো তুলে ধরা হলো:

16460 নাম্বারে কল করে আপনার অভিযোগ জানান।

Comment Here