স্ট্যাটাস

সত্যিকারের ভালোবাসা নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন ও এসএমএস

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলকে জানাচ্ছি আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা। আজ আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি সত্যিকারের ভালোবাসা নিয়ে স্ট্যাটাস উক্তি ক্যাপশন ও এসএমএস সম্পর্কিত একটি আলোচনা। আমাদের আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য সত্যিকারের ভালোবাসা নিয়ে বেশ কিছু স্ট্যাটাস উক্তি ক্যাপশন ও এসএমএস সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে আপনাদের বাস্তব জীবনের সত্যিকারের ভালোবাসা উপলব্ধি করতে পারবেন এবং সত্যিকারের ভালোবাসার অর্থ বুঝতে পারবেন। আমরা আপনাদের সকলের কথা ভেবে আমাদের আজকের আর্টিকেলটিতে সত্যিকারের ভালোবাসা নিয়ে সকল ধরনের উক্তি স্ট্যাটাস ক্যাপশন ও এসএমএস গুলো তুলে ধরেছি। আশা করি আমাদের আজকের পোস্ট আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে সব থেকে পবিত্রতম অনুভূতিটি হচ্ছে ভালোবাসা। যা মানুষকে নতুন করে বাঁচতে শেখায় এবং জীবনে সকল জটিলতা থেকে সামনে এগিয়ে যেতে সাহায্য করে থাকে। পৃথিবীতে প্রতিটি সম্পর্কে মজবুত ও শক্তি হচ্ছে ভালোবাসা। যা একজন মানুষের মন ছাড়াও এই পৃথিবী জয় করতে সাহায্য করে থাকে। ভালোবাসা প্রতিটি মানুষের মাঝেই রয়েছে। পৃথিবীতে ভালোবাসা বিভিন্ন ধরনের হয়ে থাকে। পৃথিবীর ভালোবাসা গুলো হচ্ছে মা সন্তানের ভালোবাসা, বাবা সন্তানের ভালোবাসা, ভাই বোনের ভালোবাসা এক বন্ধুর প্রতি অন্য বন্ধুর ভালবাসা আবার প্রেমিক প্রেমিকার ভালোবাসা। পৃথিবীতে সকল ভালোবাসার মাঝেই সুখ শান্তি ও তৃপ্তি রয়েছে। তবে বর্তমান সময়ে স্বার্থের এই পৃথিবীতে সকল ভালোবাসার মাঝেই মিথ্যার একটি খোলস জড়িয়ে থাকে। অনেকেই ভালোবাসা নামে মানুষকে ঠকিয়ে থাকে মানুষের সাথে প্রতারণা করে থাকে। যার মাধ্যমে তারা প্রকৃত ভালোবাসাকে কলুষিত করে তোলে। তাই আমাদের সকলকে ভালোবাসার মোহে অন্ধ না হয়ে বরং প্রকৃত ভালোবাসাকে চিনতে হবে ও বুঝতে হবে।

সত্যিকারের ভালোবাসা নিয়ে স্ট্যাটাস

ভালোবাসা প্রতিটি মানুষের জীবনের একটি সুন্দর অনুভূতি। যা মানুষ বিভিন্ন উপায়ে প্রকাশ করে থাকে। অনেকেই ভালোবাসা প্রকাশের জন্য বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকে। আজকে আমরা তাদের জন্য আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি সত্যিকারের ভালোবাসা নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের এই পোস্ট থেকে সত্যিকারের ভালোবাসা নিয়ে বেশ কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনাদের জীবনের সত্যিকারের ভালোবাসা প্রকাশ করতে সাহায্য করবে। আপনি আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ফেসবুক হোয়াটসঅ্যাপে সত্যিকারের ভালোবাসা নিয়ে যেকোনো ধরনের স্ট্যাটাস দিতে পারবেন। তাই আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই পোস্টটি। নিচে সত্যিকারের ভালোবাসা নিয়ে স্ট্যাটাসগুলো তুলে ধরা হলো:

  • কোন প্রতিদানের আশা না করে, আপনার সঙ্গীর কাছ থেকে কোন প্রত্যাশা না রেখে। যখন আপনি তাকে খুশি রাখার চেষ্টা করেন। তখনই সেটা আপনার সঙ্গীর প্রতি আপনার জন্য সত্যিকারের ভালোবাসা।
  • সত্যিকারের ভালোবাসা অনেকটা একটা একটা করে লাল গোলাপ থরে থরে সাজিয়ে রাখার মত। একটু করে সত্যিকারের ভালোবাসা আপনি যখন কাউকে দান করবেন। তখন সেটা একটু একটু করে এক বিশাল অনুভূতি সৃষ্টি করবে।
  • যখন কেউ ভালোবাসা দেয়ার চেয়ে নিতে বেশি পছন্দ করে। তখন সেটা সত্যিকারের ভালোবাসা হয় না। বরং সত্যিকারের ভালোবাসা সেটাই যা মানুষকে অত্যন্ত গভীর এবং গোপনে হৃদয়ে গেঁথে দেয়া হয়।
  • ভালোবাসা সর্বদা উপহার হিসাবে গিফট করা হয় – অবাধে, স্বেচ্ছায় এবং প্রত্যাশা ছাড়াই। আমরা ভালোবাসা পেতে ভালোবাসি না; আমরা ভালোবাসার জন্যই ভালোবাসি।
  • সত্যিকারের ভালোবাসায় পরাজিত হবার আনন্দ আছে। কাউকে হাসিল করে নয় বরং কারো কাছে নিজে আত্মসমর্পণ করাটাও অনেক আনন্দের।
  • আমাদের হৃদয় প্রচন্ড অস্থির প্রকৃতির। তবুও কাউকে ভালবেসে নিজেকে স্থিরতায় বেঁধে রাখাও সত্যিকারের ভালোবাসার মধ্যে পড়ে। যাকে ভালোবাসি তার জন্য নিজেকে একটু একটু করে বদলে নেয়া।
  • সত্যিকারের ভালোবাসার অভাবেই হাজারো সম্পর্ক নষ্ট হয়ে যাচ্ছে। শুধু দায়িত্ব আর কর্তব্যের খাতিরে যে সম্পর্ক টিকে থাকে। সেটা আসলে সত্যিকারের ভালবাসা নয়।

সত্যিকারের ভালোবাসা নিয়ে উক্তি

অনেকেই অনলাইনে সত্যিকারের ভালোবাসা নিয়ে উক্তিগুলো খুঁজে থাকে। তাদের সহায়তা করার জন্য আমাদের ওয়েবসাইটে আজকে আমরা নিয়ে এসেছি সত্যিকারের ভালোবাসা নিয়ে উক্তি সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে সত্যিকারের ভালোবাসা নিয়ে বেশ কিছু উক্তি তুলে ধরব। আপনারা আমাদের এই পোস্ট থেকে সত্যিকারের ভালোবাসা নিয়ে উক্তিগুলো সংগ্রহ করে আপনার বাস্তব জীবনে সত্যিকার ভালোবাসা উপলব্ধি করতে সাহায্য করবে। আপনি আপনার বন্ধুদের মাঝে সত্যিকারের ভালোবাসা সম্পর্কে বোঝাতে আমাদের আজকের এই উক্তিগুলো শেয়ার করে দিতে পারবেন। আমরা আপনাদের সকলের মাঝে সত্যিকারের ভালোবাসা সম্পর্কে বোঝাতে আমাদের আজকের এই পোস্টটি উপস্থাপন করেছি। নিচে সত্যিকারের ভালোবাসা নিয়ে উক্তিগুলো তুলে ধরা হলো:

  • প্রেম হল সিগারেটের মতো, যার আরম্ভ হল অগ্নি দিয়ে, আর শেষ পরিণতি ছাই দিয়ে।
    – জর্জ বার্নার্ড শ
  • যুদ্ধ এবং প্রেমে কোনো কিছু পরিকল্পনা মতো হয় না।
    – হুমায়ূন আহমেদ
  • দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই। মানুষ যখন প্রেমে পড়ে, তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম।
    – হুমায়ূন আজাদ।
  • আনন্দকে ভাগ করলে দুটি জিনিস পাওয়া যায়; একটি হচ্ছে জ্ঞান এবং অপরটি হচ্ছে প্রেম
    – রবীন্দ্রনাথ ঠাকুর
  • প্রেমের পরশে প্রত্যেকেই কবি হয়ে ওঠে।
    – প্লেটো
  • যে ভালবাসার মাঝে না পাওয়ার ভয় থাকে, আর সেই কথা মনে করে দু’জনেই কাদে, সে ভালবাসা হচ্ছে প্রকৃত ভালবাসা।
    – রেদোয়ান মাসুদ
  • প্রেমে পড়লে বোকা বুদ্ধিমান হয়ে ওঠে, বুদ্ধিমান বোকা হয়ে যায়।
    – স্কুট হাসসুন।
  • ভালবাসা যা দেয়, তার চেয়ে বেশি কেড়ে নেয়!
    – টেনিসন
  • কাউকে সারা জীবন কাছে পেতে চাও? তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্ব দিয়ে আগলে রাখো। কারণ প্রেম একদিন হারিয়ে যাবে কিন্তু বন্ধুত্ব কোনদিন হারায় না
    – উইলিয়াম শেক্সপিয়র
  • ভালবাসা যা দেয়, তার চেয়ে বেশি কেড়ে নেয়!
    – টেনিসন
  • একজন প্রথম শ্রেণীর কর্মকর্তার প্রয়োজন হয়ে থাকার চেয়ে একজন চতুর্থ শ্রেণীর কর্মচারির প্রিয়জন হওয়া অনেক সম্মানের, গৌরবের।
    – রেদোয়ান মাসুদ
  • ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেয়াতেই বেশি আনন্দ।
    – টমাস ফুলার।
  • যৌবনে যার প্রেম হল না তার জীবন বৃথা।
    – শংকর
  • ভালোবাসতে শেখ, ভালোবাসা দিতে শেখ তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না।
    – টমাস ফুলার।
  • প্রেম প্রকৃতির দ্বিতীয় সূর্য।
    – জর্জ চ্যাপম্যান।
  • ভালোবাসা পাওয়ার চাইতে ভালোবাসা দেওয়াতেই বেশি আনন্দ।
    – জর্জ চ্যাপম্যান
  • ছেলেরা ভালোবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালবেসে ফেলে তারা তা নিজেও জানেনা। মেয়েরা সত্যিকার ভালবাসতে বাসতে যে কখন অভিনয় শুরু করে তারা তা নিজেও জানেনা।
    – সমরেশ মজুমদার
  • ঘৃণা অন্ধ, প্রেমের মতই।
    – টমাস ফুলার

সত্যিকারের ভালোবাসা নিয়ে ক্যাপশন

অনেকেই অনলাইনে সত্যিকারের ভালোবাসা নিয়ে বিভিন্ন ধরনের ক্যাপশন খুঁজে থাকে। তাদের কথা ভেবে আমাদের ওয়েবসাইটে আজকে আমরা নিয়ে এসেছি সত্যিকারের ভালোবাসা নিয়ে ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে তুলে ধরার জন্য সত্যিকারের ভালোবাসা নিয়ে বেশ কিছু ক্যাপশন সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে সত্যিকারের ভালোবাসা নিয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনি আপনার ব্যক্তিগত জীবনে সত্যিকারের ভালোবাসার অনুভূতিগুলো ক্যাপশন আকারে শেয়ার করতে পারবেন । আপনার বন্ধুদের মাঝে আমাদের আজকের এই ক্যাপশন গুলো শেয়ার করতে পারবেন। নিচে সত্যিকারের ভালোবাসা নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

  • সত্যিকারের ভালবাসা ভূতের মতো, যার বিষয়ে সবাই কথা বলে কিন্তু খুব কমই দেখা যায় ।
  • নিজেকে ভালোবাসা আজীবন রোম্যান্সের সূচনা।
  • প্রেমের কোন বয়স নেই, কোন সীমা নেই, এবং এটির কোন মৃত্যু নেই ।
  • উদার কথায় আত্মবিশ্বাস তৈরি করে। উদার চিন্তায় গভীরতা সৃষ্টি করে। দানশীলতা ভালবাসা সৃষ্টি করে।

সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএস

আপনি কি সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএস সম্পর্কিত পোষ্টের অনুসন্ধান করে যাচ্ছেন। তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। কেননা আমাদের ওয়েবসাইটে আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে নিয়ে এসেছি সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে সত্যিকারের ভালোবাসা নিয়ে বেশ কিছু এসএমএস পেয়ে যাবেন। আমাদের আজকের সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএস গুলো আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন। আমাদের আজকের এই সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএস গুলো আপনার ভালবাসার মানুষটির কাছে পাঠিয়ে আপনার ভালোবাসার অনুভূতি প্রকাশ করতে পারবেন। আমাদের আজকের এই সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএসগুলো আপনি মুঠোফোনে পাঠাতে পারবেন। নিচে সত্যিকারের ভালোবাসা নিয়ে এসএমএসগুলো তুলে ধরা হলো:

  • মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
    তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
    তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
    সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।
  • তোর হৃদয়ের মাঝখানে তে রাখবি আমায় বেঁধে
    ঠোঁট বাঁকিয়ে বললি হেসে “মাথা খারাপ !পাগল নেবো সেধে
  • খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
    তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
    সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।
  • ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো.
    হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ
    যা শুধু রংধনুর রঙে রঙিন,হোক না
    সেটা এপার কিংবা ওপারের,
    তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা।

Comment Here