বাস

সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা সময়সূচী, অনলাইন টিকেট, কাউন্টার ঠিকানা, নাম্বার

বাংলাদেশের সমুদ্র বিধৌত অঞ্চল বরিশাল। বরিশালের মানুষজন বেশ চালাক চতুর ও পরিশ্রমী হিসেবেই পরিচিত। তাইতো বরিশালের মানুষজন কোনভাবেই ঘরে বসে নিজেদের মূল্যবান সময়টুকু নষ্ট করতে চান না। কাজের তাগিদে বরিশাল থেকে ঢাকা আসা মানুষজনের জন্য সাকুরা পরিবহন বাস সার্ভিস অন্যতম জনপ্রিয় একটি বাস সার্ভিস। আজকে আলোচনা করব সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকেট এবং কাউন্টার ফোন নাম্বার নিয়ে। আপনারা যারা বরিশাল থেকে ঢাকা যাওয়ার ভালো মানের বাস সার্ভিস অনুসন্ধান করছেন তাদের জন্য সাকুরা পরিবহনের বাস হতে পারে এক অনন্য মাধ্যম। সম্পূর্ণ নিবন্ধ জুড়ে সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া এবং অনলাইন টিকেট, কাউন্টার ফোন নাম্বার সহ বিভিন্ন বিষয় খুঁটিনাটি আলোচনা করা হবে। আশা করি সম্পূর্ণ নিবন্ধ জুড়ে সাথে থাকবেন।

সাকুরা পরিবহন ঢাকা টু বরিশাল

জলবেষ্টিত বরিশাল বিভাগ ঢাকা কিংবা বাংলাদেশের বিভিন্ন স্থানে যাতায়াতের ক্ষেত্রে জলপথ কেই শ্রেয় বলে মনে করেন। তবে জল পথে ভ্রমণ করার ক্ষেত্রে তুলনামূলক বেশি সময় ব্যয় হওয়ার কারণে ইদানিং ঢাকা টু বরিশাল কিংবা বরিশাল টু ঢাকা রুটে চলাচলকারী বাস সার্ভিসের বাসগুলো দারুন জনপ্রিয়তা অর্জন করেছে। পদ্মা সেতু খাওয়ার পরে বরিশাল টু ঢাকা আগামী বাস সার্ভিসে তুলনামূলক স্বল্প সময়ে যাতায়াত করা সম্ভব হয়েছে। তাইতো অধিকাংশ বরিশালবাসী এখন জলপথের তুলনায় রাজপথকেই ভ্রমণ সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। বরিশাল টু ঢাকা রুটে চলাচলকারী সাকুরা পরিবহনের বাসগুলো যাত্রী সাধারণের কথা বিবেচনায় রেখে দারুন সুযোগ সুবিধা সংযোজন করেছে যা যাত্রী সাধারণের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য করেছে। সাকুরা পরিবহন বাসের সময়সূচী, মূল্য তালিকা এবং এ সম্পর্কিত আরো বিভিন্ন তথ্য আজকের নিবন্ধে আলোচিত হবে।

যাতায়াতের স্থান গন্তব্য সময়
টেকনিকেল বরিশাল টার্মিনাল কাউন্টার ০৬:৪৫
টেকনিকেল বরগুনা ৭.০০
টেকনিকেল ঝালকাঠি কাউন্টার ০৭:৪৫
রাইনখোলা বরগুনা ৮.০০

সাকুরা পরিবহন বাসের রুটের তালিকা

বরিশাল টু ঢাকা রুটে চলাচলকারী সাকুরা পরিবহনের বাসগুলো বর্তমানে তিনটি রুটে চলাচল করছে। তিনটি রুটের যেকোনো একটির মাধ্যমেই আপনি বরিশাল থেকে ঢাকায় আসতে পারবেন খুব সহজেই। চলুন দেখে নেয়া যাক কোন কোন রুটে চলাচল করে সাকুরা পরিবহনের বাসগুলো-

১। বরিশাল -পদ্মা -সেতু -পোস্তগোলা- ধোলাইপাড়- যাত্রাবাড়ী- সায়দাবাদ- টিটিপাড়া -মগবাজার ফ্লাইওভার- পান্থপথ- কলাবাগান -আসাদগেট- কল্যাণপুর- টেকনিক্যাল।

২। বরিশাল- পদ্মা- সেতু- পোস্ত গোলা- ধোলাইপাড়- যাত্রাবাড়ি- সায়দাবাদ- টিটিপাড়া -মুগদা- খিলগাঁও ফ্লাইওভার- মালিবাগ -বাড্ডা- নর্দা -বসুন্ধরা- খিলক্ষেত ফ্লাইওভার -এয়ারপোর্ট -আব্দুল্লাহপুর- চেরাগ আলী- বড়বাড়ি- মালেকের বাড়ি (গাজীপুর)।

৩। বরিশাল- ভাঙ্গা- ফরিদপুর- পাটুরিয়া- মানিকগঞ্জ- নবীনগর- সাভার- গাবতলী- টেকনিক্যাল।

সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের সময়সূচী

উপরে উল্লেখিত তিনটি রুটের যেকোনো একটি দিয়েই বরিশাল থেকে ঢাকা গমন করা যায়। এ সকল রুটে প্রতিদিন অসংখ্য বাস চলাচল করে থাকে। বরিশাল থেকে ঢাকা গমন করার জন্য সাকুরা পরিবহনের বাসের সময়সূচী জেনে রাখা আবশ্যক। আপনাদের কথা বিবেচনা করেই আজকে সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের সময়সূচী তুলে ধরলাম-

সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের ভাড়ার তালিকা

বরিশাল থেকে ঢাকা পরিবহনের ক্ষেত্রে সাকুরা পরিবহনের বাস সার্ভিস অন্যতম জনপ্রিয় একটি বাস সার্ভিস হিসেবে পরিচিত। উন্নত বাস এবং সু নিয়ন্ত্রিত সার্ভিসের কারণে মানুষ সাকুরা পরিবহনের বাসগুলোতে ভ্রমণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করে থাকেন। তবে অনেকেই সাকুরা পরিবহনের বাস সার্ভিসগুলোর ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না। আজকে আপনাদের সামনে সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসে ভাড়ার তালিকা তুলে ধরলাম-

রুট টিকিটের মূল্য
ঢাকা থেকে বরিশাল ৪০০ টাকা
ঢাকা থেকে খেয়া-পারাপার ৪৫০ টাকা
ঢাকা থেকে বরগুনা ৪৫০ টাকা
ঢাকা থেকে মঠবাড়িয়া ৪৫০ টাকা

সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের অনলাইন টিকেট

ঘরে বসে ই বাস সার্ভিসের টিকেট করায় করা গেলে খুব সুবিধা হয়, তাই না? পছন্দের বাসের টিকেট যদি ঘরে বসেই ক্রয় করা যায় তাহলে তো কোনো কথাই নেই। আপনারা যারা বরিশাল থেকে ঢাকা যাতায়াত করার জন্য সাকুরা পরিবহনের বাসগুলো ব্যবহার করতে ইচ্ছুক তাদের জন্য সুখবর হলো সাকুরা পরিবহনের বাসগুলো সম্প্রতি অনলাইন টিকেট সার্ভিস চালু করেছে। টিকেট ক্রয় করার জন্য এই লিংকে প্রবেশ করুন।

সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের কাউন্টার ফোন নাম্বার

বরিশাল টু ঢাকা রুটে চলাচলকারী তিনটি রুটের সবগুলো স্টপেজে রয়েছে টিকেট কাউন্টার। এ সকল টিকিট কাউন্টার থেকে টিকিট ক্রয়, ফেরত প্রদান কিংবা তথ্য সংগ্রহ করার সুযোগ রয়েছে। চলুন দেখে নেয়া যাক সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের কাউন্টার এবং ফোন নাম্বার-

সাকুরা পরিবহন ঢাকা কাউন্টার

কাউন্টার  ঠিকানা কন্টাক্ট নাম্বার
গাবতলি (প্রধান কার্যালয়) ০২-৮০২১১৮৪, ০১১৯০-৬৫৮৭৭২, ০১৭২৯-৫৫৬৬৭৭
গাবতলি (অফিস) ০২-৮০১৪৭০২, ৮০৫৬২৯৭, ০১১৯০-৬৮৯৩৮৭, ০১১৯০-৬৮৯৩৮১
সায়েদাবাদ ০২-৭৫৫০২৯৭, ০১৭২৫-০৬০০৩৩, ০১৯১৬-১৫৭১৮১
সাভার ০১৭১১-৫১৯১৯১
নবীনগর ০১১৯০-৯০১১৭৭

সাকুরা পরিবহন বরিশাল কাউন্টার

কাউন্টার  ঠিকানা কন্টাক্ট নাম্বার
ভূরঘাটা ০১৭১২-২৫৫৮৫৭, ০১১৯৬-১৫৭১৮০
টরকি ০১৭২৮-৪৮২১১২
গৌরনদী ০১১৯৫ ৪৩৮২০৮
উজিরপুর ০১৭১৬-২৪২০১৯
রূপাতলী ০১৭১২-৩০৮৯৪২
বরিশাল ০৪৩১-৬৪৭৭১, ০১৭১২-৬১৮৯২৪, ০১১৯০-৬৮৯৩৮২, ০১১৯১-৪৯২৯১৮
বানারীপাড়া ০১৭১৬-৫৮৯০৮৯
স্বরূপকাঠি ০১৭১৯-৬৮৯৪৫৫
ঝালকাঠি ০১৭১২-০৭৩০৮৪, ০১১৯০-৩১৩১৩৯
রাজাপুর ০১৭২৪-৭৬৮৮০৮
পিরোজপুর ০৪৬১-৬৩১৯৬, ০১৭১১৯৬৫১৮১
শিয়ালকাঠি ০১৭১১-৩৮১৬১৮
ভান্ডারিয়া ০১৭১৬-৯১৯৩৮৯
চরখালী ০১৭১৩-৯৫১২৫৮
মঠবাড়িয়া ০১৭১৬-১১৪১৬৭
সাফা ০১৭১৩-৯৫০৫৫৫
বাকেরগঞ্জ ০১৭১২-৭৭২৮৪০
কুয়াকাটা ০১১৯৬-১৫৭১৮৩, ০১৭২৬-৫২৮৪৯০
বাগেরহাট ০১৭১১-০১০৪৫০, ০১১৯৮-১৪৫৪৪৫
ফকিরহাট ০১১৯৮-২৩৪১৪৫
সাইনবোর্ড ০১৭২১-০৪৬৩৭৭
লেবুখালী ০১৭১৭-৯৯৬০৬৯, ০১৭১৬-৭৮১৬৮১
পটুয়াখালী ০১৭১৮-৯২৫১২৪, ০১১৯০-৭০১৪৫০
আমতলী ০১৭১৬-৫৫৩১৪১
বরগুনা ০১৭১২-৯৮৬০২৪, ০১৭১৩-৯৫৯৪৭৬
শাখারিয়া ০১৭১৮-১২১৪৯১
খেপুপাড়া ০১৭১৩-৯২৭৩৭৭, ০১৭১২-৯৯৯৫৪৯

সাকুরা পরিবহন বরিশাল টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকিট, কাউন্টার ফোন নাম্বার তুলে ধরা হয়েছে। আশা করি নিবন্ধটি থেকে আপনি উপকৃত হতে পারবেন।

Comment Here