DigitalTech24

সিঙ্গার শোরুম ঢাকার ঠিকানা, মোবাইল নাম্বার ও হেল্পলাইন নাম্বার

সিঙ্গার একটি আন্তর্জাতিক ইলেকট্রনিক্স কম্পানি। যেখানে ইলেকট্রনিক্স সকল ধরনের পণ্য পাবেন। যারা খুবই গুণগতমান সম্পন্ন পণ্য কেনার কথা ভাবতেছেন! তারা সকলেই সিঙ্গার সিংগাইরে পণ্য ক্রয় করেন। কারণ ১৮৫১ সাল থেকে সিঙ্গার পন্য সারা পৃথিবীতে বিপণনের জন্য তৈরি করা হয়েছে। সিঙ্গার একটি গ্লোবাল ব্র্যান্ড যা ১৯০৫ সালে বাংলাদেশে আসে। বাংলাদেশের তাদের অসংখ্য শোরুম রয়েছে। যেগুলোতে প্রতিদিনই তো ক্রেতাদের ভিড় থাকে।

তাই সকল শ্রোতাদের সার্ভিস ভালো দেওয়ার জন্য বাংলাদেশের প্রতি জেলায় সিঙ্গার শোরুম প্রদান করেছে। যেন প্রতিটি গ্রাহক দেখে, শুনে, বুঝে তারপরে নিতে পারে। সিঙ্গার সম্পর্কে মানুষের ধারণা খুবই ভালো। তারা ভালো পণ্য কিনতে চাইলে প্রথমে সিঙ্গার শোরুমের কথা ভাবেন এবং সিঙ্গার শোরুম থেকে সকল পণ্য ক্রয় করেন।

সিঙ্গার শোরুমের কর্পোরেট অফিস ঠিকানা

গ্লোবাল ব্র্যান্ড সিঙ্গার বাংলাদেশ তাদের কর্পোরেট অফিস শাখা চালু করেছে। কারণ প্রতিনিয়ত অনেক সমস্যার সম্মুখীন হতে হয় সিঙ্গার কোম্পানিকে। তাই তারা কর্পোরেট অফিসে তাদের সিংয়ের শোরুম সংক্রান্ত সকল সেবা প্রদান করা। যেখানে আসতে চাইলে তার ঠিকানাটা আগে ভাল করে জানতে হবে। তাই সিঙ্গার শোরুম জানতে হলে ঠিকানাটি ভালো করে জেনে নেবেন।

বীর উত্তম রফিকুল ইসলাম এভিনিউ,ঢাকা- 1212

ইমেল : info@singerbd.com

কাজের দিন / ঘন্টা : শনি – বৃহস্পতি /  (8:30 AM – 8:00 PM)

সিঙ্গার হেল্পলাইন নাম্বার

টিভি, ফ্রিজ, এসি, ওভেন ও এলইডি সকল পণ্যের জন্য সেরা সিঙ্গার। নিঃসন্দেহে সিঙ্গার একটি অন্যতম টপ লেভেল এর ব্র্যান্ড। তবে ইলেকট্রিক পণ্যের কোন গ্যারান্টি দেওয়া যায় না। যেকোনো সময় ত্রুটি হতে পারে। সেই ত্রুটি যখন হবে সাথে সাথে হেল্পলাইন নাম্বারে কথা বলবেন। তাছাড়া সিঙ্গার সকল পণ্যের ওয়ারেন্টি প্রদান করে। তাই অনায়াসে হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে আপনার তাৎক্ষণিক সেবা নিতে পারবেন।

09606600600 বা 16482

সিঙ্গার লাক্সারিয়াস ফ্রিজ

বাংলাদেশের প্রথম ফ্রিজ আসে সিঙ্গার কোম্পানি। আগে আমরা তুলনামূলকভাবে বাসায় কম ফ্রিজ দেখতে পারতাম। কিন্তু যে সীমিত ফ্রিজ দেখতে পারতাম সবগুলো সিঙ্গার কোম্পানি। বহু যুগ ধরে সিঙ্গার কোম্পানি তাদের নাম ও গুণগত কোয়ালিটি ধরে রাখছে। তাই ফ্রিজ কেনার কথা ভাবলে, সিঙ্গার কোম্পানির ফ্রিজ নিতে পারেন। অত্যন্ত আধুনিক ও অনেক প্রকার ডিজাইনের ফ্রিজ রয়েছে। তাই কালার দেখে যেকোনো একটি ফ্রিজ ক্রয় করতে পারেন।

সিঙ্গার ঢাকার সকল অফিসের ঠিকানা ও মোবাইল নাম্বার

সিঙ্গার মেগা পল্লবী মিরপুর, াকা

সিঙ্গার মেগা শেওড়াপাড়া মিরপুর,

সিঙ্গার মেগা কলাবাগান

সিঙ্গার মেগা রিং রোড মোহাম্মদপুর

সিঙ্গার মেগা উত্তরা সেক্টর-7

সিঙ্গার মেগা উত্তরা সেক্টর 13

সিঙ্গার মেগা বাংলা মোটর

সিঙ্গার মেগা মালিবাগ

সিঙ্গার মেগা মৌলভীবাজার, শ্রীমঙ্গল

সিঙ্গার মেগা চৌহট্ট, সিলহেট

সিঙ্গার মেগা বরিশাল

সিঙ্গার মেগা খুলনা

সিঙ্গার মেগা জেসোর

সিঙ্গার মেগা পাবনা

সিঙ্গার ঝাওতলা, কুমিল্লা

সিঙ্গার মানিকদি, বালুরঘাট, Dhaka সেনানিবাস

সিঙ্গার বদদারহাট, চট্টগ্রাম

সিঙ্গার বাড্ডা

সিঙ্গার মোহাম্মদপুর

 

Exit mobile version