Skip to content

সেলফি পরিবহন বাসের কাউন্টার, মোবাইল নাম্বার, ভাড়া

সেলফি পরিবহন

বাংলাদেশের যে কোন প্রান্তে অত্যন্ত আরামদায়ক এবং ঝুঁকিমুক্তভাবে ভ্রমণ করার জন্য অবশ্যই আপনি সেলফি পরিবহন বাস পরিষেবায় ভ্রমণ করতে পারেন। দীর্ঘদিন ধরে সেলফি পরিবহন বাংলাদেশের লাখো মানুষের প্রতিনিয়ত পরিবহন সেবা দিয়ে আসছে। গাড়িটি অত্যন্ত চমৎকার অবকাঠামোগত উন্নত এবং যাত্রীদের আলান্দায়কভাবে বাংলাদেশের যে কোন প্রান্তে ভ্রমণ সেবা দেয়। যথাসময়ে যাত্রা আরম্ভ করে গন্তব্য স্থানে নীতিটি সময়ের মধ্যে পৌঁছে দেবে সেলফি পরিবহন বাসটি। তাই আজকের অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে সেলফি পরিবহন কাউন্টার ঠিকানা, ফোন নাম্বার, ভাড়া, অনলাইন টিকেট

বাংলাদেশের রাজধানী ঢাকা শহরে সেলফি পরিবহন বাসটি দেখা যায়। সেলফি পরিমাণ বাসটিতে আপনি ঢাকা থেকে পাটুরিয়া অবধি যাত্রা করতে পারেন। প্রতিনিয়ত যাত্রী পরিবহন সেবায় ঢাকা নির্দিষ্ট কাউন্টার থেকে পাটুরিয়ার উদ্দেশে সেলফি পরিমাণ বাসটি যাত্রা করছে। লোকাল বাস গুলোতে অনেক ঝামেলা এবং ঝুঁকি থাকার কারণে এ সকল গাছে না উঠে আপনি সেলফি পরিবহন বাসে সরাসরি ঢাকা থেকে পাটুরিয়া অবধী গমন করতে পারবেন। তাই ঢাকা শহরের যে সকল স্থানে পাটুরিয়া যাওয়ার উদ্দেশ্যে সেলফি পরিবহন বাসটির কাউন্টর স্থাপন করা হয়েছে সে সকল কাউন্টার থেকে আপনি খুব সহজেই টিকিট ক্রয় করে সরাসরি ঢাকা থেকে পাটুরিয়া অবধি গমন করতে পারবেন। তাই আজকে এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে সেলফি সেলফি পরিবহন কাউন্টার ঠিকানা, ফোন নাম্বার, ভাড়া, অনলাইন টিকেট কাটবেন এ বিষয়ে সম্পর্কে।

সেলফি পরিবহন বাসের সময়সূচী

শিল্পী পরিবহন বাসটি ঢাকার নির্দিষ্ট কাউন্টার থেকে যাত্রা শুরু করে পাটুরিয়া অবধি গমন করে। আপনি যদি পাটুরিয়ায় নিরাপদ এবং আরামদায়কভাবে ভ্রমণ করতে চান তাহলে আপনি সেলফী পরিবহন বাসটিতে অবশ্যই ভ্রমণ করতে পারেন। নির্দিষ্ট কাউন্টার থেকে বাসটি ৩০ মিনিট পর পর ঢাকা থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন যাত্রাবাড়ী এবং গাবতলী থেকে সেলফি পরিবহন বাসটির কাউন্টারের হতে ৩০ মিনিট পরপর পাটুরিয়ার উদ্দেশ্যে সেলফি পরিবহন বাসের অনেকগুলো গাড়ি প্রতিনিয়ত যাত্রা করে। তাই সেলফি পরিমাণ বাসে আপনার ভ্রমণ হোক নিরাপদ এবং সুরক্ষিত সময়ের মধ্যে ভ্রমণ করতে পারেন।

সেলফি পরিবহন বাসের কাউন্টার ঠিকানা

বাংলাদেশের রাজধানী ঢাকা শহরে সেলফি পরিবহন বাসটি প্রতিনিয়ত দেখা যায়। এই বাসটি ঢাকা থেকে পাটুরিয়া উদ্দেশ্যে যাত্রা করে। লোকাল বাস গুলোর চেয়ে সেলফি বাস পরিবহনে ভ্রমণ অনেক নিরাপদ এবং আরামদায়কভাবে এই স্বল্পদৈর্ঘ্যের ভ্রমণ উপভোগ করা যায়। ঢাকা শহরের গাবতলীতে সেলফি পরিবহন বাসটির কাউন্টার স্থাপন করা হয়েছে। এছাড়াও কমলাপুর রেলওয়ে স্টেশন যাত্রাবাড়ী এবং আরো বেশ কয়েক জায়গায় সেলফি পরিবহন বাসটির কাউন্টার স্থাপন করে যাত্রী পরিবহন সেবা দিয়ে আসতেছে। সেলফি পরিবহন বাসটির কাউন্টার গাবতলী, হেমায়েতপুর, সাভার, নবীনগর, মানিকগঞ্জ প্রভৃতি স্থানে স্থাপন করে যাত্রী পরিবহন সেবা দিয়ে আসতেছে। এ সকল কাউন্টারে আপনি টিকিট ক্রয় করে পাটুরিয়ার উদ্দেশ্যে সেলফি পরিবহন বাসটিতে ভ্রমণ করতে পারবেন। নিচে এসকল কাউন্টারে ঠিকানা এবং মোবাইল নম্বর দেয়া হয়েছে।

সেলফি পরিবহন বাসের ভাড়া

ঢাকা থেকে ঢাকার বাইরে নিরাপদে সেলফি পরিবহনে ভ্রমণ করে আপনি মানিকগঞ্জ রাজবাড়ী পাটুরিয়া ভ্রমণ করতে পারবেন। আপনি সেলফি পরিবহন বাসটিতে যাত্রাবাড়ী থেকে শুরু করে সায়দাবাদ এবং গাবতলী হয়ে হেমায়েতপুর সাভার নবীনগর মানিকগঞ্জ প্রভৃতি স্থানে টিকিট করায় করে রাজবাড়ী পাটুরিয়ার উদ্দেশে ভ্রমণ করতে পারবেন। গাবতলী থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে ভ্রমণ করতে চাইলে আপনি সেলফি পরিবহন এর টিকিট ক্রয়ে মাত্র ৮০ টাকা প্রয়োজন হবে। মাত্র ৮০ টাকায় আপনি ঢাকা থেকে পাটুরিয়ার উদ্দেশে ভ্রমণ করতে পারবেন তবে বিশেষ অনুষ্ঠানের দিনে ভাড়া একটু বেশি রাখা হয় ১০০ টাকার মত হতে পারে।

সেলফি পরিবহন বাসের অনলাইন টিকিট ক্রয়ের নিয়ম

অত্যাধুনিক অবকাঠামো চমৎকার এই বাসটি ঢাকার গাবতলী থেকে রাজবাড়ী মানিকগঞ্জ পাটুরিয়ার উদ্দেশ্যে প্রতিনিয়ত যাত্রী পরিবহন সেবা দিয়ে আসতেছে। এ বাসটি ডিজিটাল পদ্ধতিতে অনলাইনে টিকিট  বিক্রয় করে। তাই আপনি অনলাইনে সেলফি পরিবহন বাসের টিকিট ক্রয় করতে চাইলে বাস বিডি অথবা সহজ bd.com ওয়েবসাইট থেকে সেলফি পরিবহন বাসটির টিকিট ক্রয় করতে পারবেন।

চমৎকার এই বাসটিতে আপনার ভ্রমণ হোক নিরাপদ স্বল্প সময়ে আপনি পৌঁছে যান আপনার গন্তব্য স্থানে এই আশা ব্যক্ত করে আজকে এ পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Comment Here