BUS

সেলফি পরিবহন কাউন্টার ঠিকানা, নাম্বার ও টিকিটের মূল্য

অত্যন্ত নিরাপদ ঝুঁকিমুক্ত আরামদায়ক ভ্রমণের নির্ভরযোগ্য সেবা সেলফি পরিবহন। ঢাকা থেকে পাটুরিয়া মানুষের গেটলক যাত্রা সার্ভিস দিতে সেলফি পরিবহনে আবির্ভাব। প্রায় সময় ঢাকা থেকে পাটুরিয়া যাতায়াতে লোকাল গাড়ি ব্যবহার করতে হত। লোকাল গাড়িতে অধিক পরিমাণ যাত্রী উত্তোলন করে। যার ফলে যাত্রাপথে অনেক ঝামেলাও কষ্টকর হয়। হাজার হাজার মানুষের যাত্রাপথে আরামদায়ক, নিরাপদ, ঝুঁকিমুক্ত ও দ্রুতগতির বাস সেলফি পরিবহন ২৪ ঘন্টা যাত্রী সেবা অব্যাহত রেখেছে। প্রতি ৩০ মিনিট অন্তর একটি করে বাস এই রুটে যাতায়াত করে।

যারা নিয়মিত সেলফি পরিবহন যাতায়াত করেন। তারাই কেবল মাত্র যাত্রাপথ সম্পর্কে সম্পূর্ণ জানেন। কোন প্রকার অভিযোগ ও মতামত থাকলে গাড়িতে দেওয়া অভিযোগ নাম্বারে সরাসরি কথা বলতে পারবেন। তাই নিঃসন্দেহে ঢাকা থেকে পাটুরিয়া যাতায়াতের আরামদায়ক বাস সেলফি পরিবহন। সেলফি পরিবহন ঢাকা গাবতলী ও মানিকগঞ্জ-সাটুরিয়া কাউন্টার নাম্বার জানতে নিচের তথ্যগুলো দেখান।

সেলফি পরিবহন ঢাকা কাউন্টার নাম্বার ও ঠিকানা

ঢাকা থেকে হাজার হাজার মানুষ প্রতিদিন মানিকগঞ্জ-সাটুরিয়া রাজবাড়ি-ফরিদপুর, কুষ্টিয়া ভ্রমণ করে। সেই মানুষগুলোকে অত্যান্ত আরামদায়ক যাত্রী সেবা দেওয়ার জন্য সেলফি পরিবহনের বাসগুলো মানুষের নজর কেড়েছে। অগ্রিম টিকিটের জন্য ঢাকার কাউন্টার তালিকা ও প্রদান করা হলো।

কাউন্টার ঠিকানা :  গাবতলী বাস টার্মিনাল, 1216 ঢাকা

ফোন নাম্বার : +880 1572-228962

সেলফি পরিবহন টিকিটের মূল্য

ঢাকা থেকে কোন প্রকার ঝামেলা ছাড়াই নিরাপদে সেলফি পরিবহন মানিকগঞ্জ রাজবাড় পাটুরিয়া ভ্রমণ করতে পারবেন। ঢাকা গাবতলী, হেমায়েতপুর, সাভার, নবীনগর, মানিকগঞ্জ কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। ঢাকা গাবতলী থেকে পাটুরিয়া পর্যন্ত সেলফি পরিবহন এর মূল্য টিকিটের মূল্য মাত্র ৮০ টাকা। ঈদ অথবা অন্যান্য অকেশনে যাত্রী ভাড়া ১০০ টাকা হতে পারে।

সেলফি পরিবহন এর মূল্য টিকিটের মূল্য মাত্র ৮০ টাকা

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.

Related Articles

Back to top button
Close