GP Offer

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট ( ৩০ দিন মেয়াদের )

বাংলাদেশের সব থেকে বৃহৎ ও শক্তিশালী নেটওয়ার্ক গ্রামীণফোন। সবথেকে বেশি গ্রাহক সেবা সিম কোম্পানি অপারেটর গ্রামীণফোন গ্রাহকদের জন্য ব্লকবাস্টার অফার প্রদান করে। গ্রামীণফোনের আকর্ষণীয় ও ইনস্টান অফারগুলো জানতে ভিজিট করুন অফিসিয়াল ওয়েবসাইটে। তাছাড়াও নিত্য নতুন অফার গুলো আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। বিশেষ করে কম টাকায় বেশি ইন্টারনেট, বান্ডেল মিনিট প্যাকেজ ,কম্ব প্যাকেজ, কম টাকায় বেশি মিনিট ইত্যাদি অফারগুলো আমরা প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। সেই ধারাবাহিকতায় আজকে একটি মেগা আকর্ষণীয় অফার নিয়ে আলোচনা করতে যাচ্ছি। যেখানে মাত্র ১০০ টাকায় গ্রামীণফোনের শক্তিশালী ১০ জিবি ইন্টারনেট পাওয়ার সুবর্ণ সুযোগ। অফারটি পেতে আমাদের সাথে থাকুন।

এক মাস মেয়াদের ১০ জিবি ইন্টারনেট সেবার অবিশ্বাশ্য অফার গ্রামীণফোনের অপারেটরদের মেসেজের মাধ্যমে অব্যাহত করা হয়েছে। তবে আপনি যদি এখনও এই আকর্ষণীয় অফারটি সম্পর্কে না জানেন। তাহলে খুব শীঘ্রই আপনার মোবাইল মেসেজ আসতে পারে। এছাড়াও ১০ জিবি ইন্টারনেট নিতে চাইলে একটি কোড ডায়াল করতে হবে। বিস্তারিত সকল তথ্য নিচে প্রদান করা হচ্ছে।

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার

স্বল্পমূল্যের সকল ইন্টারনেট সেবা গুগল প্লে স্টোরে গিয়ে গ্রামীণফোন মাই জিপি অ্যাপ ডাউনলোড করুন। ডাউনলোড করার পর সাথে সাথে ইনস্টল করেন। রেজিস্ট্রেশন প্রসেস সম্পন্ন করে মাই অফার অপশনে ক্লিক করুন। সেখানে গ্রামীনফোনের সকল ইন্টারনেট সেবার সুযোগ সুবিধা, মেয়াদ, মিনিট প্যাকেজ, বান্ডেল প্যাকেজ, অফার গুলো সরাসরি দেখতে পারবেন। গ্রামীনফোনের আকর্ষণীয় ১০ জিবি ইন্টারনেট প্যাক কেনার জন্য অবশ্যই আপনার একাউন্টে ১০০ টাকা থাকতে হবে। গ্রামীণফোন সকল ইউজারদের জন্য গ্রামীণফোন প্রদান করেছেন ১০ জিবি ইন্টারনেট মাত্র ১০০ টাকা। ১০ জিবি ইন্টারনেট সেবা পেতে ডায়াল করুন *১২১*৫৩৩৯#। ডায়াল সম্পন্ন হলে সাথে সাথে কনফার্মেশন এসএমএস এর মাধ্যমে আপনার ইন্টারনেট সেবা চালু হয়ে যাবে। ইন্টারনেট মেগাবাইট (এমবি) চেক করার জন্য আমাদের বিগত পোস্ট ভিজিট করুন। আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমাণ টাকা না থাকলে অফারটি কোনভাবেই গ্রহণযোগ্য হবে না। অফারটির গ্রহণের আগে মূল অ্যাকাউন্টে ১০০ টাকার বেশি রাখবেন।

টাকার অ্যামাউন্ট ডাটা পরিমাণ  মেয়াদ ডায়াল কোড
১০০ টাকা ১০ জিবি ৩০ দিন *১২১*৫৩৩৯#

স্কিটো সিম ১০ জিবি স্পেশাল অফার

স্কিটো অফার গুলো শুধুমাত্র গ্রামীণফোনের স্কিটো ব্যবহারকারী গ্রহণ করতে পারবে। গ্রামীণফোনের প্রিপেইড ও পোষ্টপেইড গ্রাহকরা অফার চালু করতে পারবে না। শুধুমাত্র স্কিটো সিম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে। স্কিটো সিমের সকল অফার গুলো জানতে ভিজিট করুন মাই জিপি অ্যাপে। স্কিটো সিমের অফার পরিবর্তনশীল। তাই স্কিটো ইন্টারনেট সেবা নিতে হলে অ্যাপের মাধ্যমে গ্রহণ করতে হবে। যেখানে খুব সাশ্রয়ী মূল্যে ভালো ইন্টারনেট প্যাক গুলো খুব সহজে কেনা যায়। সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট সেবাগুলো নেওয়ার জন্য মাই জিপি অ্যাপ ইন্সটল করে সাথে সাথে রেজিস্ট্রেশন করে লগইন করো। আশা করি গ্রামীনফোনের সকল অফার গুলো পেয়ে আপনারা আনন্দিত। পরবর্তী সময়ে আপনাদের কাছে ভালো ইন্টারনেট অফার নিয়ে হাজির হব। কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে জানাবেন। আমরা চেষ্টা করবো আপনাদের প্রশ্নের উত্তর দেওয়ার।

১১৯ টাকায় গ্রামীণফোন ১০ জিবি ইন্টারনেট (৩০ দিন)

মাত্র ১১৯ টাকা দিয়ে গ্রামীণফোনের ১০ জিপি ইন্টারনেট নিতে পারবেন। যার মেয়াদ থাকবে 30 দিন। এই অফারটি শুধুমাত্র যারা এখন পর্যন্ত 4G নেটওয়ার্কে প্রবেশ করতে পারেনি। যারা 2G,3G সিম ব্যবহার করতেছেন। আপনি যদি সিমটি 4G করেন তাহলে এই অফারে অন্তর্ভুক্ত হবেন। অফারটি গ্রহণ করার জন্য অবশ্যই ফ্লেক্সিপ্লান থেকে 10 জিবি ইন্টারনেট কিনতে হবে। এর জন্য কোন ধরনের ডায়াল কোড ডায়াল করতে হবে না। অটোমেটিকলি ফ্লেক্সিপ্লান থেকে মাত্র 100 টাকায় 10 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close