স্ট্যাটাস

অপূর্ণ ইচ্ছে নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন

প্রিয় পাঠক ভাই বোন বন্ধুগণ আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি আজকে আমরা নিয়ে এসেছি নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই নতুন পোস্টটি হচ্ছে অপূর্ন ইচ্ছা নিয়ে স্ট্যাটাস ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্টটি আমরা আপনাদের মাঝে অপূর্ন ইচ্ছা নিয়ে বেশ কিছু উক্তি স্ট্যাটাস ক্যাপশন তুলে ধরব। পৃথিবীতে প্রতিটি মানুষের মনেই হাজারো রকম ইচ্ছে রয়েছে। একজন মানুষের এই ইচ্ছেগুলোর কিছু কিছু ইচ্ছে আছে যেগুলো সহজে পূরণ হয়ে যায় আবার কিছু কিছু আছে যে ইচ্ছে গুলো একজন মানুষের মনে অপূর্ণই থেকে যায়। প্রতিটি মানুষের মনে হাজার রকম অপূর্ণ ইচ্ছে রয়েছে তাই তো আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে অপূর্ন ইচ্ছা নিয়ে স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে অপূর্ণ ইচ্ছে নিয়ে বেশ কিছু উক্তি স্টাটাস ও ক্যাপশন গুলো তুলে ধরবো যেগুলো আপনাদের বাস্তব জীবনে মিলে যাবে ।

পৃথিবীতে প্রতিটি মানুষ নিজের মনের ভিতরে অনেক ইচ্ছা জমা করে রাখে। যে ইচ্ছেগুলো মতে মানুষ নিজের ভবিষ্যৎ জীবনকে পরিচালনা করতে চাই এবং নিজেকে সুখী করতে চাই। পৃথিবীতে প্রতিটি মানুষের মনেই এই ইচ্ছে গুলো জমে থাকে। মনের এই জমানো ইচ্ছে গুলো অনেক সময় একজন মানুষের মনে না চাইতে পূরণ হয়ে যায় আবার অনেক সময় হাজার চেষ্টার মাঝেও অনেক ইচ্ছা আছে যেগুলো অপূর্ণ থেকে যায়। পৃথিবীতে প্রতিটি মানুষ সাধারণত নিজের জীবনকে দু’ভাবে পরিচালনা করে থাকে একটি কল্পনায় অপরটি বাস্তবে। কল্পনায় প্রতিটি মানুষ নিজেকে সুখী ভাবলেও বাস্তবে অনেকেই হেরে যায় যার কারণে তাদের মনে সাজানো গোছানো ইচ্ছে গুলো অপূর্ণ থেকে যায়। মানুষের এই মনের অপূর্ন ইচ্ছা গুলো অনেক সময় মানুষের মনে হতাশার তৈরি করে থাকে। এই হতাশা থেকেই একসময় মানুষ দুশ্চিন্তা করে থাকে। যা একজন মানুষের মনে ক্ষতি ছাড়া কিছু বয়ে আনতে পারে না। তাই আমাদের মনের এই অপূর্ণ ইচ্ছে গুলোকে নিয়ে হতাশ না হয়ে বরং জীবনে এগিয়ে যেতে হবে।

অপূর্ন ইচ্ছা নিয়ে উক্তি

পৃথিবীতে প্রতিটি মানুষের মনে বেশ কিছু অপূর্ন হয়েছে যেগুলো অপূর্ণই থেকে যায়। মানুষের মনের এই অপূর্ন ইচ্ছে গুলো নিয়ে বিখ্যাত জ্ঞানী গুণীজনরা তাদের লেখনীতে বেশ কিছু উক্তি প্রকাশ করেছেন। আজকে আমরা আমাদের ওয়েব সাইটে আপনাদের মাঝে বিখ্যাত মনীষীদের সেই অপূর্ন ইচ্ছা নিয়ে উক্তি গুলো তুলে ধরব। আজকের এই উক্তিগুলোর মাধ্যমে আপনারা আপনাদের বাস্তব জীবনের অপূর্ণ ইচ্ছা গুলো সহজে উপলব্ধি করতে পারবেন। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে উক্তিগুলো সংগ্রহ করে আপনি আপনার বাস্তব জীবনের অপূর্ণ ইচ্ছা গুলো প্রকাশ করতে আমাদের এই উক্তিগুলো ব্যবহার করতে পারবেন। নিচে অপূর্ন ইচ্ছা নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো:

ইচ্ছাশক্তি ছাড়া কোনো কিছুর প্রাপ্তিই সম্ভব নয়।
-ব্রিনি ব্রাউন

অধ্যবসায় এর মূল ভিত্তি হলো ইচ্ছাশক্তি।
– নেপোলিয়ন হিল

শক্তি কখনো শারিরীক গঠন থেকে আসে না। শক্তি আসে ইচ্ছাশক্তি থেকে।
– মহাত্মা গান্ধী

কিছু কিছু ভালোবাসা পূর্ণতা পায় না,হারিয়ে গেলে মনের মানুষ খুঁজে পাওয়া যায় না।
– সংগৃহীত

সম্পর্কের যত অপূর্ণতা, সব ঝরে পড়ে চোখ চুইয়ে। আমাদের বেঁচে থাকা, শুধু অভিমানের পারদ ছুয়ে।
– সংগৃহীত

ইচ্ছাশক্তি ছাড়া মানুষের কোনো ধরনের আধ্যাত্মিক ক্ষমতা বা শক্তি নেই।
– হনরি ডি বালজাক

আমার সবগুলো অসামান্য কবিতার মাঝে তুমিও অপূর্ণ।
– সংগৃহীত

অপূর্ন ইচ্ছা নিয়ে স্ট্যাটাস

অনেকেই ফেসবুক হোয়াটসঅ্যাপ কিংবা ইনস্টাগ্রামে নিজের মনের অপূর্ন ইচ্ছা গুলোকে প্রকাশ করার জন্য বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করে থাকে। তাদের জন্য আজকে নিয়ে এসেছি আমরা অপূর্ন ইচ্ছা নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট।। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে অপূর্ন ইচ্ছা নিয়ে বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরব। আপনারা আমাদের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনি সরাসরি আপনার সোশ্যাল মিডিয়ায় অপূর্ণ ইচ্ছে নিয়ে স্ট্যাটাস দিতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনার বন্ধু-বান্ধবের পরিচিত সকলের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে অপূর্ণ ইচ্ছা নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

ইচ্ছাশক্তি আর কিছুই নয়, সহজ কথায় কোনো কিছু করার ইচ্ছা।
-বিকেএস আইএনগার

অধ্যবসায় এর মূল ভিত্তি হলো ইচ্ছাশক্তি।
– নেপোলিয়ন হিল

যদি তোমার বিশ্বাস থাকে তুমি পারবে। তবে তুমি পারবে। আর এটাই ইচ্ছাশক্তি।
– সংগৃহীত

যদি তোমার ইচ্ছা থাকে তবে রাস্তা আপনা আপনি বের হবে। তা হয় আজ নয়তো কাল।
– মিচেল জেনাই

রমনী এক রকম অনাবশ্যক ইচ্ছা বিবর্ণ ঝাঁঝাঁলো। সম্প্রতি নারী শুধু কাচের ছায়া, অপ্রতিবিম্ব কাচ, শুধুমাত্র কাচ।
– রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ্

শক্তি কখনো শারিরীক গঠন থেকে আসে না। শক্তি আসে ইচ্ছাশক্তি থেকে।
– মহাত্মা গান্ধী

দক্ষতা নয় বরং আপনার প্রয়োজন ইচ্ছার।
– সংগৃহীত

পাথরের মতো শক্ত থাকতে হবে, ইচ্ছাশক্তিই একমাত্র এই কাজটি আপনার পক্ষ থেকে করে দিতে পারে।
– ক্রানিয়ে উইলসন

অপূর্ন ইচ্ছা নিয়ে ক্যাপশন

আপনি কি অনলাইনে অপূর্ণ ইচ্ছা নিয়ে ক্যাপশন গুলো অনুসন্ধান করে যাচ্ছেন । তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে অপূর্ন ইচ্ছা নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এই ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের অপূর্ণ ইচ্ছা গুলো শেয়ার করতে পারবেন। আমাদের আজকের এই ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। তাই আপনারা যারা অপূর্ন ইচ্ছা নিয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই পোস্ট টি সংগ্রহ করুন।নিচে অপূর্ণ ইচ্ছা নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

সব ইচ্ছে কি আর সবসময় পূরণ হয় মাঝে মাঝে কিছু অপূর্ণতা নিয়েই বাঁচতে হয়।
– সংগৃহীত

শক্তি কখনো শারিরীক গঠন থেকে আসে না। শক্তি আসে ইচ্ছাশক্তি থেকে।
– মহাত্মা গান্ধী

ভালো থাকুক সব ভালবাসার মানুষেরা,কিছু পূর্ণতা ও কিছু অপূর্ণতায়।
– সংগৃহীত

রমনী এক রকম অনাবশ্যক ইচ্ছা বিবর্ণ ঝাঁঝাঁলো। সম্প্রতি নারী শুধু কাচের ছায়া, অপ্রতিবিম্ব কাচ, শুধুমাত্র কাচ।
– রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ্

Comment Here