কিছু কথা

অরিজিৎ সিং এর কিছু কথা

সম্মানিত ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি অরিজিৎ সিং এর কিছু কথা সম্পর্কিত একটি প্রতিবেদন। আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের মাঝে অরিজিৎ সিং এর বেশ কিছু কথা তুলে ধরব। নেট দুনিয়ায় অরিজিৎ সিং একজন চাঞ্চল্যকর মুখ। বিভিন্ন দেশে তার লক্ষ লক্ষ ফ্যান্স ফলোয়ার রয়েছে। তার এই লক্ষ লক্ষ ফ্যানস ফলোয়ারের মধ্যে অনেকেই অরিজিৎ সিং এর কিছু কথা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকে। তাদের জন্য জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে অরিজিৎ সিং এর কিছু কথা সম্পর্কিত আজকের এই প্রতিবেদনটি। আপনারা আমাদের এই প্রতিবেদন থেকে অরিজিৎ সিং এর বেশ কিছু কথা জানতে পারবেন এবং আপনার ব্যক্তিগত জীবনে কথাগুলোর মাধ্যমে উপকৃত হতে পারবেন।

সঙ্গিত জগতের একজন চাঞ্চল্যকর মুখ হচ্ছে অরিজিৎ সিং। যিনি অসংখ্য-সঙ্গীত রচনা করে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জয় করেছেন। অরিজিৎ সিং এর যে নেপথ্য বাঙালি সঙ্গীত শিল্পী। তিনি ২০০৫ সালের সর্বপ্রথম সংগীত জগতে পদার্পণ করে থাকেন। সেই থেকে তার সঙ্গিত জগতের ক্যারিয়ার শুরু হয়। অরিজিৎ সিং হিন্দি সংগীতের পাশাপাশি বাংলা গানের জগতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। অরিজিৎ সিং তার জীবনে যে গানটির মাধ্যমে রাতারাতি সকলের হৃদয় জয় করেছেন সেটি হচ্ছে আশিকি। এই গানের কন্ঠ দেওয়ার মাধ্যমে তিনি রাতারাতি লক্ষ লক্ষ দর্শকের মনের জনপ্রিয়তা অর্জন করেছেন এবং ক্যারিয়ার জগতের আরো একধাপ এগিয়ে দিয়েছেন। অরিজিৎ সিং এর এই গানের প্রতি প্রতিভার জন্য বিশ্বের বিভিন্ন দেশে লক্ষ লক্ষ ফলোয়ার্স রয়েছে। যারা প্রতিনিয়ত অরিজিৎ সিং এর নতুন সংগীত বা বাংলা গানের জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করে থাকে। এছাড়াও তার এই ফ্যান্স ফলোয়ার অনেকেই অরিজিৎ সিং এর মুখের বিভিন্ন কথাবার্তাও বাণী নিজেদের জীবনে অনুপ্রেরণামূলক হিসাবে গ্রহণ করে থাকে।

অরিজিৎ সিং এর কিছু কথা

অরিজিৎ সিং একজন নেপথ্য বাঙালি সংগীতশিল্পী। তিনি তার জীবনে বেশ কিছু সংগীত রচনা করেছেন। অনেকেই অরিজিৎ সিং কে সংগীত শিল্পী হিসাবে অনেক পছন্দ করে থাকেন। তারা অরিজিৎ সিং এর মুখের কিছু কথা সম্পর্কে বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করে থাকে । তাদেরকে সহায়তা করার জন্য আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে অরিজিৎ সিং এর কিছু কথা সম্পর্কিত আজকের এই প্রতিবেদনটি। আমাদের আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের মাঝে অরিজিৎ সিং এর বেশ কিছু কথা তুলে ধরবো। আপনারা আমাদের এই প্রতিবেদন থেকে অরিজিৎ সিং এর কথা জানতে পারবেন এবং আপনার বন্ধুদের জানাতে পারবেন। আমাদের আজকের এই পোস্টটি আপনি আপনার বাস্তব জীবনে বিভিন্ন কাজে লাগাতে পারবেন। নিচে অরিজিৎ সিং এর কিছু কথা তুলে ধরা হলো:

অরিজিৎ সিংকে বর্তমান বলিউড সংগীতের বাদশা বলে মনে করেন অনেকেই। ২০০৫ সালে টেলিভিশন রিয়ালিটি শো ফেম গুরুকুল থেকে তাঁর উত্থান।

রিজিৎ ক্লাসিকাল সংগীতের তালিম নিয়েছেন গুরু রাজেন্দ্রপ্রসাদ হাজারির কাছে, তবলা শিখেছেন ধীরেন্দ্রপ্রসাদ হাজারির কাছে, আর লোকসংগীত শিখেছেন বীরেন্দ্রপ্রসাদ হাজারির কাছে।

গানের পাশাপাশি সাইকেল চালানো, ফটোগ্রাফি, আর বাংলা গল্প-উপন্যাসের প্রতি যথেষ্ট আগ্রহ রয়েছে অরিজিতের।

গুলাম আলি, মেহেদি হাসান, আর জগজিৎ সিং অরিজিতের প্রিয় গায়ক।

সংগীত জীবনের প্রথম দিকে প্রীতম, শঙ্কর-এহসান-লয়, বিশাল-শেখর, মিঠুনের মতো সংগীত পরিচালকের সহকারী হিসেবে কাজ করেছেন অরিজিৎ।

বলিউডে অরিজিতের অভিষেক ঘটে মিঠুনের সুরে ‘মার্ডার টু’-এর ‘ফির মহব্বত’ গান দিয়ে।

২০১৪ সালে নিজের ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন অরিজিৎ। এটি ছিল তাঁর দ্বিতীয় বিবাহ।

অরিজিতের স্বপ্ন হলো সালমান খানের প্রোডাকশন হাউজের হয়ে কাজ করা এবং বিশাল ভরদ্বাজ পরিচালিত কোনো ছবিতে গান গাওয়া।

Comment Here